বাংলা নিউজ > বায়োস্কোপ > Shiboprosad Mukherjee: 'প্রতি পদে কাজ শিখছি', মিমির সঙ্গে প্রথম হিন্দি ছবি নিয়ে উৎসাহী শিবপ্রসাদ, জানালেন অভিজ্ঞতা

Shiboprosad Mukherjee: 'প্রতি পদে কাজ শিখছি', মিমির সঙ্গে প্রথম হিন্দি ছবি নিয়ে উৎসাহী শিবপ্রসাদ, জানালেন অভিজ্ঞতা

মিমির সঙ্গে প্রথম হিন্দি ছবি নিয়ে উৎসাহী শিবপ্রসাদ

Shiboprosad Mukherjee: প্রথম হিন্দি ছবি বানাতে চলেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের জুটি। তাঁরা পোস্ত ছবিটির হিন্দি ভার্সন আনছেন, নাম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’। জানালেন সেই বিষয়ে কাজ করার অভিজ্ঞতা। প্রকাশ্যে আনলেন পোস্টার।

শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee) এবং নন্দিতা রায় (Nandita Roy) জুটির হাতে এখন ভরে কাজ। পাল্লা দিয়ে তাঁরা প্রযোজনা, পরিচালনা সামলে চলেছেন। এই মাত্র কদিন আগেই তাঁরা তাঁদের প্রথম থ্রিলার ছবি রক্তবীজ এর শ্যুটিং শেষ করেছেন। তারপর এই শুক্রবার ১২ মে মুক্তি পেল তাঁদের প্রযোজিত ছবি ফাটাফাটি (Fatafati)। আর এরই মধ্যে আবার প্রকাশ্যে আনলেন তাঁদের প্রথম হিন্দি ছবি শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রীর অফিসিয়াল পোস্টার।

টলিউডের অন্যতম জনপ্রিয় এই পরিচালক জুটির প্রথম হিন্দি ছবি নিয়ে এখন বিস্তর চর্চা চলছে টলি পাড়ায়। জানা গিয়েছে তাঁদের এই ছবি আদতে পোস্ত ছবিটির হিন্দি ভার্সন। সেই ছবি ২০১৭ সালে মুক্তি পেয়েছিল। পেয়েছিল বিপুল প্রশংসাও। একদম অন্য ভাবনার একটি গল্প তুলে ধরা হয়েছিল সেই ছবিতে।

শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী ছবিতে পোস্তর একজন মুখ্য অভিনেতা অর্থাৎ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) থাকছেন। তাঁর সঙ্গে দেখা যাবে পরেশ রাওয়াল (Paresh Rawal), নীনা কুলকার্নিকে।

হাতে ভরপুর কাজ নিয়ে এখন দারুণ এক্সাইটেড হয়ে আছেন টলিউডের সবার আদরের ‘শিবু’ ওরফে শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তিনি তাঁর এই কাজের বিষয়ে আনন্দবাজারকে দেওয়া একটি সাক্ষাৎকারে বলেন, 'অনেক কিছু শিখেছি আমি এই ছবি করতে গিয়ে। এই ছবিতে অনি পরেশ রাওয়াল, নীনা কুলকার্নি, মনোজ যোশীর সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। তাঁদের থেকে শিখেছি অনেক কিছু। মিমি যেন এই ছবিতে নতুন করে আবিষ্কার করলাম। ওঁর অভিনয় নিয়ে ইতিমধ্যেই মুম্বইয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। আমার কাছে এই গোটা বিষয়টা একদম নতুন। প্রতি পদে আমি নতুন করে কিছু না কিছু শিখছি। আমার কাছে এই ছবি যেন বিদেশি বিশ্ববিদ্যালয়ে পড়তে যাওয়ার মতো ব্যাপার।'

এই বছরই মুক্তি পেতে চলেছে মিমি চক্রবর্তী অভিনীত শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী। ২০১৭ সালে মুক্তি পাওয়া পোস্ত ছবিতে মিমির সঙ্গে যিশু সেনগুপ্ত, সৌমিত্র চট্টোপাধ্যায়, লিলি চক্রবর্তী দেখা গিয়েছিল।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সফল হয়েছে গোড়ালির অস্ত্রোপচার, হাসপাতালের বিছানায় শুয়েই নিজেই আপডেট দিলেন শামি কলকাতায় একসময় পড়াশোনা করতেন, থাকতেন, ফের একবার এই শহরে ফিরলেন বিদ্যুৎ জামওয়াল দ্বিতীয় ইনিংসে কঠিন সময়ে ধ্রুব জুরেলকে কী উপদেশ দিয়েছিলেন, খোলসা করলেন শুভমন ২০১৪-র হারের বদলা নিল ভারত, KKR-র পোস্টে চটল ধোনির ফ্যানরা, 'MS-র হার কেন বলবে?' খতরোকে খিলাড়ি! লখনউবাসীকে লাইভ স্টান্ট করে দেখালেন অক্ষয়-টাইগার, ভাইরাল ভিডিয়ো WPL 2024: খাতা খুলেই লিগ টেবিলে RCB-কে টপকে দুইয়ে দিল্লি ক্যাপিটালস, একে কারা? PSL-এ বাবরের দ্বিতীয় শতরানের রাতে, ইসলামাবাদের বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয় জালমির পুণের রাস্তাতে মাদকে অচৈতন্য তরুণী, উদ্ধার করেন অভিনেতা রমেশ পরদেশী ফের শূন্য রানে আউট রাহানে, রঞ্জির কোয়ার্টার ফাইনালে শতরান হাতছাড়া পৃথ্বী শ-র ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.