বাংলা নিউজ > বায়োস্কোপ > Shilpa Shetty: ৪৮-এও ধরে রেখেছেন টোনড ফিগার, খাঁজ কাটা অ্যাবস, কোন মন্ত্রে এতটা ফিট শিল্পা

Shilpa Shetty: ৪৮-এও ধরে রেখেছেন টোনড ফিগার, খাঁজ কাটা অ্যাবস, কোন মন্ত্রে এতটা ফিট শিল্পা

গুরুগাঁও ফিল্ম সিটিতে শিল্পা শেট্টি

গুরুগাঁও ফিল্ম সিটিতে পাপারাৎজ্জির লেন্সবন্দি বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। পেট কাটা টুকটুকে লাল পা চেরা আউটফিটে দেখা মেলে নায়িকার। বোল্ড লুকে ধরা দেন পঞ্চাশ ছুঁই ছুঁই বলি নায়িকা।

রবিবার গুরুগাঁও ফিল্ম সিটিতে পাপারাৎজ্জির লেন্সবন্দি বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। ইন্ডিয়াস গট ট্যালেন্টের সেটে ঢোকার মুখে দুর্দান্ত লাল আউটফিটে লেন্সবন্দি অভিনেত্রী। শুধু তাঁর স্টেটমেন্ট ড্রেসই নয়, টোনড অ্যাবসও ইন্টারনেটে নজর কেড়েছে নেটিজেনদের।

এ দিন শিল্পাকে পেট কাটা টুকটুকে লাল পা চেরা আউটফিটে দেখা মেলে। এক কাঁধ খোলা এই আউটফিটে বোল্ড লুকে ধরা দেন পঞ্চাশ ছুঁই ছুঁই বলি নায়িকা। পোশাকের ফাঁকে শিল্পার টোনড অ্যাবস স্পষ্ট। চুল মিড পার্ট করে রেখে খোপা করেছেন নায়িকা। ভ্যানিটি ভ্যান থেকে বেরিয়ে আসতেই পাপারাৎজ্জিদের দেখে মিষ্টি হাসি দিলেন শিল্পা। পাপারাৎজ্জোর শেয়ার করা শিল্পার এই ভিডিয়ো নেটদুনিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে। আরও পড়ুন: বাঙালি মেয়ের খ্রিস্টান ওয়েডিং, সৃজিতার বিয়ের ছবি যেন রূপকথার রাজ্যের

ভিডিয়োতে শিল্পার খাঁজ কাটা অ্যাবস দেখে এক নেটিজেনের মন্তব্য, ‘এখনও পর্যন্ত তিনি এতটা ফিট! এর জন্য অনেক পরিশ্রমও করতে হয়। এই মহিলা অনুপ্রেরণা’। অপর একজনের মন্তব্য, ‘ওর ড্রেসিং সেন্সও অসাধারণ’। কারও মন্তব্য, ‘কোন সন্দেহ নেই... এই বয়সেও তাঁকে বিস্ফোরক দেখাচ্ছে’।

এই প্রথম নয় এর আগেও ফিটনেস দিয়ে সকলের নজর কেড়েছেন শিল্পা। বছর ৪৮-এর অভিনেত্রী প্রায়শই নেটমাধ্যমের পাতায় ফিটনেস টিপস ভাগ করে নেন। টোনড ফিগার, খাঁজ কাটা অ্যাবস, যোগা, জিম করার সময়কার ছবিও শেয়ার করেন তিনি। বয়স পঞ্চাশ ছুঁতে চললেও পুরোমাত্রায় সক্রিয় তিনি। ফিট থাকাই তাঁর জীবনের আসল মন্ত্র।

ফিটনেসের কথা উঠলে বলিউডে যাঁদের নাম প্রথমেই আসে, তাঁদের মধ্যে শিল্পা শেট্টি অন্যতম। রোজ হাজার কাজের ব্যস্ততা থাকলেও তাঁর রুটিনে সবচেয়ে আগে ব্যায়াম, তারপর অন্য কিছু।‌ পরিস্থিতি যাই হোক, ব্যয়াম ছাড়া তিনি থাকতে পারেন না। নিজের বাগান বা জিমে শরীরচর্চার ছবি ও ভিডিয়ো নিয়ে প্রায়ই হাজির হন সোশ্যাল মিডিয়ার পেজে।

অভিনয় তো করছেনই, সেই সঙ্গে নানা ব্যবসাতেও টাকা ঢেলেছেন শিল্পা শেট্টি। নিজের চেহারা নিয়ে বরাবরই অত্যন্ত সচেতন শিল্পা। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, চেহারায় জৌলুস ধরে রাখতে চান তিনি। ‘বাজিগর’ (১৯৯৩) ছবিটি দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল শিল্পার। রোহিত শেট্টি পরিচালিত ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ শীঘ্রই দেখা যাবে তাঁকে। এ কাজে তাঁর সহ-অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এবং বিবেক ওবেরয়।

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.