বাংলা নিউজ > বায়োস্কোপ > নয়া ইনিংস শুরু শিল্পা শেট্টির, ডিসকাউন্ট কূপনের আবদার ভক্তদের
শিল্পা-রাজের নতুন ইনিংসে শুভেচ্ছা জানালেন অভিনেতা আর মহাদেবন 
শিল্পা-রাজের নতুন ইনিংসে শুভেচ্ছা জানালেন অভিনেতা আর মহাদেবন 

নয়া ইনিংস শুরু শিল্পা শেট্টির, ডিসকাউন্ট কূপনের আবদার ভক্তদের

  • শিল্পা-রাজের নতুন রেস্তোরাঁর জন্য শুভেচ্ছা জানালেন বলিউড তারকারা।

মুম্বইয়ে আরও একটি হোটেল খুললেন অভিনেত্রী শিল্পা শেট্টি এবং তাঁর ব্যবসায়ী স্বামী রাজ কুন্দ্রা। মুম্বইয়ে বস্টিয়ান চেনে একাধিক হোটেল রয়েছে তাঁদের। এবার সেই হোটেলেরই আরও এক শাখা খুললেন মুম্বইয়ের ওরলি অঞ্চলে।  তাঁদের নতুন রেস্তোরাঁর জন্য শুভেচ্ছা জানাতে দেখা গেল অভিনেতা আর মহাদেবনকে। 

শিল্পা এবং রাজের সঙ্গে তাঁদের নতুন হোটেল ৮,০০০ স্কোয়্যার ফিটের। আর মহাদেবন ছবি পোস্ট করে লেখেন, ‘লকডাউনের পর ৮০০০ স্কোয়্যার ফিটের বস্টিয়ান মুম্বই শেষপর্যন্ত খুললো... শহরের সবচেয়ে ভালো খাওয়ার এবং ডেজার্ট রয়েছে এখানে। শুভেচ্ছা রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি কুন্দ্রা... তোমাদের দুজনের জন্য ভীষণ খুশি’। তাঁর টুইটের প্রত্যুত্তরে রাজকে ধন্যবাদ জানাতে দেখা গিয়েছে। সেখানে অবশ্য কমেন্টে ভক্তরা ডিসকাউন্ট কুপন চেয়ে বসেছেন। 

ছবিতে শিল্পা এবং রাজের বিলাসবহুল হোটেলের অন্দরমহলের রাজকীয় সাজসজ্জার ঝলক মিলেছে। 

কয়েকদিন আগেই শিল্পা রাজের নতুন হোটেলে রীতেশ দেশমুখ ও জেনেলিয়া দেশমুখকে ছবি পোস্ট করতে দেখা যায়। জেনেলিয়া ইনস্টাগ্রামের দেওয়ালে একটি গ্রুপফি পোস্ট করে শিল্পা ও রাজকে ধন্যবাদ জানান দারুণ একটা নৈশভোজের জন্য। রেস্তোরাঁর খাবার দুর্দান্ত জানাতে ভোলেননি জেনেলিয়া। গ্র্যান্ড ওপেনিংয়ের আগে স্বামী ও বন্ধুদের নিয়ে নৈশভোজের আড্ডায় মাততে দেখা যায় শিল্পাকে।

মূলত সি-ফুডের রেঁস্তোরা এটি। মুম্বইয়ে একাধিক আউটলেট রয়েছে বস্টিয়ান মুম্বইয়ের।২০১৯ সালের ইকোনমিক টাইমসের রিপোর্ট অনুসারে এই উদ্যোগের জন্য ১০ থেকে ১৫ কোটি টাকা ব্যয় করেছেন শিল্পা। নিজে এই রেস্তোরাঁর খাবার পছন্দ করেন শিল্পা। সেই কারণেই এই উদ্যোগে মোটা টাকা বিনিয়োগ করেছেন তিনি।

বন্ধ করুন