বাংলা নিউজ > বায়োস্কোপ > Shilpa-Raj: ফের আইনি বিপাকে শিল্পা ও তাঁর স্বামী রাজ কুন্দ্রা! এবার সোনা কেলেঙ্কারিতে নাম জড়াল তাঁদের

Shilpa-Raj: ফের আইনি বিপাকে শিল্পা ও তাঁর স্বামী রাজ কুন্দ্রা! এবার সোনা কেলেঙ্কারিতে নাম জড়াল তাঁদের

অভিনেত্রী শিল্পা শেট্টি এবং তাঁর স্বামী রাজ কুন্দ্রা

ফের আইনি বিপাকে জড়ালেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টি এবং তাঁর স্বামী রাজ কুন্দ্রা। শিল্পা ও তাঁর স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে মুম্বইয়ের এক বিশিষ্ট ব্যবসায়ীকে প্রতারণার অভিযোগ উঠেছে।

ফের আইনি বিপাকে জড়ালেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেট্টি এবং তাঁর স্বামী রাজ কুন্দ্রা। শিল্পা ও তাঁর স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে মুম্বইয়ের এক বিশিষ্ট ব্যবসায়ীকে প্রতারণার অভিযোগ উঠেছে। আর এই তারকা দম্পতির বিরুদ্ধে প্রতরণার অভিযোগ এনেছেন মুম্বইয়ের অন্য এক বিখ্যাত স্বর্ণব্যবসায়ী পৃথ্বীরাজ সরেমাল কোঠারি। পৃথ্বীরাজের অভিযোগ, শিল্পা ও রাজের কোম্পানির পক্ষ থেকে একটি গোল্ড লোন আনা হয়, সেই গোল্ড লোনের নাম 'সত্যযুগ গোল্ড'। এই লোনের শর্ত ছিল, সোনা ফেরত নেওয়ার সময় পুরো টাকা ফেরত দিতে হবে। পাশাপাশি সোনা ফেরত দেওয়ার সময় বাজারে সোনার যা দাম থাকবে সেই মূল্য দেখেই সোনা ফিরিয়ে দেওয়া হবে।

অভিনেত্রী শিল্পা শেট্টি এবং তাঁর স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে কী অভিযোগ আনা হয়েছে?

 

পৃথ্বীরাজ সরেমাল দাবি করেন, অভিযুক্তরা এই প্রকল্পে যথেষ্ট পরিমাণে বিনিয়োগ করতে প্ররোচিত করেছিল। ২০১৪ সালে তাঁরা তাঁদের কোম্পানির অধীনে এই স্কিমটি শুরু করে। যার অধীনে বিনিয়োগ করেন অনেকেই। মূলত শিল্পা, রাজ ও তাঁদের সহযোগীদের কাছ থেকে আশ্বাস পাওয়ার ফলেই পৃথ্বীরাজও এই স্কিমের বৈধতা যাচাই করেনি। শিল্পা এবং রাজ কুন্দ্রা তাঁর সঙ্গেও দেখা করেছিলেন এবং সময়মতো সোনা দেওয়ার আশ্বাস দিয়েছিলেন। উভয়ের আশ্বাসে, পৃথ্বীরাজ এই স্কিমে প্রায় ৯০ লক্ষ টাকা বিনিয়োগ করেছিলেন। ভেবেছিলেন সঠিক সময় সোনা পেয়ে যাবেন। কিন্তু তা হয়নি। ৫ বছর পরে শিল্পা এবং রাজের কোম্পানি সেই প্রতিশ্রুতি পূরণ করেনি।

আরও পড়ুন: বড়লোক বাড়ির মেয়ে, হবেন আম্বানিদের বউমা, বিয়ে নিয়ে সাক্ষাৎকারে কী বললেন রাধিকা

পৃথ্বীরাজ সরেমাল কোঠারি অভিযোগ, এই স্কিম অনুসারে ২০১৯ সালের ২ এপ্রিল ৫ বছর পূর্ণ হলে তাঁকে ৫০০০ গ্রাম ২৪-ক্যারেট সোনা দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। তবে তিনি টাকা অগ্রিম দেওয়ার সত্ত্বেও সোনা পাননি। তিনি যে মিথ্যে দাবি করছেন না তার প্রমাণ স্বরূপ পৃথ্বীরাজ শিল্পার সই করা একটি কভারিং লেটার এবং 'সত্যযুগ গোল্ড প্রাইভেট লিমিটেড'-এর পক্ষ থেকে দেওয়া একটি চালান-সহ আরও নানা বিধ নথিপত্র দেখিয়েছেন।

আরও পড়ুন: 'আমি অপেক্ষা করছি…' বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নাতাশার পোস্ট! সঙ্গে হার্দিকও দিলেন বিরাট চমক

পৃথ্বীরাজ সরেমাল কোঠারি জানান, লোন নেওয়ার জন্য শিল্পা শেট্টি এবং রাজ উৎসাহ জুগিয়ে ছিলেন, জানিয়েছিলেন এটিতে একেবারেই নিরাপদে বিনিয়োগ করা যাবে, ক্ষতির সেরকম কোনও আশঙ্কা নেই, উল্টে রয়েছে ভালো সুযোগ। কিন্তু প্রতারিত হয়ে তিনি মুম্বই পুলিশকে অভিযোগ জানান এবং তদন্তের দাবি করেন। মুম্বই সেশনস কোর্ট এই মামলার তদন্তের নির্দেশ দিয়েছে। প্রসঙ্গত, এর আগে পর্ন ছবির জন্য রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল। 

বায়োস্কোপ খবর

Latest News

২১ জুলাইয়ে ৭ জেলায় সতর্কতা, ভারী বৃষ্টি চলবে তারপরেও, নিম্নচাপের প্রভাব কতদিন? 2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.