বাংলা নিউজ > বায়োস্কোপ > Shilpa Shetty Hoisting Flag: ‘জুতো পরে পতাকা তোলায় নেই কোনও ভুল’, দাবি শিল্পার! নেটপাড়ায় ট্রোলের বন্যা

Shilpa Shetty Hoisting Flag: ‘জুতো পরে পতাকা তোলায় নেই কোনও ভুল’, দাবি শিল্পার! নেটপাড়ায় ট্রোলের বন্যা

জুতো পরে পতাকা উত্তোলন, ট্রোলারদের কড়া জবাব শিল্পা শেট্টির। 

মা সুনন্দা শেট্টি, স্বামী রাজ কুন্দ্রা, ছেলে ভিয়ান ও মেয়ে সামিশাকে নিয়ে পতাকা উত্তোলন করেন শিল্পা শেট্টি মঙ্গলবার। তবে পায়ে জুতো থাকায় হতে হয় ট্রোল। 

মঙ্গলবার স্বাধীনতা দিবস পালন করার ভিডিয়ো অনলাইনে শেয়ার করে নিয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। দেখা যায় মা সুনন্দা শেট্টি, স্বামী রাজ কুন্দ্রা, ছেলে ভিয়ান ও মেয়ে সামিশাকে নিয়ে পতাকা উত্তোলন করেন। পরিবেশন করেন জাতীয় সঙ্গীত। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়োও শেয়ার করে নিয়েছিলেন শিল্পা। তবে তা সামনে আসতেই শুরু হয় ট্রোলের বন্যা। কারণ দেখা যায়, পতাকা উত্তোলনের সময় শিল্পার পায়ে ছিল জুতো। নেটপাড়া একপ্রকার তুলোধনা করা শুরু করে বলিউডের এই অভিনেত্রীকে।

একজন শিল্পার পোস্টের তলায় মন্তব্য করেন, ‘লোক দেখানো পতাকা উত্তোলন। জুতো খুলে রাখতে হয় সেটাও জানে না।’ আরেকজন লিখলেন, ‘দেশ ভক্তির ছিঁটেফোঁটা নেই। সোশ্যাল মিডিয়ায় ফোটো দিয়ে নাম কামানোর সখ। নিয়মটাও জানে না।’ তৃতীয়জন লিখলেন, ‘নিজেরাই অশিক্ষিত। কী শেখাবে বাড়ির বাচ্চাদের।’

বলা বাহুল্য, তাঁকে নিয়ে চলতে থাকা ট্রোল নজর এড়ায়নি শিল্পার। কারণ ততক্ষণে তাঁর জুতো পরে পতাকা উত্তোলন চলে এসেছে সংবাদেও। এরপর সোশ্যাল মিডিয়ায় একটি স্ক্রিনশট শেয়ার করে নিলেন তিনি। যাতে ইন্টারনেটে তিনি সার্চ করেছেন, জুতো পরে কি পতাকা তোলা যায়? যাতে ‘ন্যাশনাল ফ্ল্যাগ কোড অফ ইন্ডিয়া’র ওয়েবসাইটের তরফে জবাব এসেছে, ‘ফ্ল্যাগ কোড অফ ইন্ডিয়া আপনাকে জুতো পরে পতাকা উত্তোলনে বাধা দেয় না।’ এই স্ক্রিনশট ‘#Facts’ লিখে শেয়ার করেছেন শিল্পা। সঙ্গে ভারতের জাতীয় পতাকার একটি ইমোটিকন।

 

<p><i>শিল্পার ইনস্টা স্টোরি। </i></p>

শিল্পার ইনস্টা স্টোরি। 

মঙ্গলবার পরিবারকে নিয়ে পতাকা উত্তোলন করেন বলিউডের ‘বাদশা’ শাহরুখ খানও। মন্নতের ছাদে পতাকা তোলেন গৌরী খান, শাহরুখ, আব্রাম। বাবার সঙ্গে মন্নতের সামনে জড়ো হওয়া ভক্তদের উদ্দেশে হাত নাড়তে দেখা যায় শাহরুখের ছোট ছেলেকে। এছাড়াও বলিউড থেকে ক্যাটরিনা কাইফ, সিদ্ধার্থ মলহোত্রা, কার্তিক আরিয়ানরা তেরঙ্গার সঙ্গে ছবি শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায়।

শিল্পার পতাকা উত্তোলনের ভিডিয়োয় দেখা মিলল রাজ কুন্দ্রারও। আজকাল সোশ্যাল মিডিয়ায় রাজের ছবি দেন না বললেই চলে। বাড়ি থেকে বের হলে মুখ আজব-আজব মাস্কে ঢেকে রাখেন শিল্পার স্বামী। ২০২১ সালে পর্ন ছবি বানানোর অভিযোগে মাস দুয়েক জেল খেটে এসেছেন। আর তারপর থেকেই ঘটছে এই কাণ্ড। আপাতত জামিনে বাইরে আছেন তিনি। তবে মিডিয়ার মুখোমুখি হননি আর রাজ। নিজেও সরে গিয়েছেন সামাজিক মাধ্যম থেকে। আপাতত দেখাশোনা করছেন মুম্বইতে নিজেদের রেস্তোরাঁর ব্যবসা।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সলমনের জন্যই নাকি ‘নিউ ইয়র্ক’ করতে রাজি হন ক্যাটরিনা! এতদিনে ফাঁস হল বড় সিক্রেট স্প্যাম কল, প্রতারণার চেষ্টায় জীবন দুর্বিসহ? রিপোর্ট করুন সরকারের চক্ষু পোর্টালে তাপমাত্রায় রোলার-কোস্টার রাইড! বৃষ্টির সম্ভাবনা কি আছে? জানুন আবহাওয়ার খবর ইতিহাস গড়ে প্যারিস অলিম্পিক্সের যোগ্যতা অর্জন করল ভারতের পুরষ ও মহিলা টিটি দল শেষ দিনে জেলা বিচারকের বিরুদ্ধে কড়া পদক্ষেপের আর্জি বিচারপতি গঙ্গোপাধ্যায়ের সিভিক ভলান্টিয়াররা এপ্রিল মাস থেকেই বর্ধিত বেতন পাবেন, জারি হয়েছে বিজ্ঞপ্তি ‘আপনাকে দেখার পর তো আরও পছন্দ নয়!’ শিল্পীর সুন্দরী বউকে একী বলে বসলেন সৌরভ! হেলিকপ্টারে করে বিলাসপুর যাবেন দ্রাবিড় ও রোহিত! দুপুরে শুরু ভারতের অনুশীলন লেগস্পিনকে গুগলি বানাল DRS! বল লাগল স্টাম্পে, প্রযুক্তির ‘ভুলে’ রেগে লাল UP কোচ দিল্লি থেকে থাইল্যান্ড গেল বুদ্ধের জিনিস, কূটনীতিতে গুরুত্ব বাড়ছে বৌদ্ধধর্মের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.