বাংলা নিউজ > বায়োস্কোপ > Shilpa Shetty: পাশে নেই রাজ! ছেলে-মেয়ে আর শ্বশুরবাড়ির লোকেকে নিয়ে গণপতির বিসর্জন দিলেন শিল্পা
গণেশ বিসর্জনে শিল্পা ও তাঁর পরিবার। 
গণেশ বিসর্জনে শিল্পা ও তাঁর পরিবার। 

Shilpa Shetty: পাশে নেই রাজ! ছেলে-মেয়ে আর শ্বশুরবাড়ির লোকেকে নিয়ে গণপতির বিসর্জন দিলেন শিল্পা

  • রাজের পরিবারকে শিল্পার পাশে দেখে অবাক হয়েছেন অনেকেই।

শনিবার গণপতি বাপ্পার বিসর্জন দিলেন শিল্পা শেট্টি। আর গণেশকে বিদায় জানানোর এই প্রক্রিয়ায় অভিনেত্রীর সঙ্গে দেখা মিলল ছেলে ভিয়ান আর মেয়ে সমিশার। তবে উপস্থিত ছিলেন রাজের বাবা-মা অর্থাৎ শিল্পার শ্বশুর-শাশুড়ি ও শিল্পার মা। গণেশকে ঘরে আনা থেকে পুজো, অরতি-- এবার সমস্ত কিছু একা হাতে সামলেছেন অভিনেত্রী। 

বিসর্জনের ভিডিও শেয়ার করে শিল্পা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘ভারী মনে আমরা সকলে বিদায় জানালেন গন্নুরাজাকে আর পরেরবার তাঁর আসার অপেক্ষায় রইলাম।’ ভিডিওতে দেখা যাচ্ছে, গণপতিকে শেষ বিদায় জানানোর আগে আরতি করলেন শিল্পা। তারপর তিনি ও তাঁর টিম গণপতিজিকে নিয়ে আসেন নীচে ও বিসর্জন দেন ফুল দিয়ে সাজানো জলের ট্যাঙ্কে।

শুক্রবার গণেশ পুজো করার সময় মেঝেতে বসে ছেলে ও মেয়ের সঙ্গে ছবি দিয়ে শিল্পা জানিয়েছিলেন ১১ বছর ধরে তিনি পুজো করে আসছেন। বৃহস্পতিবার নিজে গিয়ে তিনি নিয়ে আসেন বাপ্পাকে। শুক্রবার সমস্ত রীতি মেনে পুজো করেন নিজের হাতে। প্রতিবার রাজ কুন্দ্রার সঙ্গেই শিল্পাকে দেখা যেত। তবে এবার পর্ন ছবি তৈরির অভিযোগে জেল হেফাজতে রাজ। কিন্তু প্রথা ভাঙলেন না অভিনেত্রী। ‘গন্নুরাজা’র পুজোয় এল না বাধা!

১৯ জুলাই মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ গ্রেফতার করে রাজকে। তারপর থেকে কিছুদিন চুপ করে গিয়েছিলেন শিল্পা। এমনকী, সুপার ডান্সারের সেট থেকেও নিজেকে সরিয়ে নিয়েছিলেন সপ্তাহখানেক। তবে কাজে ফিরেছেন সপ্তাহখানেক আগেই। ইনস্টাগ্রামে ফোটো, ভিডিও শেয়ার করছেন স্বাভাবিক নিয়মে। আর গণেশ পুজো করে বুঝিয়ে দিলেন, জীবনে থেমে থাকতে একেবারেই রাজি নন তিনি! সে যতই বাধা আসুক।

বন্ধ করুন