বাংলা নিউজ > বায়োস্কোপ > Shilpa Shetty: অ্যাকশন ছবির শ্যুটিং করতে গিয়ে পায়ে গুরুতর চোট পেলেন শিল্পা, চিকিৎসক কী বলছে?

Shilpa Shetty: অ্যাকশন ছবির শ্যুটিং করতে গিয়ে পায়ে গুরুতর চোট পেলেন শিল্পা, চিকিৎসক কী বলছে?

ছবির শ্যুটিং করতে গিয়ে পায়ে চোট পেলেন শিল্পা শেট্টি

রোহিত শেট্টির ভারতীয় ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর জন্য শ্যুটিং করতে গিয়ে পায়ে চোট পান শিল্পা। হাসপাতাল থেকে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। আপাতত শ্যুটিং থেকে বিরতি নিতে হবে তাঁকে।

নতুন ছবির শ্যুটিং করতে গিয়ে পায়ে চোট পান অভিনেত্রী শিল্পা শেট্টি। বুধবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। ছবিতে হাসপাতালের ভিতরে হুইলচেয়ারে বসে থাকতে দেখা গিয়েছে তাঁকে। ক্যামেরার দিকে তাকিয়ে হাসছেন নায়িকা। শিল্পা বর্তমানে ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ নামের ওয়েব সিরিজের শ্যুটিংয়ে ব্যস্ত।

ছবিতে শিল্পা তাঁর দুই হাতে বিজয়ের চিহ্ন দেখিয়েছেন। অভিনেত্রীর আহত পায়ে ব্যান্ডেজ বাঁধা। সাদা টি-শার্ট, নীল ডেনিম জ্যাকেট এবং প্যান্ট পরে ছবিতে দেখা মিলেছে বলি সুন্দরীর। শিল্পা পোস্টের ক্যাপশনে লেখেন, 'তারা বলেছে, রোল ক্যামেরা অ্যাকশন -'এক পা ভাঙো!' আমি এটা সত্যি ভেবে নিয়েছি।'

আরও পড়ুন: KBC 14: হাত ধোওয়ার জল চুমুক দিয়ে পান করেন প্রধানমন্ত্রী মোদী, মজার ঘটনা ফাঁস অমিতাভের

তিনি আরও যোগ করেন, ‘৬ সপ্তাহের জন্য অ্যাকশনের বাইরে, কিন্তু আমি শীঘ্রই শক্তিশালী এবং আরও ভালোভাবে ফিরে আসব। ততক্ষণ পর্যন্ত আমাকে আপনার প্রার্থনায় রাখুন। প্রার্থনা সবসময় কাজ করে। কৃতজ্ঞ, শিল্পা শেট্টি কুন্দ্রা।’ পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে অভিনেত্রীর বোন শমিতা শেট্টি লেখেন, ‘আমার মুনকি সবচেয়ে শক্তিশালী।’ ভক্তরাও শিল্পাকে'শীঘ্রই সুস্থ হয়ে উঠতে 'বলে মন্তব্য করেছেন পোস্টে।

শিল্পার শেয়ার করা ছবি
শিল্পার শেয়ার করা ছবি

অ্যাকশন ভরপুর ছবির ফ্রেমে বরাবরই সকলকে চমকে দিয়েছেন রোহিত শেট্টি। সম্প্রতি পরিচালক তাঁর প্রথম ওয়েব সিরিজের একটি ফাইট সিকোয়েন্সের ভিডিয়োও শেয়ার করেছিলেন। রোহিতের হাতে এই প্রথম মহিলা পুলিশ, শিল্পাকে দিয়েই শুরু পুলিশ সিরিজের ওটিটি ডেবিউ।

আরও পড়ুন: ২০-তে পা দিতিপ্রিয়ার, এই বছরের জন্মদিন বাড়ি থেকে দূরে! কেকে কেটে চলল সেলিব্রেশন

প্রসঙ্গত, শিল্পাকে বড় পর্দায় শেষ দেখা গিয়েছে 'নিকাম্মা'-য়। দর্শকের মন জয় করতে ব্যর্থ ছবিটি। তার আগেই রোহিত শেট্টির ছবিতে শিল্পার জুটি বাঁধার খবর এসেছিল। বর্তমানে সেই সিরিজের কাজ নিয়েই ব্যস্ত শিল্পা। নিজে শেয়ারও করেছেন শ্যুটিং সেটের ভিডিয়ো। অ্যামাজন প্রাইমে আটটি ভাগে দেখানো হবে'ইন্ডিয়ান পুলিশ ফোর্স'। শিল্পা এবং রোহিতের সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রও এই প্রথম পা রাখবেন ওটিটি প্ল্যাটফর্মে।

আরও পড়ুন: বিদেশ গিয়েছিলেন প্রেমিক মোদীর সঙ্গে, দেশে ফিরে আবার ‘প্রাক্তন’-এর কাছে সুস্মিতা

সিংহম, সিম্বা, সূর্যবংশীর পর পরিচালক রোহিত শেট্টির কপ ইউনিভার্সে জুড়তে চলেছে আরও এক জাঁদরেল পুলিশ চরিত্র। অজয় দেবগণ, রণবীর সিং, অক্ষয় কুমারদের পর বলিউডের ‘শেরশাহ’ সিদ্ধার্থ মালহোত্রা অংশ হচ্ছেন পরিচালকের প্রথম সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর।

বায়োস্কোপ খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? Seattle Orcas বনাম Los Angeles Knight Riders-র ম্যাচে 4 উইকেটে জয়ী হল Los Angeles Knight Riders

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.