বাংলা নিউজ > বায়োস্কোপ > Shilpa Shetty: '‌অওকাত'‌ নিয়ে প্রশ্ন! সুপার ডান্সার ছাড়ার হুমকি দিলেন শিল্পা
শিল্পা শেট্টি। 
শিল্পা শেট্টি। 

Shilpa Shetty: '‌অওকাত'‌ নিয়ে প্রশ্ন! সুপার ডান্সার ছাড়ার হুমকি দিলেন শিল্পা

  • সে কি! এই মাসখানেক আগেই রাজ কুন্দ্রা গ্রেফতারের পর সেটে ফিরেছিলেন তিনি।

গত কয়েকমাস ধরে ‘সুপার ডান্সার ৪’-র সেটে গীতা কাপুর ও অনুরাগ বসুর সঙ্গে বিচারকের আসনে রয়েছেন শিল্পা শেট্টি। আর শিল্পা স্পেশ্যাল ‘সুপার সে উপর’ কমেন্ট নিমেষে মন ভালো করে দেয় যে কোনও প্রতিযোগীর। পাশাপাশি, উৎসাহ যোগায় আরও ভালো পারফর্মেন্স দেওয়ার। তবে, চলতি সপ্তাহে শিল্পাকে বলতে শোনা গেল, তিনি আর এই শো-র বিচারক হিসেবে থাকার যোগ্য আছে বলে মনে করছেন না। 

সোনি টিভির ইনস্টাগ্রাম প্রোমোতে দেখা যাচ্ছে, অতিথি বিচারক হিসেবে হাজির হয়েছেন গোবিন্দা আর চাঙ্কি পাণ্ডে। পরী নামের এক প্রতিযোগী ও তাঁর ‘সুপার গুরু’ পঙ্কজ তাঁর নাচের মাধ্যমে ট্রিবিউট জানান মাইকেল জ্যাকসনকে। মাইকেলের কিছু ‘ফেমাস’ ডান্স মুভও করতে দেখা যায় তাঁকে, যার মধ্যে ছিল মুন ওয়াকও। ‘দুলহে রাজা’ সিনেমার ‘কেয়া লাগতি হে হ্যায় রাব্বা’তে পারফর্ম করে।

নাচ দেখে মন্ত্রমুগ্ধ হয়ে পড়েন বিচারকরা। চাঙ্কিকে বলতে শোনা যায়, ‘ওহ বাপ রে’। আর শিল্পা বলে ওঠেন, ‘আমি এই শো ছেড়ে চললাম। অওকাত নেই আমার’। শো-র প্রত্যেক প্রতিযোগীই জনপ্রিয় বলিউড গানে নাচ করে দৃষ্টি আকর্ষণ করেছে গোবিন্দা ও চাঙ্কির। সঙ্গে হয়েছে ভুরি ভুরি প্রশংসাও। 

চলতি সিজনে ‘সুপার ডান্সার’-র সেট থেকে দু'বার ব্রেক নিতে দেখা গিয়েছে শিল্পাকে। প্রথমবার যখন তাঁর পুরো পরিবার করোনা আক্রান্ত হয়। আর দ্বিতীয়বার যখন জুলাই মাসে পর্নকাণ্ডে জেল হেফাজতে যায় শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। বেআইনি ভাবে নীল ছবি তৈরি ও তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ আছে রাজের ওপর। তবে অগস্টেই ফের সেটে ফেরেন শিল্পা।

বন্ধ করুন