বাংলা নিউজ > বায়োস্কোপ > Shiboprosad on Rakhi Gulzar: 'বস'-এর অবস্থা খারাপ? রাখি গুলজারের স্বাস্থ্যের আপডেট দিয়ে কী জানালেন শিবপ্রসাদ

Shiboprosad on Rakhi Gulzar: 'বস'-এর অবস্থা খারাপ? রাখি গুলজারের স্বাস্থ্যের আপডেট দিয়ে কী জানালেন শিবপ্রসাদ

রাখি গুলজারের স্বাস্থ্যের আপডেট দিয়ে কী জানালেন শিবপ্রসাদ

Shiboprosad on Rakhi Gulzar: সম্প্রতি একটি খবর রটে যায় যে রাখি গুলজার নাকি অসুস্থ। সেই খবর প্রসঙ্গে এবার কী জানলেন আমার বসের পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়?

মঙ্গলবার, ৯ জুলাই বিকেলে আচমকাই একটি খবর রটে যায়। রাখি গুলজার নাকি গুরুতর অসুস্থ, এই খবর রটে যায় গোটা সিনে দুনিয়া জুড়ে। কেউ কেউ তো বিষয়টা বাড়িয়ে এমন পর্যায় নিয়ে গিয়েছেন যে সেই পোস্টে দেখে মনে হবে বুঝি এই বর্ষীয়ান অভিনেত্রী তাঁর মৃত্যুশয্যায় রয়েছেন। এবার এই গোটা বিষয়টা নিয়ে মুখ খুললেন শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

আরও পড়ুন: 'OTP চাইছে, তারপরই...' রণজয়ের পর এবার সাইবার শিকারীদের ফাঁদে পড়তে যাচ্ছিলেন রাহুল! সতর্ক করে কী লিখলেন?

রাখি গুলজারকে নিয়ে কী জানালেন শিবপ্রসাদ?

রাখি গুলজারের অসুস্থতার খবর রটতেই তাঁর অনুরাগীরা তাঁকে নিয়ে বেজায় চিন্তায় রয়েছেন। তবে স্বাস্থ্যের আপডেট পেতে চাইছেন। এমন অবস্থায় 'বস'কে নিয়ে মুখ খুললেন অভিনেতা তথা পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

আরও পড়ুন: 'ছবিতে গর্ভবতী, বাস্তবে গর্ভবতী, কী যে হচ্ছে...' কল্কি ২৮৯৮ এডিতে দীপিকার অভিনয় দেখে কী বললেন রণবীর?

বুধবার, ১০ জুলাই শিবপ্রসাদ মুখোপাধ্যায় পৌঁছে যান মুম্বই। সেখান থেকে তিনি জানিয়েছেন এমন কিছুই ঘটেনি। পুরোটাই ভুয়ো খবর। একই সঙ্গে আমার বস ছবির পরিচালক জানান তাঁর সঙ্গে রাখি গুলজারের নিয়মিত যোগাযোগ আছে, কথা হয়। তাঁর কিছুই হয়নি। বরং ফিট অ্যান্ড ফাইন রয়েছেন তিনি।

শিবপ্রসাদ এদিন সংবাদ প্রতিদিনকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে মঙ্গলবার রাতেও তাঁর সঙ্গে রাখি গুলজারের কথা হয়েছে, তাঁদের মধ্যে যে কেবল কাজের কথা হয় সেটাই নয়। সব বিষয়েই কথা বলেন তাঁরা। পরিচালকের কথায় রাখি জানিয়েছেন, ' কিছুই হয়নি ওঁর। তিনি ভালো আছেন, নাতি নাতনির সঙ্গে সময় কাটাচ্ছেন। তবে এমন খবর রটে যাওয়ায় রাখি গুলজারের যে খারাপ লেগেছে সেটা তিনি জানাতে ভোলেন না। রাখির অনুরাগীদের আশ্বস্ত করেন যে বর্ষীয়ান অভিনেত্রী ভালো আছে তাঁরা যেন দুশ্চিন্তা না করেন।

আরও পড়ুন: 'সোজাসুজি বিচার করতে বসে যাই...', হার্দিকের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই ইঙ্গিতবহ পোস্ট নাতাশার

আমার বস প্রসঙ্গে

আমার বস ছবিটি এই বছর গরমের ছুটিতে আসার কথা থাকলে সেটার মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছে। এবার এই ছবিটি বড়দিনের সময় মুক্তি পাবে। এখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে রাখি গুলজার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, শ্রুতি দাস প্রমুখকে। ছবিটির পরিচালনা করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়।

বায়োস্কোপ খবর

Latest News

মিথুন রাশির জুলাইয়ের ১৪ থেকে ২০ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল বৃষ রাশির জুলাইয়ের ১৪ থেকে ২০ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল গুলি চালানো বন্দুকবাজের মৃত্যু, নিহত আরও এক, এখন কেমন আছেন ডোনাল্ড ট্রাম্প? মেষ রাশির জুলাইয়ের ১৪ থেকে ২০ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল বন্দুকবাজের হামলা গা সওয়া আমেরিকার, ২০২৪-এর ৬ মাসে ৩০০ পার ঘটনায় মৃত প্রায় ৪০০ বুলেট গতিতে ডাইরেক্ট হিট,বিষ্ণোইয়ের ফিল্ডিংয়ে হতভম্ব জিম্বাবোয়ের ব্যাটার- ভিডিয়ো চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেলেন যুবিরা? টুর্নামেন্টের সেরা কে?দেখুন পুরস্কার তালিকা ১৫৩ রান তাড়া করতে নেমে ২৮ বল বাকি থাকতে ১০ উইকেটে জয়,নয়া রেকর্ড গড়ল গিলের ভারত ২য় দিনেও বিয়েবাড়িতে বউ-মেয়েকে সঙ্গ দিলেন না অভিষেক! ঠিক কোন কারণে ট্রোল ঐশ্বর্য ট্রাম্পকে খুনের চেষ্টা, প্রাক্তন প্রেসিডেন্টের কান ঘেঁষে গেল গুলি, দেখুন ভিডিয়ো

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.