বাংলা নিউজ > বায়োস্কোপ > Shilpa-Raj: বিয়ের জন্মদিনে ‘কুকি’ রাজকে আদর-শুভেচ্ছা শিল্পার, ‘শক্ত সময়’র কথাও লিখলেন পোস্টে
রাজ ও শিল্পা। (ছবি PTI)
রাজ ও শিল্পা। (ছবি PTI)

Shilpa-Raj: বিয়ের জন্মদিনে ‘কুকি’ রাজকে আদর-শুভেচ্ছা শিল্পার, ‘শক্ত সময়’র কথাও লিখলেন পোস্টে

  • একসাথে থাকার কথা জোর গলায় বললেন ইনস্টাগ্রামে। 

দেখতে দেখতে ১২তম বিবাহবার্ষীকি পালন করতে চলেছেন রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টি। আর ঠিক রাত ১২টাতেই ‘কুকি’কে ভালোবাসা, আদর, শুভেচ্ছা ভরালেন বলিউড স্টার শিল্পা শেট্টি। বিয়ের কিছু ছবির কোলাজ শেয়ার করে দিলেন একটি দীর্ঘ্য বার্তা। 

হিন্দু মতে তাঁদের বিয়ের কিছু ছবি এদিন শেয়ার করতে দেখা গেল শিল্পাকে সোশ্যাল মিডিয়ায়। লিখলেন, ‘১২ বছর আগের এই মুহূর্তে ও এই দিনে আমরা একে-অপরের কাছে একটি প্রতিশ্রুতি দিয়েছিলাম, ভালো সময় একসাথে কাটানোর। আর সব সময় একে-অপরের পাশে থাকার। বিবাহবার্ষিকীর অনেক শুভেচ্ছা কুকি। তাঁদেরকেও অনেক শুভেচ্ছা যাঁরা সবরকম সময়ে আমাদের সাথে আছে।’

ছবিতে দেখা যাচ্ছে লাল সিল্কের শাড়ি আর সোনার গয়না পরেছেন তিনি। আর ম্যাচিং শেরওয়ানি পরেছেন রাজ। হিন্দু মতেই সিঁদুর দান, মঙ্গলসূত্র পরানো হচ্ছ। তারকা দম্পতির একসাথে একটি ছেলে আর মেয়ে আছে। বড় ছেলে ভিয়ান আর ছোট মেয়ে সমিশা।

চলতি বছরেই পর্ন ছবি বানানোর অভিযোগে গ্রেফতার করা হয় রাজ কুন্দ্রাকে। এমনকী, শিল্পার বিরুদ্ধেও ওঠে প্রতারণার অভিযোগ। তবে, সেসব সামলে একসাথে আছেন। মাঝে রাজ-শিল্পার আলাদা হয়ে যাওয়ার কথা শোনা গিয়েছিল। তবে, সেসব শুধুই যে গুজব তা প্রমাণ হল আরও একবার। এর আগে করবা চৌথেও স্বামীর জন্য সমস্ত উপোস, নিয়ম মেনে পুজো করেছিলেন বলিউড অভিনেত্রী। তারপর রাজের হাত ধরে হিমাচলের মন্দিরেও দেখা মিলেছিল। পর্ন-কাণ্ড ভুলে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন রাজ কুন্দ্রাও।

বন্ধ করুন