বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যামেরা দেখেই গাড়ি থেকে নামল না রাজ, মেয়েকে স্কুল থেকে আনতে একাই গেল শিল্পা

ক্যামেরা দেখেই গাড়ি থেকে নামল না রাজ, মেয়েকে স্কুল থেকে আনতে একাই গেল শিল্পা

মেয়েকে কোলে নিয়ে শিল্পা শেট্টি। 

শিল্পা ও রাজের একটা ভিডিয়ো আজ ফের ভাইরাল হয়েছে। 

সম্প্রতি শিল্পা শেট্টির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে গাড়ি থেকে নেমে মেয়ে সমিশার স্কুলের ভিতর ঢুকছেন নায়িকা। তারপর মেয়েকে কোলে নিয়ে বেরিয়েও এলেন। আর দরজা খুলে মেয়েকে গাড়িতে ঢোকানোর সময়তেই বিপত্তি। দেখা গেল গাড়ির পিছনের সিটে চুপটি করে বসে রয়েছেন রাজ। বউয়ের সাথে মেয়েকে স্কুল থেকে নিতে এলেও বাইরে পা রাখেননি। আর এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই শুরু হয়েছে নতুন করে চর্চা। 

লাইতে মুম্বই পুলিশ পর্ন ছবি বানানো ও তা বিক্রি করার অভিযোগে গ্রেফতার করেন রাজ কুন্দ্রাকে। সেপ্টেম্বরে বেল পেয়ে বাইরে আসেন তিনি। আর তারপর থেকেই সেভাবে জনসম্মুখে দেখা যায় না তাঁকে। এমনকী, নিজের ইনস্টা অ্যাকাউন্টের মেকওভার করে সেটিকে বিজনেস অ্যাকাউন্ট বানিয়ে ফেলেছেন। রাজ-শিল্পার নতুন রেস্তোরাঁর প্রচারে ব্যবহার হচ্ছে সেটি।

ভিডিয়ো দেখে সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন উঠেছে, ‘এত লুকোচুরি কেন?’ কারও মত, ‘ মুখ দেখাতে লজ্জা পাচ্ছে রাজ। চুনকালি মেখেছে যে।’ কারও আবার মত, মিডিয়ার নজর থেকে এখন নিজেকে আড়ালেই রাখতে চান এই বিতর্কিত বিজনেসম্যান। তাই েত সাবধানতা। 

যদিও গত মাসে রাজ একটি স্টেটমেন্ট জারি করেন। যেখানে তাঁর বিরুদ্ধে হওয়া মামলাকে ‘ডাইনি খোঁজা’র সাথে তুলনা করা হয়েছে। এবং অস্বীকার করেন কোনও ধরনের পর্ন ছবি বানানো ও ছড়িয়ে দেওয়ার অভিযোগ। যেখানে তাঁকে বলতে শোনা যায়, ‘‘অনেকের অনেক ধরনের চিন্তা, আমায় নিয়ে অনেক ধরনের খবর প্রকাশের পরও আমার চুপ করে থাকা আমার দুর্বলতা হিসেবে ধরা হচ্ছে। আমি এটা বলেই শুরু করতে চাই যে ‘পর্নগ্রাফি’ সিনেমা বানানো ও ছড়িয়ে দেওয়ার কাজের সাথে আমি কখনও যুক্ত ছিলাম না।’’

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.