বাংলা নিউজ > বায়োস্কোপ > পর্নকাণ্ড বিতর্ক অতীত! 'সুপার ডান্সার ৪'-এর সেটে ফিরলেন রাজ ঘরনি, শিল্পা শেট্টি
শিল্পা শেট্টি (ANI Photo)
শিল্পা শেট্টি (ANI Photo)

পর্নকাণ্ড বিতর্ক অতীত! 'সুপার ডান্সার ৪'-এর সেটে ফিরলেন রাজ ঘরনি, শিল্পা শেট্টি

 বিতর্ক পিছনে ফেলে স্বাভাবিক ছন্দে রাজ কুন্দ্রা ঘরনি। স্বামী এখনও জেলবন্দি তবে শ্যুটিং ফ্লোরে ফিরলেন শিল্পা শেট্টি। 

প্রায় এক মাস আগে পর্নকাণ্ডে গ্রেফতার হন শিল্পা শেট্টি কুন্দ্রার স্বামী, ব্যবসায়ী রাজ কুন্দ্রা। রাজের গ্রেফতারির পর মিডিয়া থেকে দূরত্ব বজায় রাখতে নিজেকে গুটিয়ে নিয়েছিলেন শিল্পা। গত এক মাসে পুলিশি ঝামেলায় ক্ষত-বিক্ষত শিল্পার গোটা পরিবার। পর্নকাণ্ডে এখনও জেলে রাজ কুন্দ্রা, ক্নিনচিট পাননি শিল্পাও, এর মাঝেই আর্থিক প্রতারণার পৃথক এক মামলা রুজু হয়েছে অভিনেত্রী ও তাঁর মায়ের বিরুদ্ধে। 

রাজের গ্রেফতারির পর ব্যক্তিগত কারণ দেখিয়ে ‘সুপার ডান্সার ৪’-এর শ্যুটিং থেকে বিরতি নিয়েছিলেন শিল্পা। অবশেষে শ্যুটিং ফ্লোরে ফিরলেন শিল্পা। মঙ্গলবার ‘সুপার ডান্সার’-এর শ্যুটিংয়ে হাজির রয়েছেন শিল্পা। বলি-পরিচালক অনুরাগ বসু এবং কোরিয়োগ্রাফার গীতা কাপুরের সঙ্গে এই শোয়ের বিচারকের দায়িত্ব সামলান শিল্পা। এই সম্পর্কে বিশেষ কোনও তথ্য না দিলেও প্রযোজক রজনীত ঠাকুর সংবাদমাধ্যমকে শিল্পার উপস্থিতি নিশ্চিত করে জানিয়েছেন, 'শিল্পা আমাদের বিচারক মণ্ডলীর অন্তর্গত এবং অবশ্যই উনি আমাদের টিমের অংশ থাকবেন'।

সূত্রের খবর, শোয়ের নির্মাতারা শুরু থেকেই চাইছিল শিল্পা শ্যুটিং ফিরুক। তবে অভিনেত্রীকে ব্যক্তিগত সমস্যার সঙ্গে লড়াই করবার জন্য সময় দিয়েছিলেন তাঁরা। এদিন সুপার ডান্সার-এর সেটে উষ্ণ অভ্যর্থনা জানানো হয় শিল্পাকে, যা দেখে বেশ আবেগঘন হয়ে পড়েছিলেন শিল্পা। 

এর আগে শিল্পার অনুপস্থিতি নিয়ে শোয়ের অপর বিচারক অনুরাগ বসু হিন্দুস্তান টাইমসকে জানিয়েছিলেন, ‘আমরা শিল্পাকে প্রচণ্ড মিস করছি। আমাদের সবার মধ্যে খুব মজবুত সম্পর্ক… একটা ছোট্ট পরিবার বলতে পারেন। কেউ না থাকলে, অবশ্যই খারাপ লাগার, শিল্পা আমাদের সবার খুব প্রিয়’। 

শিল্পার অনুপস্থিতিতে সুপার ডান্সারের সেটে দেখা মিলেছে সোনালি বেন্দ্রে, রীতেশ দেশমুখ, জেনেলিয়া দেশমুখ, করিশ্মা কাপুরের মতো বিশেষ অতিথিদের। শিল্পার কামব্যাক এপিসোডে সুপার ডান্সারের মঞ্চে দেখা যাবে ইন্ডিয়ান আইডলের বিজয়ী পবনদীপ রাজনসহ বাকি পাঁচ ফাইনালিস্টের।

বন্ধ করুন