বাংলা নিউজ > বায়োস্কোপ > ভারতীয় ক্রিকেট দলের 'ঢক্কন' কে? প্রশ্ন ক্রুষ্ণার, হেসে কুটিপাটি শিখর-পৃথ্বী
দ্য কপিল শর্মা শো'তে শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ।
দ্য কপিল শর্মা শো'তে শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ।

ভারতীয় ক্রিকেট দলের 'ঢক্কন' কে? প্রশ্ন ক্রুষ্ণার, হেসে কুটিপাটি শিখর-পৃথ্বী

  • 'দ্য কপিল শর্মা শো'তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন ভারতীয় দলের দুই ক্রিকেটার শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ।

সম্প্রতি, 'দ্য কপিল শর্মা শো'তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন ভারতীয় দলের দুই ক্রিকেটার শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ। শো চলাকালীন বান্ধবীর প্রসঙ্গে একাধিক মজাদার প্রশ্নে পৃথ্বীর পিছনে লাগার সুযোগ এতটুকুও ছাড়েননি কপিল। তেমনই নিজেদের গায়কীরও প্রমাণ এই মঞ্চে পেশ করেছেন শিখর এবং পৃথ্বী। জগজিৎ সিংয়ের বিখ্যাত গান 'হোঁঠও সে ছুঁলো তুম' এর বোল বাঁশির সুরে তুললেন শিখর, তেমনই রণবীর সিংয়ের গাওয়া 'গল্লি বয়' ছবির র‍্যাপ গান গেয়ে উঠলেন পৃথ্বী।আবার কপিলের শো-এর অন্যতম মুখ্য কৌতুক অভিনেতা ক্রুষ্ণা অভিষেকের সঙ্গে নাচতেও দেখা গেল এই দুই ক্রিকেটারকে। সম্প্রতি, এই পর্বের একটি প্রমো সোশ্যাল মিডিয়ায় আপলোড করা হয়েছে চ্যানেল কর্তৃপক্ষের তরফে।

সেখানে দেখা যাচ্ছে নিজের জনপ্রিয় অভিনীত চরিত্র 'স্বপ্না'র বেশে মঞ্চে হাজির হয়েছেন ক্রুষ্ণা। মঞ্চে হাজির হয়েই শিখর এবং পৃথ্বী দু'জনের উদ্দেশেই মজাদার ভঙ্গিতে প্রশ্ন ছুড়ে দিচ্ছেন তিনি, 'স্যার, আপনার দু'জনেই তো দলের হয়ে ওপেন করেন। অর্থাৎ ওপেনার। তাহলে আপনাদের দোলে 'ঢক্কন'টা ঠিক কে?' এখানে 'ঢক্কন' শব্দটি একটু কায়দা করেই ব্যবহার করেছেন ক্রুষ্ণা। কারণ 'ঢক্কন' শব্দের অর্থ বলতে একদিকে যেমন ছিপি বোজানো হয়, তেমনিই কোনও বোকাহাবা ব্যক্তিকেও মজা করে 'ঢক্কন' বলা হয়।

আরও একটি প্রমোতে দেখা যাচ্ছে কৌতুক অভিনেতা সুদেশ লাহিড়িও হাজির হয়েছেন মঞ্চে। একথা সেকথার মাঝে শিখর এবং পৃথ্বী দু'জনকেই সুদেশ বলে বসেন তাঁর প্রিয় ক্রিকেটারের নাম অর্চনা পূরণ সিং। শোনামাত্রই ভুরু কুঁচকে কপিল বলে ওঠেন অর্চনা তো কখনও ক্রিকেটই খেলেননি।

 সুদেশের জবাব, 'সেকি! তাহলে সিধুজি-কে এই শো থেকে কী করে আউট করলেন উনি ?' উল্লেখ্য, অর্চনা এই শো-এর অংশ হওয়ার আগে দীর্ঘ বছর ধরে এই শো-এর অংশ ছিলেন ক্রিকেটার-রাজনীতিবিদ নভজ্যোৎ সিং সিধু। তিনি এই শো ছেড়ে চলে যাওয়ার পরই তাঁর জায়গায় জাঁকিয়ে বসেছেন অর্চনা।

বন্ধ করুন