বাংলা নিউজ > বায়োস্কোপ > দুই ছেলে মেয়ের কীর্তি দেখে মনের জোর ফিরে পেলেন শিল্পা; কীভাবে? দেখে নিন এক্ষুণি
নিজের দুই ছেলেমেয়ের কীর্তি দেখে গর্বিত শিল্পা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
নিজের দুই ছেলেমেয়ের কীর্তি দেখে গর্বিত শিল্পা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

দুই ছেলে মেয়ের কীর্তি দেখে মনের জোর ফিরে পেলেন শিল্পা; কীভাবে? দেখে নিন এক্ষুণি

  • সম্প্রতি, নেটমাধ্যমে নিজের দুই ছেলেমেয়ের এক কীর্তি ফাঁস করেলেন শিল্পা শেট্টি।

সম্প্রতি, নেটমাধ্যমে নিজের দুই ছেলেমেয়ের এক কীর্তি ফাঁস করেছিলেন শিল্পা শেট্টি। ভিডিওতে দেখা যাচ্ছে ছোট্ট ভিয়ান তাঁর ছোট বোন একরত্তি শামিশাকে যোগ ব্যায়াম শেখানোর আপ্রাণ চেষ্টা করে চলেছে। ভিডিওর সঙ্গে শিল্পা লেখেন যে তিনি তাঁর দুই সন্তানকেই সুস্থ জীবনযাপন এর পাঠ পড়িয়ে আসছেন বহু দিন ধরে। এখন সেই শিক্ষা আত্মস্থ করে এই বয়সেই ভিয়ান যে তাঁর ছোট বোনকে তা শেখাতে উদ্যোগী হয়েছে তা দেখে যারপরনাই গর্বিত বলি-অভিনেত্রী।

ভিডিওতে দেখা যাচ্ছে একাধিক যোগাসন দেখিয়ে তা ছোট বোনকে শেখানোর চেষ্টা করে চলেছে ভিয়ান। ওদিকে মনযোগ সহকারে দাদার কাণ্ড দেখে তা এক মনে সাধ্যমতো করার চেষ্টা করছে খুদে শামিশা। ভিডিওতে শিল্পাকে দেখা না গেলেও শোনা গেছে তাঁর গলার স্বর। ক্রমাগত যোগব্যায়াম করার জন্য নিজের মেয়েকে উৎসাহিত করে যাচ্ছিলেন তিনি। কিন্তু শেষমেশ আর না পেরে এসব ছেড়ে নিজের মনে হাঁটা লাগায় ওই একরত্তি।

ভিডিওর ক্যাপশনে বলি-সুন্দরী লেখেন, 'শিশুরা অনেকটা নরম কাদার মতো হয়। এই সময়ে সুস্থ জীবনযাপন করার ব্যাপারে তাদের শিক্ষা দেওয়া উচিত। সুষম খাবার, শরীরচর্চা, মেজাজ শান্ত রাখা, ইত্যাদি শেখানো উচিত। এটাই ভিয়ানকে শেখানোর চেষ্টা করে এসেছি আমি। তাই এখন যখন দেখি সেই শিক্ষা ইতিমধ্যেই তাঁর ছোট বোনকে দেওয়ার ব্যাপারে আগ্রহী হয়ে উঠছে সে, তা দেখে মন ভরে যায়। গর্বও হয়। তাই ওদের দেখেই নিজেকে সুস্থ ও ফিট রাখার ইচ্ছে বেড়ে যায় আরও বহুগুণ। বুঝি নিজের জন্য তো বটেই ওদের জন্যেও সুস্থ থাকতে হবে আমাকে'। বলি-অভিনেত্রীর পোস্ট করা এই ভিডিও ইতিমধ্যেই দারুণ পসন্দ করেছে নেটিজেনরা। ভিডিওর কমেন্ট বক্সেও নেট নাগরিকদের ভালোবাসা ও শুভেচ্ছা ভরা কমেন্ট তারই প্রমাণ।

বন্ধ করুন