বাংলা নিউজ > বায়োস্কোপ > সদ্যই মেয়ের মা হয়েছেন শিল্পা শেট্টি, এবার শুরু করলেন নয়া ইনিংস
শিল্পা শেট্টি (ছবি-ইনস্টাগ্রাম)
শিল্পা শেট্টি (ছবি-ইনস্টাগ্রাম)

সদ্যই মেয়ের মা হয়েছেন শিল্পা শেট্টি, এবার শুরু করলেন নয়া ইনিংস

  • মুম্বইতে নতুন রেঁস্তোরা খুলছেন অভিনেত্রী। গ্র্যান্ড ওপেনিংয়ের আগে স্বামী ও বন্ধুদের নিয়ে নৈশভোজের আ্ড্ডায় মাতলেন শিল্পা। 

সদ্যই দ্বিতীয়বার মা হয়েছেন শিল্পা শেট্টি কুন্দ্রা। চলতি বছর ফেব্রুয়ারিতেই সারোগেসির মাধ্যমে জন্ম নিয়েছে শিল্পার মেয়ে সমিশা শেট্টি কুন্দ্রা।মেয়েকে সামাতেই সময় কাটাছে শিল্পার। এর মাঝেই নতুন ইনিংস শুরু করে ফেললেন অভিনেত্রী। এখন থেকে উদ্যোগপতি শিল্পা, মুম্বইয়ের ওয়ার্লিতে একটি নয়া রেঁস্তোরা খুলতে চলেছেন তিনি। এই রেঁস্তোরার ৫০ শতাংশ মালিকানা অভিনেত্রীর। সম্প্রতি বন্ধুদের নিয়ে সেই রেঁস্তোরায় হাজির হয়েছিলেন শিল্পা। 

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে শিল্পা লেখেন-'এটা তৈরি'। সঙ্গে হ্যাশট্যাগে ‘শীঘ্রই আসছে’ যোগ করেন তিনি। ছবিতে দেখা গেল রেঁস্তোরার ভিতর খোশমেজাজে পোজ দিচ্ছেন শিল্পা। এদিন নায়িকাকে পাওয়া গেল কালো টু-পিসে। সঙ্গে খোলা চুল, স্লিং ব্যাগ আর বড় কানের দুলে মোহাময়ী শিল্পা। অপর একটি ছবিতে স্বামী রাজ কুন্দ্রা এবং বি-টাউনের বন্ধু রীতেশ দেশমুখ ও জেনেলিয়া দেশমুখের সঙ্গে পোজ দিতে দেখা গেল শিল্পাকে।

জেনেলিয়া দেশমুখও ইনস্টাগ্রামের দেওয়ালে একটি গ্রুপফি পোস্ট করে শিল্পা ও রাজকে ধন্যবাদ জানান দারুণ একটা নৈশভোজের জন্য। রেঁস্তোরার খাবার দুর্দান্ত জানাতে ভোলেননি জেনেলিয়া। মূলত সি-ফুড রেঁস্তোরা এটি। মুম্বইয়ে একাধিক আউটলেট রয়েছে বস্টিয়ান মুম্বইয়ের। 

২০১৯ সালের ইকোনমিক টাইমসের রিপোর্ট অনুসারে এই উদ্যোগের জন্য ১০ থেকে ১৫ কোটি টাকা ব্যায় করেছেন শিল্পা। নিজে এই রেঁস্তোরার খাবার পছন্দ করেন শিল্পা। সেই কারণেই এই উদ্যোগে মোটা টাকা বিনিয়োগ করেছেন তিনি। 

বন্ধ করুন