বাংলা নিউজ > বায়োস্কোপ > বোনের হাতে প্রথম ফোঁটা নিল শিল্পা পুত্র বিহান, খুশির হাওয়া পরিবারে
ছবি সৌজন্যে শিল্পা শেট্টির ইনস্টাগ্রাম
ছবি সৌজন্যে শিল্পা শেট্টির ইনস্টাগ্রাম

বোনের হাতে প্রথম ফোঁটা নিল শিল্পা পুত্র বিহান, খুশির হাওয়া পরিবারে

  • সামিশা এখন এতই ছোট যে দাদাকে ফোঁটা দিতে তাঁকে সাহায্য করছেন মা শিল্পা..

ভাই দুজ বা ভাইফোঁটায় দাদা বিহানকে ফোঁটা দিচ্ছেন বোন সামিশা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করলেন অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা। ভাই দুজের দিন প্রথমবার দাদাকে ফোঁটা দিল সামিশা। বোনের হাতে প্রথমবার ফোঁটা পেয়ে উচ্ছ্বসিত রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টির প্রথম সন্তান। আদুরে বোনকে চোখে হারায় দাদা। সামিশা যেন এখন গোটা পরিবারের চোখের মনি। সামিশাকে এতই খুদে যে দাদাকে ফোঁটা দিতে তাঁকে সাহায্য করছেন মা, তা উঠে এল ভিডিওতে। 

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে রাজ-শিল্পার ঘর আলো করে আসে মেয়ে সামিশা।  ৪৫ বছর বয়সে দ্বিতীয়বার মা হয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। সারোগেসির মাধ্যমে ফুটফুটে এক কন্যা সন্তান এসেছে দম্পতির ঘরে। প্রসঙ্গত ২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন শিল্পা। ২০১২ সালের মে মাসে জন্ম নেয় তাঁদের প্রথম সন্তান বিহান। তবে বরাবরই মেয়ের মা হওয়ার সুপ্ত ইচ্ছা ছিল শিল্পার মনে, তাই সারোগেসির মাধ্যমে দ্বিতীয়বার মা হওয়ার সিদ্ধান্তটা নিয়ে ফেলেছিলেন শিল্পা।

সামিশার বয়স এখন ৯ মাস। তবে মেয়ের মুখ এখনও প্রকাশ্যে আনেননি শিল্পা। ছবি বা ভিডিয়োতে সামিশার ঝলক দেখা মেলে ঠিকই, তবে মেয়েকে কেমন দেখতে তা এখনও ফাঁস করেননি শিল্পা। 

মা হিসাবে নতুন ইনিংস শুরুর পাশাপাশি ১৩ বছর পর রূপোলি পর্দাতেও কামব্যাক করছেন অভিনেত্রী। সাব্বির খানের 'নিকাম্মা' ছবিতে অভিমন্যু দাসানি এবং শার্লে শেঠিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করে নেবেন শিল্পা শেট্টি।

বন্ধ করুন