বাংলা নিউজ > বায়োস্কোপ > Shiboprosad Mukherjee & Nandita Roy: 'রক্তবীজ' আসছে, যুদ্ধ বাঁধবে, বাংলাকে বাঁচাবে কে? কেন বলছেন শিবপ্রসাদ-নন্দিতা!

Shiboprosad Mukherjee & Nandita Roy: 'রক্তবীজ' আসছে, যুদ্ধ বাঁধবে, বাংলাকে বাঁচাবে কে? কেন বলছেন শিবপ্রসাদ-নন্দিতা!

শিবপ্রসাদ ও নন্দিতা

'রক্তবীজ' আবীর চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, ভিক্টর বন্দ্যোপাধ্যায়, অনুসূয়া মজুমদার ছাড়াও রয়েছেন, কাঞ্চন মল্লিক, সত্যম ভট্টাচার্য, অম্বরীশ ভট্টাচার্য, দেবাশীষ ভট্টাচার্য। প্রযোজনা সংস্থার তরফে ছবির পোস্টারও সামনে আনা হয়েছে, তাতে রয়েছে একটি জবাফুলের ছবি, তাতে আগুন জ্বলতে দেখা যাচ্ছে। 

'যা চণ্ডী মধুকৈটভাদিদৈত্যদলনী যা মাহিষোন্মূলিনী/ যা ধূম্রেক্ষণচণ্ডমুণ্ডমথনী যা রক্তবীজাশনী ।' রক্তবীজের সাথে যুদ্ধে কে বাঁচাবে বাংলাকে?' বৃহস্পতিবার সকাল সকাল এমন প্রশ্নই তুলে দিলেন পরিচালক জুটি নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। জানিয়ে দিলেন এই (২০২৩) পুজোতেই তাঁরা জন্ম দিতে চলেছেন ‘রক্তবীজ’ এর। ‘এবার যুদ্ধ হবে’ বলেও হুমকি দিয়েছেন তাঁরা। সকাল সকাল নন্দিতা ও শিবপ্রসাদের এমন ঘোষণায় সকলেই অবাক। সকলের প্রশ্ন, ‘আরে হচ্ছে টা কী?’

জানা গেল, কয়েকদিন আগেই শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায় আবির-মিমিকে নিয়ে দারুণ কিছু আনার যে প্রতিশ্রুতি দিয়েছিলেন, এদিনের ঘোষণা তারই ফলশ্রুতি। এদিন সকাল সকাল ছবির সমস্ত কলাকুশলীদের নাম প্রকাশ্যে আনা হয়। ছবিতে আবির-মিমি ছাড়াও রয়েছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়। উইন্ডোজ প্রোডাকশনের ছবিতে ভিক্টরের অভিনয়ের ইঙ্গিত অবশ্য আগেই মিলেছিল। ৪ মার্চ প্রযোজনা সংস্থার অফিসে অভিনেত্রী অনুসূয়া মজুমদারের সঙ্গে দেখা গিয়েছিল ভিক্টরকে।

'রক্তবীজ' আবীর চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, ভিক্টর বন্দ্যোপাধ্যায়, অনুসূয়া মজুমদার ছাড়াও রয়েছেন, কাঞ্চন মল্লিক, সত্যম ভট্টাচার্য, অম্বরীশ ভট্টাচার্য, দেবাশীষ ভট্টাচার্য। প্রযোজনা সংস্থার তরফে ছবির পোস্টারও সামনে আনা হয়েছে, তাতে রয়েছে একটি জবাফুলের ছবি, তাতে আগুন জ্বলতে দেখা যাচ্ছে। ছবির মিউজিকের দায়িত্ব রয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুরজিৎ চট্টোপাধ্যায়, দোহার।

জানা যাচ্ছে মার্চের ১৫ তারিখ থেকে শুরু হচ্ছে 'রক্তবীজ'-এর শ্যুটিং। তবে কলকাতা এবং সংলগ্ন ধূলাগড়, বোলপুর, বানতলায় ছবির শ্যুটিং হবে বলে জানা যাচ্ছে। সাধারণত পারিবারিক ছবিই বেশি উপহার দিয়েছে উইন্ডোজ প্রোডাকশন। তবে চেনা ছক বদলে এবার রক্তবীজ হতে চলেছে এই প্রযোজনা সংস্থার থ্রিলার ঘরানার ছবি। প্রসঙ্গত, ছবির বিষয় খোসলা না করলেও এর আগে পরিচালক শিবপ্রসাদ এক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, একসময় এমন একটা ঘটনা যেটা সারা পশ্চিমবঙ্গকে নাড়িয়ে দিয়েছিল, তেমনই কিছু ছবির বিষয়বস্তু হতে চলেছে। আর এই ছবির হাত ধরেই প্রথমবার জুটি বাঁধছেন আবির ও মিমি।

এদিকে খুব শীঘ্রই উইন্ডোজ প্রোডাকশনের-এর ব্যানারে মুক্তি পাবে আবির-ঋতাভরীর 'ফাটাফাটি'।

 

বায়োস্কোপ খবর

Latest News

মোদীর রাজ্যে ক্রাউডফান্ড করে ভোটে লড়ছেন কিছু কংগ্রেস প্রার্থী '...সব রক্ষা হয়ে যাবে', নববর্ষে হাতে ত্রিশূল নিয়ে প্রচারে দিলীপ ঘোষ ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার সত্তরোর্ধ্বদের ফ্রি স্বাস্থ্য বিমার প্রতিশ্রুতি, PM কিষাণ নিয়েও বড় সংকল্প BJP-র রামনবমী ২০২৪ এ শুভ যোগ! গাড়ি , সম্পত্তি কেনার যোগ, লাকি ৫ রাশি কারা? মালদা পেরোতেই বন্দে ভারতে পড়ল পাথর, ফিরল আতঙ্ক, ফাটল জানলায় ইজরায়েল যুদ্ধে নয়া মোড়, US'র হামলায় ভূপতিত ইরানি ড্রোন, কড়া হুঁশিয়ারি তেহরানের বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের বড় বিপদে রুক্মিণী, ‘পাগলি এ কী হল!’, সাহায্যের প্রস্তাব জিতের, কী বললেন নায়িকা

Latest IPL News

‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.