বাংলা নিউজ > বায়োস্কোপ > সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ নীরবতা ভাঙলেন শিল্পী শেট্টি, কী বার্তা দিলেন রাজ ঘরনি?
রাজ-শিল্পা  (IANS,ফাইল ছবি) (HT_PRINT)
রাজ-শিল্পা  (IANS,ফাইল ছবি) (HT_PRINT)

সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ নীরবতা ভাঙলেন শিল্পী শেট্টি, কী বার্তা দিলেন রাজ ঘরনি?

  • ১৩ দিন পর সোশ্যাল মিডিয়ায় ফিরলেন শিল্পা শেট্টি। 

গত ১৯শে অগস্ট মুম্বই পুলিশের হাতে পর্নকাণ্ডে গ্রেফতার হয়েছিলেন কোটিপতি ব্যবসায়ী তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। চলতি মাসে রাজ কুন্দ্রার জামিনের আর্জি না-মঞ্জুর করে বম্বে হাইকোর্ট। আপতত সংশোধনাগারে বন্দি রাজ কুন্দ্রা। গত ২রা অগস্ট রাজ কুন্দ্রার গ্রেফতারির প্রায় দু-সপ্তাহ পরে আনুষ্ঠানিক বিবৃতি জারি করে নিজের পক্ষ রেখেছিলেন শিল্পা। তাঁর অভিযোগ এই মামলায় ‘মিডিয়া ট্রায়াল’-এর মুখে পড়ছেন তিনি। আদালতে বা আইনের চোখে দোষী প্রমাণিত হওয়ার আগে তাঁকে সোশ্যাল মিডিয়ায় অপরাধী ঘোষণা করা হচ্ছে।

সেই পোস্টের পর সোশ্যাল মিডিয়া থেকে গায়েব ছিলেন শিল্পা শেট্টি। স্বাধীনতা দিবসের দিন ফিরলেন শিল্পা, অনুরাগীদের দিলেন বিশেষ বার্তা। 

তেরঙ্গার একটি গ্রাফিক্যাল ছবি পোস্ট করে শিল্পা ইনস্টাগ্রামের দেওয়ালে লেখেন, ‘আমার সকল ভারতীয় ভাইবোনেদের জানাই স্বাধীনতা দিবসের শুভেচ্ছা’। সঙ্গে #HappyIndependenceDay #74YearsOfIndependence-এর মতো হ্যাশট্যাগ জুড়ে দেন অভিনেত্রী।

পর্ন ভিডিয়ো তৈরি এবং তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়া এই অভিযোগে গ্রেফতার হয়েছেন শিল্পার স্বামী। মুম্বই পুলিশ স্পষ্ট জানিয়েছে এই মামলায় কোনওরকম ক্লিনচিট দেওয়া হয়নি শিল্পাকে, তদন্ত জারি রয়েছে। সংবাদমাধ্যম শিল্পার ভাবমূর্তি নষ্টের চেষ্টা চালাচ্ছে পর্নকাণ্ড সংক্রান্ত নানান ‘মিথ্যা, ভুয়ো এবং ভিত্তিহীন’ খবর প্রকাশ করে, এই অভিযোগ এনে বম্বে হাইকোর্টে মানহানির মামলা ঠুকেছেন শিল্পা। তবে সেই মামলায় অন্তর্বতীকালীন কোনওরকম অব্যাহতি পাননি শিল্পা। আদালত স্পষ্ট জানিয়েছে, পুলিশ সূত্রে পাওয়া খবর পরিবেশন কোনওদিন মানহানি হতে পারে না।

চলতি মাসের শুরুতে জারি বিবৃতিতে শিল্পার অনুরোধ ছিল, প্রত্যেকে যেন তাঁর পরিবার, দুই সন্তান- বিহান এবং সামিশার ব্যক্তিগত গোপনীয়তাকে সম্মান করেন। তিনি লেখেন, ‘হ্যাঁ! গত কয়েকদিনটা খুব চ্যালেঞ্জিং আমার জন্য, সবক্ষেত্রেই। চারিদিকে অনেক রটনা, এবং অভিযোগের বন্যা। প্রচুর পরিমাণে অযৌক্তিক দাবিদাওয়া আমার নামে চালিয়ে দিচ্ছে সংবাদমাধ্যম এবং আমার শুভাকাঙ্ক্ষীরা (আদতে নন)। অনেক ট্রোলিং আর প্রশ্ন রাখা হচ্ছে শুধু আমাকে নিয়ে নয়, আমার পরিবারকে নিয়েও’।

রাজের গ্রেফতারির পর গত একমাসে এই নিয়ে মোট তিনটি পোস্ট করলেন শিল্পা। স্বামীর গ্রেফতারির পর শিল্পা প্রথম পোস্টটি করেছিলেন হাঙ্গামা ২-র মুক্তি নিয়ে।

বন্ধ করুন