কন্যা সন্তানের মা হলেন শিল্পা শেট্টি কুন্দ্রা, সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছে সামিশা শেট্টি কুন্দ্রার (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
কন্যা সন্তানের মা হলেন শিল্পা শেট্টি কুন্দ্রা, সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছে সামিশা শেট্টি কুন্দ্রার (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

ফের মা হলেন শিল্পা শেট্টি কুন্দ্রা, মেয়ের নাম রাখলেন সামিশা

  • সারোগেসির মাধ্যমে দ্বিতীয়বার মা হলেন শিল্পা শেট্টি কুন্দ্রা। শুক্রবার শিল্পা জানিয়েছেন ১৫ ফেব্রুয়ারি জন্ম নিয়েছে তাঁদের সন্তান। শিল্পা ও রাজ মেয়ের নাম রেখেছেন সমিশা।

কন্যা সন্তানের মা হলেন অভিনেত্রী শিল্পী শেট্টি কুন্দ্রা। শুক্রবার এই সুখবর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন শিল্পা শেট্টি ও তাঁর স্বামী রাজকুন্দ্রা। সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছে শিল্পা-রাজের দ্বিতীয় সন্তানের। ১৫ ফেব্রুয়ারি পৃথিবীর আলো দেখেছে কুন্দ্রা পরিবারের এই খুদে সদস্যা। রাজ ও শিল্পা মেয়ের নাম রেখেছেন সামিশা। মেয়ের প্রথম ঝলকও এদিন প্রকাশ্যে আনেন শিল্পা। মায়ের হাতের আঙুল মুঠোতে ধরে রেখেছে ছোট্ট সামিশা।

ইন্সটাগ্রামে পোস্টে শিল্পা লিখেছেন, আমাদের প্রার্থনা অবশেষে পূর্ণ হল.. অন্তরে অনেক কৃতজ্ঞতা সহ আমরা জানাতে চাই আমাদের ছোট্ট পরীর আসার খবর। ২০২০-র ১৫ ফেব্রুয়ারি জন্মেছে সমিশা শেট্টি কুন্দ্রা, বাড়ির ছোট্ট এসএসকে!’



নিজের ইন্সটাগ্রাম পোস্টে মেয়ের নামের অর্থ পরিষ্কার করেছেন শিল্পা। তিনি লেখেন, ‘সংস্কৃত ভাষায় সা শব্দের অর্থ হল ‘থাকা বা অবস্থান’, মিশা শব্দের অর্থ হল ‘ভগবানের মতো’। আমাদের কাছে সমিশা হল-আমাদের ঘরের লক্ষ্মী, আমাদের পরিবার সম্পূর্ণ হল’।

২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শিল্পা। ২০১২ সালের মে মাসে জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান বিহান। প্রসঙ্গত, ১৩ বছর পর রূপোলি পর্দায় কামব্যাক করছেন শিল্পী। সাব্বির খানেক নিকাম্মা ছবিতে অভিমন্যু দাসানি এবং শার্লে শেঠিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন শিল্পা শেট্টি।

বন্ধ করুন