বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ছবিতে কাজ দাও’, চিত্কার করে রোহিতের হাতে কাঁচের বোতল ভাঙলেন শিল্পা! রইল ভিডিয়ো
শিল্পার কীর্তি

‘ছবিতে কাজ দাও’, চিত্কার করে রোহিতের হাতে কাঁচের বোতল ভাঙলেন শিল্পা! রইল ভিডিয়ো

  • ‘পাগল হয়ে গেলি নাকি?’ পালটা প্রশ্ন রোহিতের। চমকে দেবে শিল্পার জবাব। 

ইন্ডিয়া'জ গট ট্যালেন্টের নতুন সিজনের আসন্ন এপিসোডে অতিথি বিচারক হিসাবে হাজির হচ্ছেন রোহিত শেট্টি। ইতিমধ্যেই সেই পর্বের শ্যুটিংও সেরে ফেলেছেন ‘সূর্যবংশী’ পরিচালক। শিল্পা শেট্টি বুধবার সেই এপিসোডের একটি বিহাইন্ড দ্য সিন ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে রোহিতের হাতে কাঁচের বোতল ভাঙলেন শিল্পা। যা দেখে চোখ ছানাবড়া সব্বার!

ভিডিয়োর শুরুতে দেখা যাচ্ছে বাদশার সঙ্গে আড্ডায় মশগুল রোহিত। শিল্পা বেশ কয়েকবার শান্ত গলায় রোহিতকে ডাকেন, যদিও পরিচালকের সেইদিকে কোনও ভ্রুক্ষেপ নেই। এরপর ক্যামেরার দিকে তাকিয়ে শিল্পা বলে উঠেন সিংহমের ডায়লগ ‘আতা মাঝি সটকলি’। এরপরই মজা করে রোহিতের হাতে কাঁচের বোতল ভাঙেন শিল্পা, যাতে পরিচালকের দৃষ্টি আকর্ষণ করতে সফল হন তিনি। এরপর বলেন, ‘ছবিতে কাজে নাও আমাকে’। শিল্পার কীর্তি দেখে অবাক শিল্পাও। তিনি বলেন, ‘পাগল হয়ে গেছিস? আমার স্যুটটা নষ্ট করে দিলি’। এখানেই শেষ নয়, ‘মেয় পাগল হু, পাগল হু’ বলেও মাথা নাড়াতে শুরু করেন শিল্পা। বাদশা মাঝখানে কথা বলতে এলে নায়িকার রোষের শিকার হন তিনিও  এবং হাতে থাকা ভাঙা বোতলের অংশটা বাদশার হাতে ভেঙে দেন। 

পুরো বিষয়টাই যে মজার ছলে করা তা বুঝতে অসুবিধা হবে না। বাদশা তো নিজে কমেন্ট বক্সে লিখেছেন, ‘আমার ৫০টাকা কেটে নাও’। অন্যদিকে চ্যানেলের তরফে ইতিমধ্যেই আসন্ন এপিসোডের প্রমো সামনে এসেছে। যেখানে চেন্নাই এক্সপ্রেসের আইকোনিক একটি দৃশ্য পারফর্ম করতে দেখা গেল শিল্পা ও রোহিতকে। 

শিল্পা-বাদাশা ছাড়াও ইন্ডিয়াস গট ট্যালেন্টের চলতি সিজনে বিচারক হিসাবে রয়েছেন কিরণ খের এবং মনোজ মুন্তাশির। 

 

বন্ধ করুন