বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলের জন্মদিনে রাজ-শিল্পার বাড়িতে এল নতুন অতিথি!
পরিবারের সঙ্গে শিল্পা
পরিবারের সঙ্গে শিল্পা

ছেলের জন্মদিনে রাজ-শিল্পার বাড়িতে এল নতুন অতিথি!

  • ৯ বছরে পা দিল শিল্পা-রাজ পুত্র বিহান।

২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন অভিনেত্রী শিল্পা। ২০১২ সালের মে মাসে জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান বিহান। আজ ৯ বছরে পা রাখল বিহান। ধীরে ধীরে বাবা-মায়ের আদরে বড় হয়ে উঠছে সে। ছেলের জন্মদিনে অদেখা ভিডিয়ো সামাজিক মাধ্যমে শেয়ার করলেন মাম্মি শিল্পা।

ক্যাপশনে জানিয়েছেন, ‘অনেক কিছু বলার আছে, অনেক কিছু করার আছে… তুমি খুব তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছ। আমি তোমাকে জড়িয়ে ধরা ছাড়ব না’। ছেলের ৪ বছর বয়সের একটি অদেখা ভিডিয়ো সামাজিক মাধ্যমে শেয়ার করেন অভিনেত্রী। পাশাাপাশি এই বছর জন্মদিনে বিহানকে একটি পোষ্য সারমেয় উপহার হিসেবে দিয়েছেন রাজ-শিল্পা। সেই ভিডিয়ো শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। জন্মদিনে নতুন বন্ধুকে পেয়ে উচ্ছ্বসিত বিহানও।

পরিবারের নতুন সদস্য ‘ট্রাফেল’এর সঙ্গে অনুরাগীদের পরিচয়ও করিয়েছেন শিল্পা। এমনকি বিহান নাকি আরও একটি পোষ্যের আবদার করেছে না-বাবার কাছে। শিল্পা জানিয়েছেন, তিনি ছেলের কাছে প্রমিস করেছেন সে ১০ বছরে পা দিলে আরো একটি পোষ্য এনে দেবেন। ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে একাধিক পোস্ট সামাজিক মাধ্যমে করেছেন শিল্পা।

শিল্পা এবং রাজের বড় ছেলে বিহান। তাঁদের একটি মেয়েও আছে। গত বছর ফেব্রুয়ারি মাসে রাজ-শিল্পার ঘর আলো করে আসে মেয়ে সামিশা। ৪৫ বছর বয়সে দ্বিতীয়বার মা হয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। সারোগেসির মাধ্যমে ফুটফুটে এক কন্যা সন্তান এসেছে দম্পতির ঘরে। বরাবরই মেয়ের মা হওয়ার সুপ্ত ইচ্ছা ছিল শিল্পার মনে, তাই সারোগেসির মাধ্যমে দ্বিতীয়বার মা হওয়ার সিদ্ধান্তটা নিয়ে ফেলেছিলেন শিল্পা।

 

বন্ধ করুন