নিকাম্মার প্রচারে বিগ বসের করে হাজির শিল্পা শেট্টি (সৌজন্যে-কালার্স)
নিকাম্মার প্রচারে বিগ বসের করে হাজির শিল্পা শেট্টি (সৌজন্যে-কালার্স)

বিয়ে নিয়ে শিল্পার মন্তব্যে কেঁদে ফেললেন সলমন, দেখুন সেই ভিডিয়ো

  • ১২ বছর পর রূপোলি পর্দায় কামব্যাক করছেন শিল্পা। ছবির নাম নিকাম্মা। যার প্রচারে বিগ বসের ঘরে এসেছিলেন অভিনেত্রী।

৫৪-র কোটা পার করেও বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সলমন খান। আর নিজের সিঙ্গল স্ট্যাটাস ত্যাগ করার কোনও ইচ্ছাই নেই সল্লু মিঁয়ার। একথা ফের একবার প্রমাণ হয়ে বিগ বস সিজন ১৩-র উইক এন্ড কা বারে। চলতি সপ্তাহে বিগ বসের ঘরে গেস্ট হিবাসে হাজির হয়েছেন শিল্পা শেট্টি। রবিবার রাতের এপিসোডে শিল্পার সঙ্গে ভাইজানের দুষ্টু মিষ্টি নোক-জোক ফুটে ওঠবে পর্দায়। চ্যানেল ইতিমধ্যেই সামনে এনেছে রবিবারের এপিসোডের নতুন প্রমো। যেখানে দেখা মিলল হাম দিল দে চুকে সনমের আইকোনিক স্যাড সং' তড়প তড়কে'-র তালে মজাদার ডান্স করছেন সলমন। এই দেখেই নিজের অনুভূতি চেপে রাখতে না পেরে শিল্পা বলে ফেলেন, 'বিয়ে করে দেখে নাও, আসল সর্বসান্ত হওয়া কাকে বলে'! এরপরই নাটক করে কান্না শুরু করে দেন সলমন খান।



১২ বছর পর রূপোলি পর্দায় কামব্যাক করছেন শিল্পা। ছবির নাম নিকম্মা। এই ছবির প্রমোশনেই বিগ বসের ঘরে এসেছিলেন অভিনেত্রী। অউজার, ফির মিলেঙ্গে, শাদি করকে ফাঁস গায়া ইয়ারের মতো ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন সলমন-শিল্পা।

কফি উইথ করণের মঞ্চে সলমন জানিয়েছিলেন একসময় বান্ধবী সঙ্গীতা বিজলানির সঙ্গে বিয়ে প্রায় হয়ে গিয়েছিল তাঁর, শেষ মুহূর্তে সেই বিয়ে ভেঙে যায়। তবে এখন আর বিয়ে করার কোনও প্ল্যানিং নেই তাঁর। বম্বে টাইমসকে গত বছর বিয়ের প্রসঙ্গে জানিয়েছিলেন, আমি বিয়েতে বিশ্বাস করি না। আমার মনে হয় এটা মৃতপ্রায় একটা প্রতিষ্ঠান। তাই এতে আমার আস্থা নেই, তবে সঙ্গিনী? হ্যাঁ তাতে রয়েছে’।

যদিও সন্তানের বাবা হতে চান সলমন। অপর একটি সাক্ষাত্কারে সলমন জানিয়েছিলেন, হ্যাঁ আমি বাবা হতে চাই। কিন্তু সন্তানের সঙ্গেই মা’ও আসবে। আর আমি সেটা চাই না। কিন্তু সন্তানদের মাকে দরকার।

অন্যদিকে ২০০৯ সালের ২২ নভেম্বর ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শিল্পা। তাঁদের সাত বছরের সন্তানও রয়েছে, বিহান।

এদিন শিল্পার সঙ্গে নিকম্মার প্রচারে বিগ বসের ঘরে পৌঁছেছিলেন তাঁর দুই কো-স্টার অভিমন্যু দসানি এবং শার্লে শেঠিয়া। ভাইজানের মেয়নে প্যায়ার কিয়া কো-স্টার ভাগ্যশ্রীর ছেলে অভিমন্যু। এদিন তাঁর সঙ্গে 'ও ও জানে জানা' গানে ডান্সও করলেন সলমন খান।


বন্ধ করুন