বাংলা নিউজ > বায়োস্কোপ > থমথমে মুখ, ভ্যান থেকে নেমে সোজা সেটে! সুপার ডান্সারে ফিরলেন শিল্পা, দেখুন ভিডিও
শিল্পা শেট্টি (ছবি-ইনস্টাগ্রাম)
শিল্পা শেট্টি (ছবি-ইনস্টাগ্রাম)

থমথমে মুখ, ভ্যান থেকে নেমে সোজা সেটে! সুপার ডান্সারে ফিরলেন শিল্পা, দেখুন ভিডিও

  • পর্নকান্ডে স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর প্রথমবার জনসম্মুখে এলেন শিল্পা শেট্টি। ফিরলেন কাজে।

বুধবার কিছুটা স্বস্তি পেলেন রাজ-শিল্পা। প্রায় ১ মাস পুলিশ হেফাজতে থাকার পর ২০২০ সালে দায়ের পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রাকে অন্তর্বর্তী জামিন দিল বম্বে হাইকোর্ট। ২৫ আগস্ট পর্যন্ত রাজ কুন্দ্রাকে গ্রেফতার করা যাবে না। আর এদিনই সুপার ডান্সারের সেটে ফিরলেন শিল্পা। বেশ সহজভাবেই মেকআপ ভ্যান থেকে নেমে তাঁকে ঢুকতে দেখা যায় সেটে। এমনকী, পাপারাৎজিদের উদ্দেশে হাতও নাড়েন রাজ-ঘরণি। আপাতত সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ কেউ শিল্পাকে আরও শক্ত থেকে সবকিছু সামলানোর পরামর্শ দিয়েছেন, তো কেউ আবার নীল ছবির 'মাথা' রাজের বউকে সেটে আনার জন্য সুপার ডান্সার বয়কট করার ডাকও দিয়েছেন।

নীলের ওপর লাল ফ্লাওয়ার মোটিফের শিফন শাড়ি পরেছিলেন শিল্পা। মুখের হাসি একটু হলেও মলিন। খোলা চুলে ছিমছাম সাজে সেটে হাজির ছিলেন। সূত্রের খবর, বহুদিন পর সেটে শিল্পাকে পেয়ে বেশ ইমোশনাল হয়ে পড়েছিলেন ক্রু মেম্বার থেকে শুরু করে শিল্পার দুই সহ বিচারক পরিচালক অনুরাগ বসু ও কোরিওগ্রাফার গীতা কাপুর।

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, সুপার ডান্সারের পরবর্তী সিজনগুলোতে আর দেখা মিলবে না অভিনেত্রীর। সেই জায়গায় থাকবেন কোনও নতুন মুখ। এই ক'দিন অতিথি বিচারক হিসেবে হাজির ছিলেন করিশ্মা কাপুর, সোনালি বেন্দ্রে, রীতেশ দেশমুখ-জেনেলিয়া ডিসুজারা। তবে পরে নির্মাতাদের তরফে নিশ্চিত করা হয়, শিল্পার সেটে আসার ওপর কোনও বিধিনিষেধ আরোপ করা হয়নি। তবে মানসিকভাবে খানিক ভেঙে পড়েছেন অভিনেত্রী। বাড়ি থেকে শুরু করে একাধিক আইনি লড়াই সামলাচ্ছেন নিজের হাতে। তাই তাঁকে কিছুটা সময় দেওয়া হয়েছে।

বন্ধ করুন