বাংলা নিউজ > বায়োস্কোপ > Shibpur Controversy: পরিচালকই যত নষ্টের গোড়া! শিবপুর বিতর্কে অরিন্দম ভট্টাচার্যের নাম বাদ দিতে চান প্রযোজক অজন্তা

Shibpur Controversy: পরিচালকই যত নষ্টের গোড়া! শিবপুর বিতর্কে অরিন্দম ভট্টাচার্যের নাম বাদ দিতে চান প্রযোজক অজন্তা

সাংবাদিক বৈঠকে প্রযোজক অজন্তা সিংহ রায়

গত ১০ এপ্রিল চারু মার্কেট থানায় অরিন্দম ভট্টাচার্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পরিচালকের বিরুদ্ধে বলপূর্বক টাকা আদায় ও হুমকির অভিযোগ এনেছিলেন তিনি। অজন্তার কথায়, পুলিশ ডাকলেও অরিন্দম থানায় যাাননি। জ্বর হওয়ার বাহানা দেন।

ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়ার হুমকি পেয়েছেন। সম্প্রতি 'শিবপুর' ছবির প্রযোজকের বিরুদ্ধে এমনই অভিযোগ এনেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। গোটা ঘটনায় ইম্পারও দ্বারস্থ হন স্বস্তিকা। স্বস্তিকার অভিযোগ ছিল প্রযোজক সন্দীপ সরকারের বিরুদ্ধে। সন্দীপের নাম নাম ছবি থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে আগেই ইম্পার বৈঠকে জানিয়েছিলেন ছবির আরও এক প্রযোজক অজন্তা সিংহ রায়। এই ঘটনায় অভিনেত্রীর পাশে থাকার কথাও জানিয়েছিলেন তিনি। ফের একবার এই বিষয় নিয়ে সাংবাদিক বৈঠক করলেন প্রযোজক অজন্তা সিংহ রায়।

এদিন সাংবাদিক বৈঠকে অজন্তা সিংহ রায়ের সঙ্গে ছিলেন তাঁর স্বামী কর্ণেল সিংহ রায়, ছবির সঙ্গীত পরিচালক অমিত চট্টোপাধ্যায়, অজন্তার আইনজীবী সৌভিক বসু ঠাকুর। অজন্তার দাবি, যাবতীয় ষড়যন্ত্রের মূলে ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্য। আনন্দবাজারে প্রকাশিত প্রতিবেদন অনুসারে অজন্তা গত ১০ এপ্রিল চারু মার্কেট থানায় অরিন্দম ভট্টাচার্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পরিচালকের বিরুদ্ধে বলপূর্বক টাকা আদায় ও হুমকির অভিযোগ এনেছিলেন তিনি। অজন্তার কথায়, পুলিশ ডাকলেও অরিন্দম থানায় যাাননি। জ্বর হওয়ার বাহানা দেন। 

আরও পড়ুন-'আমার বেড়ে ওঠার সময় বাড়িতে পর্যাপ্ত রান্না হত না, বাগানের ফল খেয়েছি, সঙ্গে মালির মার', অকপট সলমন

আরও পড়ুন-'বাল্মীকি হতে শুধুমাত্র সেই খাবারই খেয়েছি, যেটা কাঁচা খাওয়া যায়। গ্ল্যামারকে মেরে আমায় এক্কেবারে শুকনো হয়েছি', অকপট প্রসেনজিৎ

সোমবারের সাংবাদিক বৈঠকে অজন্তা সিংহ রায় বলেন, প্রথমবার প্রযোজনায় এসেই তাঁরা ভোগান্তির মুখে পড়েছেন। এখন তিনি চান, শিবপুর ছবিটি যেন নির্বিঘ্নে মুক্তি পায়। পরিচালক অরিন্দম ভট্টাচার্য যেন মতুন করে সমস্যা না তৈরি করেন। তাঁর কথায়, ভবিষ্যতে নতুন প্রযোজকদের সঙ্গে এধরনের ঘটনা ঘটলে প্রযোজরা মুখ ফেরাবেন, তাতে আখেরে টালিগঞ্জ ফিল্ম ইন্ডাস্ট্রিই ক্ষতি হবে।

প্রসঙ্গত, গত বছর অর্থাৎ ২০২২-এ এই ছবির শ্যুটিং শেষ করেন স্বস্তিকা। চলতি বছরের মে মাসে মুক্তি পাওয়ার কথা এই ছবির। 'শিবপুর'-এর যৌথ প্রযোজনা করছেন অজন্তা সিংহ রায় এবং সন্দীপ সরকার। এই ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্যও বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ। তিনি এর আগে এই অভিযোগের বিষয়ে আনন্দবাজারকে জানান, ‘যে কোনও কাজে সৃজনশীল মতবিরোধ হতেই পারে। এ ক্ষেত্রেও তাই হয়েছে। বাইরে থেকে আমার কোনও মন্তব্য করা উচিত নয়।’ তখন কোনও পক্ষের হয়েই মন্তব্য করা থেকে বিরতই ছিলেন পরিচালক অরিন্দম। এদিকে টলিপাড়ার কান পাতলে শোনা যাচ্ছে, পরিচালকের ‘প্ররোচনা’-তেই প্রযোজকের বিরুদ্ধে এহেন অভিযোগ করেন স্বস্তিকা। যদিও পুরোটাই রটনো হচ্ছে বলে উড়িয়ে দেন পরিচালক অরিন্দম ভট্টাচার্য। তাঁর সাফ কথা ছিল, নেতিবাচক প্রচারে তিনি বিশ্বাসী নন। যদিও গোটা বিষয় নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি স্বস্তিকা মুখোপাধ্যায়।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

‘কাম অন বাংলাদেশ’, সেমিতে ওঠার লড়াইয়ে ‘টাইগার’-দের পাত্তাই দিল না অস্ট্রেলিয়া? গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে ভারত, অজিরা চাতকের মতো তাকিয়ে BAN v AFG ম্যাচের দিকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ছয় হাঁকিয়ে নিজের ১৪ বছর আগের রেকর্ড ছুঁলেন রোহিত,T20 WC-এ গড়লেন বাউন্ডারির নজির আন্দুলে রেলের কাজ, ১৬৬ ট্রেন বাতিলের তালিকা নিশ্চিত নয়, জল্পনায় কান দেবেন না সাত মাসের সাধ খেলেন প্রীতি, বউয়ের বেবি বাম্প আগলে রাহুল, কবে আসছে সন্তান? 'হোয়াই,হোয়াই, হোয়াই'- নবান্নে রণংদেহী মমতা, ক্ষোভ-সুনামির মুখে মন্ত্রী, আমলারা স্নানযাত্রা থেকে রথযাত্রা পর্যন্ত চলে একাধিক বিধি, বিশদে জেনে নিন এ সম্পর্কে ডিভোর্স লইয়ার কাব্যর সঙ্গে ঘটক দিদি দিতির মালাবদল! ঋতু-বিশ্বজিতের বিয়েটা টিকবে? ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল

T20 WC 2024

আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.