বাংলা নিউজ > বায়োস্কোপ > স্বামীর গ্রেফতারির পর প্রথমবার জনসমক্ষে শিল্পা! করোনা তহবিল গঠন অনুষ্ঠানে যোগ?
শিল্পা শেট্টি
শিল্পা শেট্টি

স্বামীর গ্রেফতারির পর প্রথমবার জনসমক্ষে শিল্পা! করোনা তহবিল গঠন অনুষ্ঠানে যোগ?

  • রিপোর্ট বলছে, অর্জুন কাপুর, দিয়া মির্জা, ইডি শিরিন, করণ জোহর, পরিণীতি চোপড়া, সই আলি খান, সারা আলি খান এবং স্টিভেন স্পিল বার্গের মতো বলিউড এবং আন্তর্জাতিক তারকাদের পাশাপাশি শিল্পাও করোনার ত্রাণ তহবিল সংগ্রহের এক অনুষ্ঠানে সামিল হবেন।

পর্নকাণ্ডে অভিযুক্ত হয়ে আপাতত জেলে শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। তারপর স্পটলাইট থেকে দূরত্ব বজায় রেখে চলেছেন অভিনেত্রী। তবে রিপোর্ট বলছে, স্বামীর গ্রেফতারের পর প্রথমবার জনসমক্ষে আসতে চলেছেন শিল্পা! অর্জুন কাপুর, দিয়া মির্জা, ইডি শিরিন, করণ জোহর, পরিণীতি চোপড়া, সইফ আলি খান, সারা আলি খান এবং স্টিভেন স্পিল বার্গের মতো বলিউড এবং আন্তর্জাতিক তারকাদের পাশাপাশি শিল্পাও করোনার ত্রাণ তহবিল সংগ্রহের জন্য এক অনুষ্ঠানে সামিল হবেন বলে জানা যাচ্ছে। 

জানা যাচ্ছে, ভার্চুয়াল ইভেন্ট, উই ফর ইন্ডিয়া: সেভিং লাইভস, প্রোটেক্টিং লাইভলিহুডস, অনুষ্ঠানটি ১৫ আগস্ট অনুষ্ঠিত হবে। ইভেন্ট থেকে প্রাপ্ত অর্থ অক্সিজেন কনসেন্ট্রেটর, সিলিন্ডার, ভেন্টিলেটর, প্রয়োজনীয় ওষুধ এবং আইসিইউ ইউনিটের মতো সুবিধা প্রদানের জন্য ব্যবহার করা হবে। তহবিলের টাকা টিকা কেন্দ্রগুলির কর্মীদের সহায়তার কাজেও ব্যবহৃত হবে। 

রবিবার সন্ধেয় তিন ঘণ্টার ফেসবুক লাইভে এই অনুষ্ঠান হবে। সঞ্চালনার দায়িত্বে রয়েছেন রাজকুমার রাও। খবর বলছে, পর্নকাণ্ডে রাজ কুন্দ্রা গ্রেফতারির প্রায় একমাস পর কোনও ইভেন্টে প্রথমবার জনসমক্ষে হাজির হবেন শিল্পা। রাজের গ্রেফতারির পর তাঁর স্ত্রী শিল্পা শেট্টিও ক্রমশও স্পটলাইটে রয়েছেন। তিনি তাঁর রিয়েলিটি শো ‘সুপার ডান্সার ৪’ থেকেও বিরতি নিয়েছেন।

পর্ন ভিডিয়ো তৈরি এবং তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়া এই অভিযোগে গ্রেফতার হন শিল্পার স্বামী। মুম্বই পুলিশ স্পষ্ট জানিয়েছে এই মামলায় কোনওরকম ক্লিনচিট দেওয়া হয়নি শিল্পাকে, তদন্ত জারি রয়েছে। সংবাদমাধ্যম শিল্পার ভাবমূর্তি নষ্টের চেষ্টা চালাচ্ছে পর্নকাণ্ড সংক্রান্ত নানান ‘মিথ্যা, ভুয়ো এবং ভিত্তিহীন’ খবর প্রকাশ করে, এই অভিযোগ এনে বম্বে হাইকোর্টে মানহানির মামলা ঠুকেছেন শিল্পা।

গত সপ্তাহে ইনস্টাগ্রামে এক বিবৃতি দিয়ে শিল্পার অনুরোধ- প্রত্যেকে যেন তাঁর পরিবার, দুই সন্তান এবং সামিশার ব্যক্তিগত গোপনীয়তাকে সম্মান করেন। তিনি লেখেন, ‘হ্যাঁ! গত কয়েকদিনটা খুব চ্যালেঞ্জিং আমার জন্য, সবক্ষেত্রেই। চারিদিকে অনেক রটনা, এবং অভিযোগের বন্যা। প্রচুর পরিমাণে অযৌক্তিক দাবিদাওয়া আমার নামে চালিয়ে দিচ্ছে সংবাদমাধ্যম এবং আমার শুভাকাঙ্ক্ষীরা (আদতে নন)। অনেক ট্রোলিং আর প্রশ্ন রাখা হচ্ছে শুধু আমাকে নিয়ে নয়, আমার পরিবারকে নিয়েও’।

শিল্পা যোগ করেন, ‘আমি এই বিষয় নিয়ে কোনও মন্তব্য করিনি এখনও, এবং আগামিতেও করব না কারণ এই মামলাটি আদালতে বিচারাধীন, তাই দয়া করে আমার নামে মিথ্যা কোনও বিবৃতি রটাবেন না’।

রাজ কুন্দ্রা ঘরনি জানান, মুম্বই পুলিশ এবং ভারতীয় বিচারব্যবস্থার উপর তাঁর পূর্ণ আস্থা রয়েছে। তিনি যোগ করেন, ‘আমি অত্যন্ত বিনয়ের সঙ্গে মা হিসাবে আবেদন জানাচ্ছি, আমাদের গোপনীয়তার একটু খেয়াল রাখুন, অন্তত আমার দুই সন্তানের জন্য। দয়া করে কোনও অর্ধ-সত্য তথ্য ছড়িয়ে দেবেন না’।

 

 

বন্ধ করুন