বাংলা নিউজ > বায়োস্কোপ > চিমটি কাটা থেকে বোনকে মারধর করা, শামিতার উপর রীতিমতো অত্যাচার চালাতেন শিল্পা
শিল্পা এবং শামিতা ছেলেবেলায় কিন্তু খুবই মারপিট করতেন।
শিল্পা এবং শামিতা ছেলেবেলায় কিন্তু খুবই মারপিট করতেন।

চিমটি কাটা থেকে বোনকে মারধর করা, শামিতার উপর রীতিমতো অত্যাচার চালাতেন শিল্পা

  • একবার একটি সানমাইকার টুকরো তুলে শিল্পা তাঁর বোন শামিতার দিকে ছুড়ে মেরেছিলেন। যার জন্য শামিতারর মুখে একটা কাটা দাগও রয়েছে।

শামিতা শেট্টি এবং শিল্পা শেট্টির মধ্যে সুন্দর একটি বন্ডিং রয়েছে। দুই বোনের মধ্যে ভালবাসা যে বেশ গভীর, সেটা বিভিন্ন সময়ে প্রকাশিতও হয়েছে। কিন্তু ছেলেবেলায় মোটেও এমনটা ছিল না। বরং শামিতার উপর বেশ অত্যাচারই করতেন তিন বছরের বড় দিদি শিল্পা।

শমিতা নিজে এই কথা জানিয়েছেন। এমন কী শিল্পা শেট্টিও পিঙ্কভিলায় একটি সাক্ষাৎকারে বলেছেন, ‘আমার বাবা আমাকে বলেছিল, প্রথম বছর (শামিতার জন্মের) আমি একটু সকলের থেকে আলাদা আলাদা বোধ করতাম। শামিতা অনেকটাই ফর্সা ছিল। আমার গায়ের রং চাপা ছিল। যে কারণে আমার মধ্যে একা নিরাপত্তাহীনতা কাজ করত। আমি প্রায় সময়েই মাকে বলতাম, কেন তুমি ওকে ফর্সা বানিয়েছো এবং আমাকে কালো? রাতে যখন ও ঘুমোত, তখন আমি ওকে চিমটি কেটে নিজেই কাঁদতে শুরু করতাম।’

এখানেই শেষ নয়। ছেলেবেলায় দুই বোন মারাত্মক মারপিটও করতেন। শিল্পা নিজেই বলেছেন, ‘একটা সময় ছিল, যখন আমি শামিতাকে বাবার আলমারির মধ্যে বন্ধ করে রাখতাম। কিন্তু যখন ও বের হয়ে আসত, ও পুরো মাতা চন্ডালিনী হয়ে যেত (বলেই হাসতে শুরু করেন শিল্পা)। তার পর আমাদের দু'জনের মধ্যে মারাত্মক লড়াই হত। আমি একবার একটি সানমাইকার টুকরো তুলে ওর দিকে ছুড়ে মেরেছিলাম। যার জন্য ওর মুখে একটা কাটা দাগ রয়েছে।’

যদিও এখন তাঁঁদের সমীকরণটা একেবারেই বদলে গিয়েছে। দুই বোনের ভালবাসা মাঝে বন্ধুত্বের রংও গাঢ় হয়েছে। আদরের টুনকির পাশে দিদি শিল্পা যেমন সব সময়েই থাকেন। তেমনই শিল্পার প্রতিটি লড়াইয়ে সঙ্গে দেন বোন শামিতাও।

বন্ধ করুন