বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলে ভিয়ানের আবদার! বলিউডের এক পরিচালকের সঙ্গে কাজ করতে রাজি শিল্পা
ছেলের আবদারে রোহিতের সঙ্গে কাজ করছেন শিল্পা।

ছেলে ভিয়ানের আবদার! বলিউডের এক পরিচালকের সঙ্গে কাজ করতে রাজি শিল্পা

  • রোহিত শেট্টির ভক্ত ভিয়ান। পছন্দের পরিচালকের সঙ্গে মায়ের কাজের সুযোগ! শুনেই খুশিতে লাফিয়েছিল শিল্পার ১০ বছরের ছেলে। মাকে রাজি করাতে কোনও রকম ত্রুটি রাখেনি।

ছেলে ভিয়ান কুন্দ্রা তাঁর বন্ধু। সব সময়ের সঙ্গী। তার আবদারেই রোহিত শেট্টির 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স'-এ অভিনয় করছেন শিল্পা শেট্টি কুন্দ্রা।

রোহিত শেট্টির ভক্ত ভিয়ান। পছন্দের পরিচালকের সঙ্গে মায়ের কাজের সুযোগ! শুনেই খুশিতে লাফিয়েছিল শিল্পার ১০ বছরের ছেলে। মাকে রাজি করাতে কোনও রকম ত্রুটি রাখেনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে শিল্পা বলেন, 'আমার ছেলে বলেছিলাম, রোহিত শেট্টির ওঁর ছবিতে আমাকে অভিনয়ের প্রস্তাব দিয়েছে। ও লাফিয়ে উঠে বলেছিল, 'মা এটা তোমাকে করতেই হবে। আমার জন্য। ওর উচ্ছ্বাস দেখে খুব খুশি হয়েছিলাম। রোহিতকে সব সময় বলি যে, আমার যে ছেলের জন্যই এই ছবিটি করছি।'

প্রথমে যদিও শিল্পা ভেবেছিলেন, কেউ তাঁর সঙ্গে ঠাট্টা করছে। রোহিত শেট্টি তাঁকে খুঁজছেন? মানতেই পারেননি অভিনেত্রী। শিল্পা বলেন, 'প্রথমে একজন আমাকে জানিয়েছিলেন যে, রোহিত আমাকে খুঁজছে। ও নাকি ওর ছবির একটি চরিত্রের জন্য আমাকে খুঁজছে। ভেবেছিলাম, ওই ব্যক্তি মজা করছেন। কিন্তু এর পর রোহিতের সঙ্গে আমার কথা হয়। ভাবার জন্য সময় চেয়ে শেষে হ্যাঁ বলি।'

অ্যামাজন প্রাইমে আটটি ভাগে দেখানো হবে 'ইন্ডিয়ান পুলিশ ফোর্স'। শিল্পা এবং রোহিতের সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রও এই প্রথম পা রাখবেন ওটিটি প্ল্যাটফর্মে।

শিল্পাকে বড় পর্দায় শেষ দেখা গিয়েছে 'নিকাম্মা'-য়। দর্শকের মন জয় করতে ব্যর্থ ছবিটি।

বন্ধ করুন