বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত রাজ কুন্দ্রা, তা সত্ত্বেও ঠোঁটে ঠোঁট মেলালেন শিল্পা!
রাজ ও শিল্পা। (ছবি-ইনস্টাগ্রাম)
রাজ ও শিল্পা। (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা আক্রান্ত রাজ কুন্দ্রা, তা সত্ত্বেও ঠোঁটে ঠোঁট মেলালেন শিল্পা!

  • ‘করোনা প্যায়ার হ্যায়’ লিখে রাজের সঙ্গে ছবি দিলেন শিল্পা শেট্টি। 

রবিবার রোম্যান্টিক মেজাজে রাজ কুন্দ্রার সঙ্গে ছবি শেয়ার করলেন শিল্পা শেট্টি। চোখে চোখ রেখে, ঠোঁটের কাছে ঠোঁট নিয়ে কী করছেন তিনি? আরে রাজ যে করোনা আক্রান্ত! সে কথা কি ভুলে গেলেন শিল্পা? যাই হোক, রাজ আর শিল্পার রোম্যান্টিক মুডে তোলা সেই ছবি আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

চলুন দেখে নেওয়া যাক এই ছবির পিছনের আসল সত্যি! রাজ আর শিল্পার দু'-চোখের মিলন ঘটলেও, কাছাকাছি এলেও, মাঝে ছিল কাচের দেওয়াল। মানে সেই যাকে বলে সামাজিক দূরত্ব। এখনও কোয়ারেন্টাইনেই আছেন রাজ কুন্দ্রা। আর শিল্পা করোনা নেগেটিভ হওয়ায় স্বামীর থেকে দূরে। তাই ভালোবাসা-বাসির মাঝে কাচের দেওয়াল বিরাজমান। এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে শিল্পা লিখেছেন, ‘করোনার সময়ে ভালোবাসা- করোনা প্য়ায়ার হ্যায়’!

৭ মে সামাজিক যোগাযোগ মাধ্যমে শিল্পা জানান, তাঁর গোটা পরিবার করোনা পজিটিভ। প্রথমে অভিনেত্রীর শ্বশুর-শাশুড়ি এবং তারপর রাজ, তাঁদের ১ বছরের মেয়ে সমিশা, ছেলে ভিয়ান, শিল্পার মা-- সকলেরই কোভিড রিপোর্ট পজিটিভ আসে। তাঁরা প্রত্যেকেই চিকিৎসকের পরামর্শ মেনে নিভৃতবাসে রয়েছে। যদিও তাঁর কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে বলেই জানান শিল্পা। করোনা আক্রান্ত তাঁর বাড়ির দুই পরিচারকও। তাঁদেরও চিকিৎসা চলছে।

বন্ধ করুন