বাংলা নিউজ > বায়োস্কোপ > Shilpa Shetty : অসুস্থ শিল্পা শেঠির মা, অস্ত্রোপচারের পর কেমন আছেন সুনন্দা শেঠি?

Shilpa Shetty : অসুস্থ শিল্পা শেঠির মা, অস্ত্রোপচারের পর কেমন আছেন সুনন্দা শেঠি?

শিল্পা শেঠির মা সুনন্দা শেঠির অস্ত্রোপচার

রাজীব ভগবতই সম্প্রতি সুস্মিতা সেনের হার্ট অ্যাটাকের পর তাঁর অস্ত্রোপচার করেছিলেন, এবং তাঁকে নতুন জীবনে ফিরিয়ে দিয়েছেন। শিল্পার পোস্টে রাজীব ভগবতকে দেখা তাঁর প্রশংসা করেছেন নেটনাগরিকদের একাংশ।

অসুস্থ শিল্পী শেঠির মা। বৃহস্পতিবার হাসপাতাল থেকেই মা সুনন্দা শেঠির ছবি শেয়ার করেছেন শিল্পা। জানিয়েছেন তাঁর মা সুনন্দা শেঠির অস্ত্রোপচার হয়েছে। মুম্বইয়ের নানাবতী হাসপাতাল থেকে মা সুনন্দা শেঠির একটি ছবিও শেয়ার করেছেন শিল্পা। জানিয়েছেন চিকিৎসহ ও হাসপাতালের কর্মীদের সহায়তায় তাঁর মায়ের অস্ত্রোপচার সফল হয়েছে। তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। পাশাপাশি অদম্য মনের জোরের জন্য নিজের মায়েরওও প্রশংসা করেছেন অভিনেত্রী।

শিল্পার শেয়ার করা ছবিতে তাঁর মায়ের পাশে চিকিৎসককেও দেখা যাচ্ছে, যাঁর নাম রাজীব ভগবত বলে জানিয়েছেন অভিনেত্রী। মায়ের সফল অস্ত্রোপচারের জন্য তাঁকে ধন্যবাদ জানাতেও ভোলেননি শিল্পা।  ছবিটি শেয়ার করে শিল্পা লেখেন, ‘বাবা-কিংবা মা যেকোনও একজন অসুস্থ হলে এবং অস্ত্রোপচার হলে তা সন্তানের কাছে সব সময়ই উদ্বেগের কারণ হয়। কিন্তু আমি যদি আমার মায়ের কাছে কিছু শিখতে চাই তা হল তার সাহস এবং মনের জোর, লড়াইয়ের মানসিকতা। গত কয়েকদিন রোলার-কোস্টারের মধ্যে দিন কেটেছে। তবে এখানে নায়কের মতোই পাশে যিনি ছিলেন তিনি হলেন চিকিৎসক রাজীব ভগবত। আপনি নায়কের মতোই মায়ের জীবন বাঁচিয়েছেন, আপনাকে অনেক ধন্যবাদ। চিকিৎসক রাজীব ভাগবত অস্ত্রোপচারের আগে এবং পরে মায়ের যত্ন নিয়েছেন। পাশে থাকার জন্য নানাবতীর অন্যান্য চিকিৎসক ও কর্মীদের কাছেও আমি কৃতজ্ঞ। আমার মায়ের জন্য আপনার প্রার্থনায় করুন যতক্ষণ না উনি সম্পূর্ণ সুস্থ হয়ে ওঠেন। প্রার্থনা অলৌকিক শক্তির মতো কাজ করে’।

প্রসঙ্গত রাজীব ভগবতই সম্প্রতি সুস্মিতা সেনের হার্ট অ্যাটাকের পর তাঁর অস্ত্রোপচার করেছিলেন, এবং তাঁকে নতুন জীবনে ফিরিয়ে দিয়েছেন। শিল্পার পোস্টে রাজীব ভগবতকে দেখা তাঁর প্রশংসা করেছেন নেটনাগরিকদের একাংশ। নেটনাগরিকদের কেউ লিখেছেন, ‘আপনি ভাগ্যবান, সকলের কপালে এমন ভালো চিকিৎসক, ভালোবাসা, যত্ন জোটে না।’ কেউ জানিয়েছেন, ‘আমার মায়েরও আগামিকাল অস্ত্রোপচার রয়েছে, আমি জানি এই সময় সন্তানদের কতটা উদ্বেগের মধ্যে কাটে।’ কেউ আবার খোঁচা দিয়ে লিখেছেন, ‘এত মেকআপকরে কে অস্ত্রোপচার করতে যায়!’

বায়োস্কোপ খবর

Latest News

TMC নেতার নেতৃত্বে 'দাদাগিরি', জুনপুটে মিসাইল লঞ্চপ্যাডের কাজ বন্ধ করল DRDO খালি পেটে খেতে থাকুন তুলসী পাতা, এই ৫টি দারুণ উপকার পাবেন IIRF University Rankings 2024: ভারতের শীর্ষ ১০টি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কী কী ‘‌যে এসেছে তাকে একদিন না একদিন যেতেই হবে’‌, হাথরাসের ঘটনায় ভোলে বাবার মন্তব্য শেভিং করে ত্বককে মসৃণ রাখেন সব সময়? কিন্তু এই লোম কামিয়ে ফেলার ফলে কী হয় জানেন 'অমৃত বৃষ্টি' নামে নয়া বিশেষ ফিক্সড ডিপোজিট চালু করল SBI, সুদ ৭.৭৫%, জানুন বিশদে ফের হাফ-সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের, হারের ধারা কাটিয়ে জয়ে ফিরল নাইট রাইডার্স দুই ছেলে-মেয়ে নিয়ে ব্যস্ত ‘বাবা’ পরমব্রত, সুখী দাম্পত্যের ছবি দিলেন পিয়া গম্ভীরের পরামর্শে ছুটি কমিয়ে শ্রীলঙ্কা সফরেই দলে ফিরছেন ক্যাপ্টেন রোহিত! সূর্যের ঘরে বুধের গমন, ৪ রাশির জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন, পাবে নতুন সুযোগ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.