বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: K3G-র ২০ বছরে শাহরুখের জুতোয় পা শিল্পা শেট্টির, দেখামাত্রই হাততালি করণের
'কভি খুশি কভি গম' ছবিতে শাহরুখ অভিনীত একটি সিকোয়েন্স 'রিক্রিয়েট' করেছেন শিল্পা।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'কভি খুশি কভি গম' ছবিতে শাহরুখ অভিনীত একটি সিকোয়েন্স 'রিক্রিয়েট' করেছেন শিল্পা।(ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Video: K3G-র ২০ বছরে শাহরুখের জুতোয় পা শিল্পা শেট্টির, দেখামাত্রই হাততালি করণের

  • 'কভি খুশি কভি গম' ছবিতে শাহরুখ অভিনীত একটি সিকোয়েন্স 'রিক্রিয়েট' করেছেন শিল্পা।

শাহরুখ অভিনীত K3G-র একটি বিখ্যাত সিকোয়েন্স নিজের মতো করে ফুটিয়ে তুলতে দেখা গেল শিল্পা শেট্টিকে। 'কভি খুশি কভি গম' ছবিতে শাহরুখের এন্ট্রির সেই আইকনিক দৃশ্য আজও টাটকা হিন্দি ছবিপ্রেমী দর্শকদের মনে। বিদেশে পড়াশোনা শেষ করে ঘরে ফিরেছে শাহরুখ। প্রাসাদের মত বাড়ির লনের হেলিপ্যাডে হেলিকপ্টার ল্যান্ড করতেই লাফিয়ে নামেন তিনি। এরপরেই ছুটতে শুরু করেন বাড়ির দরজার দিকে। সেখানে ততক্ষণে 'বড় ছেলে'-এর আসা টের পেয়ে বরণ করার জন্য দরজায় দাঁড়িয়ে রয়েছেন জয়া বচ্চন।ছবির এই সিকোয়েন্সটিকেই 'রিক্রিয়েট' করেছেন শিল্পা।

উত্তরাখণ্ডের মুসৌরিতে ছুটি কাটাতে গেছিলেন শিল্পা। সেখান থেকে ফিরেই ইনস্টাগ্রামে এই ভিডিয়োটি শেয়ার করেছেন বলি-সুন্দরী। ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে K3G-তে শাহরুখের এন্ট্রির সেই সিকোয়েন্সের মতোই কালো পোশাক পরে রয়েছেন শিল্পা। হেলিকপ্টার থেকেও শাহরুখের মতোই কায়দায় নামলেন। ততক্ষণে ভিডিয়োর ব্যাকগ্রাউন্ড জুড়ে চলতে শুরু করেছে K3G-র থিম সংয়ের সুর। ভিডিয়োর সঙ্গে বলি-অভিনেত্রীর বার্তা, 'আমাদের প্রত্যেকের মধ্যেই কোথাও না কোথাও একটুকরো K3-র এই ব্যাপারটা রয়ে গেছে।' শিল্পার এহেন কাণ্ড দেখে মুগ্ধ K3G-র পরিচালক করণ জোহরও। একাধিক হাততালির ইমোজি দিয়ে নিজের ভালোলাগাও প্রকাশ করেছেন তিনি।

২০০১ সালে ডিসেম্বরে বক্স অফিস কাঁপিয়ে মুক্তি পেয়েছিল 'কভি খুশি কভি গম'। চলতি বছর ২০ বছর পেরিয়েছে করণ জোহর পরিচালিত সেই ছবি। অমিতাভ বচ্চন,শাহরুখ খান, হৃতিক রোশন, জয়া বচ্চন, কাজল, করিনা কাপুর অভিনীত সেই ছবি চুরমার করেছিল বক্স অফিসের জমে থাকা বহু রেকর্ড।

বন্ধ করুন