বাংলা নিউজ > বায়োস্কোপ > তাসের ঘরের মতো ভাঙল সব; মা-ই যেন ভরসা, বাবার গ্রেফতারির পর ছোট্ট ভিয়ানের পোস্ট
রাজ-শিল্পা-ভিয়ান
রাজ-শিল্পা-ভিয়ান

তাসের ঘরের মতো ভাঙল সব; মা-ই যেন ভরসা, বাবার গ্রেফতারির পর ছোট্ট ভিয়ানের পোস্ট

  • পর্ন-কাণ্ডে অভিযুক্ত বাবা রাজ কুন্দ্রা। আপাতত জেলে তিনি। প্রথম পোস্ট বছর ৯-এর ছেলে ভিয়ানের।

পর্নকাণ্ডে অভিযুক্ত সাব্যস্ত হয়ে গ্রেফতার অভিনেত্রী শিল্পা শেট্টির শিল্পপতি স্বামী রাজ কুন্দ্রা। বাবা রাজ কুন্দ্রার গ্রেফতারির পর এই প্রথম ইনস্টাগ্রামে পোস্ট শেয়ার করল ছেলে ভিয়ান রাজ কুন্দ্রা। পর্ন-কাণ্ডে রাজ আপাতত হাজতে। ছেলে ভিয়ান কুন্দ্রার নামের সঙ্গে মিল রেখেই নিজের সংস্থার নাম রেখেছিলেন রাজ। সম্প্রতি পুরো ঘটনায় নিজের বয়ানও দিয়েছেন শিল্পা। 

নিজের সোশ্যাল হ্যান্ডেলে মা শিল্পা শেট্টির সঙ্গে ছবি শেয়ার করে ছোট্ট ভিয়ান। ৯ বছরের ভিয়ানের সঙ্গে শিল্পার ছবি দেখে ভালবাসা জানাতে শুরু করেন শুভানুধ্যায়ীরা। ছেলেকে আদরে ভরিয়ে তুলতে দেখা গেছে শিল্পাকে। কখনও গালে চুমু আবার কখনও বা সস্নেহে ছেলেকে জড়িয়ে ধরেছেন তিনি। ছবির ক্যাপশনে লেখা, ‘এই সময়টাও কেটে যাবে’। সঙ্গে লাল হৃদয়ের ইমোজি জুড়ে দেওয়া।

রাজের গ্রেফতারি ও বর্তমান অবস্থা নিয়ে প্রথম বার মুখ খুলেছেন তিনি। ইস্টাগ্রাম পোস্টে তাঁদের পারিবারিক এবং মানসিক অবস্থার কথা জানিয়েছেন। রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলার জেরে যখন শিল্পা শেট্টিকেও বিভিন্ন ধরনের সমালোচনার মুখে পড়তে হচ্ছে। যা নিয়ে কার্যত ক্ষেপে উঠেছেন শমিতা শেট্টিও।

শিল্পা নিজের বিবৃতিতে জানিয়েছেন, ‘হ্যাঁ! গত কয়েকদিনটা খুব চ্যালেঞ্জিং আমার জন্য, সবক্ষেত্রেই। চারিদিকে অনেক রটনা, এবং অভিযোগের বন্যা। প্রচুর পরিমাণে অযৌক্তিক দাবিদাওয়া আমার নামে চালিয়ে দিচ্ছে সংবাদমাধ্যম এবং আমার শুভাকাঙ্ক্ষীরা (আদতে নন)। অনেক ট্রোলিং আর প্রশ্ন রাখা হচ্ছে শুধু আমাকে নিয়ে নয়, আমার পরিবারকে নিয়েও’।

শিল্পা যোগ করেন, ‘আমি এই বিষয় নিয়ে কোনও মন্তব্য করিনি এখনও, এবং আগামিতেও করব না কারণ এই মামলাটি আদালতে বিচারাধীন, তাই দয়া করে আমার নামে মিথ্যা কোনও বিবৃতি রটাবেন না’। রাজ কুন্দ্রা ঘরনি জানান, মুম্বই পুলিশ এবং ভারতীয় বিচারব্যবস্থার উপর তাঁর পূর্ণ আস্থা রয়েছে। তিনি যোগ করেন, ‘আমি অত্যন্ত বিনয়ের সঙ্গে মা হিসাবে আবেদন জানাচ্ছি, আমাদের গোপনীয়তার একটু খেয়াল রাখুন, অন্তত আমার দুই সন্তানের জন্য। দয়া করে কোনও অর্ধ-সত্য তথ্য ছড়িয়ে দেবেন না’।

 

বন্ধ করুন