বাংলা নিউজ > বায়োস্কোপ > ১-এ পা দিল শিল্পার রাজকন্যা সামিশা, দেখুন একরত্তির একঝাঁক আদুরে ছবি ও ভিডিয়ো
এক বছরে পা দিল সমিশা
এক বছরে পা দিল সমিশা

১-এ পা দিল শিল্পার রাজকন্যা সামিশা, দেখুন একরত্তির একঝাঁক আদুরে ছবি ও ভিডিয়ো

  • সারোগেসির মাধ্যমে রাজ-শিল্পার কোল আলো করে এক বছর আগে জন্ম নেয় ফুটফুটে সামিশা।

এক বছরে পা দিলেন শিল্পা শেট্টির মেয়ে সামিশা শেট্টি। সারেগোসির মাধ্যমের ২০২০ সালের ১৫ ফেব্রুয়ারি শিল্পা শেট্টি এবং রাজ কুন্দ্রার কোল আলো করে আসে ফুটফুটে সামিশা। প্রায় পাঁচ বছর ধরে দ্বিতীয় সন্তান নেওয়ার পরিকল্পনা রেখেছিলেন এই তরকা দম্পতি। শিল্পার বড় ছেলের নাম বিহান। 

ইনস্টাগ্রামে মেয়ে জন্মানোর সুখবর জানিয়ে অভিনেত্রী পোস্ট করেছিলেন, ‘আমাদের প্রার্থনা অবশেষে পূর্ণ হল.. অন্তরে অনেক কৃতজ্ঞতা সহ আমরা জানাতে চাই আমাদের ছোট্ট পরীর আসার খবর। ২০২০-র ১৫ ফেব্রুয়ারি জন্মেছে সমিশা শেট্টি কুন্দ্রা, বাড়ির ছোট্ট এসএসকে!’

পাশাপাশি পোস্টে সামিশা নামের অর্থও সুন্দর করে বলেন তিনি। ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘সংস্কৃত ভাষায় সা শব্দের অর্থ হল ‘থাকা বা অবস্থান’, মিশা শব্দের অর্থ হল ‘ভগবানের মতো’। আমাদের কাছে সমিশা হল-আমাদের ঘরের লক্ষ্মী, আমাদের পরিবার সম্পূর্ণ হল’।

সামিশার এক বছরের জন্মদিনে রইল বেশ কিছু আদরমাখা ছবি-

সমিশা জন্মের পর পরই করোনা মহামারীর জেরে মার্চ মাসের শেষের দিকে গোটা দেশ লকডাউনের পথে হাঁটতে শুরু করে। যাঁর জেরে খুদে মেয়ে এবং পরিবারের সঙ্গে অনেকটা সময় কাটাতে পেরেছেন বলে শিল্পা মনে করেন। 

সম্প্রতি হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎতকারে শিল্পা জানিয়েছিলেন, ‘একজন মা হিসেবে আমার ভূমিকা সবকিছুর আগে প্রাধান্য পায়। আমি নিজের মনে করেছিলাম, ‘আমার একটা ছোট্ট বাচ্চা হয়েছে, কীভাবে আমি সবকিছু সামলাবো?’ ঈশ্বরের একটা বিশেষ নজর থাকে তোমার ওপর। দুর্ভাগ্যক্রমে এটা এমন একটা পরিস্থিতি তৈরি হয়েছিল যার সঙ্গে পুরো দেশের লড়াটা কঠিন হয়ে উঠেছিল। তবে আমার ক্ষেত্রে দুই সন্তানের জন্য বিশেষত এটা বিরতির সময় ছিল’।

প্রায় ১৩ বছরের লম্বা একটা গ্যাপের পর ফের অভিনয় জগতে কাম ব্যাক করছেন শিল্পা। সাব্বির খানের ‘নিকাম্মা’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রীকে। এছাড়াও তাঁর অভিনীত  প্রিয়দর্শণের কমেডি সিনেমা ‘হাঙ্গামা ২’ মুক্তির জন্য প্রস্তুত। 

বন্ধ করুন