বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভুল করেছি…’, আফসোস নায়িকার; কেন শিল্পা ভুল স্বীকার করলেন?
শিল্পা শেট্টি
শিল্পা শেট্টি

‘ভুল করেছি…’, আফসোস নায়িকার; কেন শিল্পা ভুল স্বীকার করলেন?

  • নতুন পোস্টে জল্পনা বাড়ালেন শিল্পা।

মানুষ মাত্রই ভুল হয়। সে বলিউড তারকা হোক কিংবা সাধারণ মানুষ। দিনের শেষে নিজের থেকে অনুতাপ করাটাই আসল। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী শিল্পা শেট্টি স্বীকার করেছেন জীবনে তিনি ভুল করেছেন। বৃহস্পতিবার রাতে একটি ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করেন শিল্পা। হলিউড অভিনেত্রী সোফিয়া লোরেনের একটি কোট শেয়ার করেন তিনি। বইয়ের পাতার উপর স্পষ্ট সেই কোটে লেখা, ‘আমিও ভুল করেছি, কিন্তু ঠিক আছে’।

উদ্ধৃতে লেখা রয়েছে, ‘সম্পূর্ণ জীবনে পেতে হলে মাসুল দিতে হয়। তারই অংশ এই ভুল। আমরা মনে করি সেগুলো এমন ভুল যেন না হয়, যা অন্য মানুষের ক্ষতি করতে পারে। কিন্তু ভুল তো হয়ই। জীবনে করা ভুলগুলো আমরা দু’ভাবে দেখতে পারি। এমন অভিজ্ঞতা যা ভুলে যেতে চাই অথবা এমন অভিজ্ঞতা যা সবচেয়ে ইন্টারেস্টিং, চ্যালেঞ্জিং এবং স্টিমিউলেটিং ছিল। না, ভুলের কথা বলছি না। সেই সব ভুল থেকে আমরা যা শিক্ষা পেয়েছি তার কথা বলছি।’

শিল্পার ইনস্টা স্টোরি
শিল্পার ইনস্টা স্টোরি

এখানেই শেষ করেননি তিনি। আরও লেখা রয়েছে, ‘আমি ভুল করব, তার জন্য নিজেকে ক্ষমাও করব এবং সেই ভুল থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যাব'। বইয়ের পাতা পোস্টের পাশাপাশি অভিনেত্রী একটি স্টিকার যোগ করেন ইনস্টা স্টোরিতে। তাতেই লেখা রয়েছে, ‘আমিও ভুল করেছি, কিন্তু ঠিক আছে’।

পর্নকাণ্ডে জড়িত থাকার অভিযোগে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা আপাতত জেলে। বহু বছর পর ‘হাঙ্গামা’ দিয়ে বলিউডে কামব্যাক করছিলেন শিল্পা। সেই ছবি মুক্তির আগেই এই ঘটনা। ‘সুপার ডান্সার ৪’-র বিচারকের আসনে রয়েছেন শিল্পা। সপ্তাহখানেক নিজেকে সকলের থেকে সরিয়ে নেন তিনি। এমনকী, যাননি সুপার ডান্সারের সেটেও। যদিও গত সপ্তাহে তাঁকে ফের দেখা গিয়েছে রিয়ালিটি শো-এর সেটে। পারিবার্তিক বিতর্কের মাঝেও কাজে ফিরেছেন তিনি। 

 

 

বন্ধ করুন