বিগ বসের ঘরে হাজির শিল্পা শেট্টি, যোগাসন শেখাবেন প্রতিযোগীদের
বিগ বসের ঘরে হাজির শিল্পা শেট্টি, যোগাসন শেখাবেন প্রতিযোগীদের

বিগ বসের ঘরে হাজির শিল্পা শেট্টি, নিলেন সিদ্ধার্থ-শেহনাজদের যোগা ক্লাস

  • নিকাম্মার প্রচারে বিগ বসের ঘরে পৌঁছেছিলেন শিল্পা। সেখানেই প্রতিযোগীদের যোগাসন শেখাতে দেখা হল বলিউডের এই ফিট নায়িকাকে।

বিগ বস সিজন ১৩ ধীরে ধীরে ফিনালের দিকে এগিয়ে চলেছে। এই রিয়ালিটি শোয়ের ত্রায়োদশ এডিশনে অ্যাকশন আর ড্রামার কোনও অভাব নেই। আগামী সপ্তাহেই অনুষ্ঠিত হবে বিগ বসের গ্র্যান্ড ফিনালে তাঁর আগে বিগ বসের ঘরে এন্ট্রি নিলেন শিল্পা শেট্টি। প্রতিযোগীদের যোগা ব্যায়াম শেখাতে দেখা যাবে শিল্পাকে। ইতিমধ্যেই সামনে এসেছে সেই প্রোমো।



প্রমোতে দেখা যাচ্ছে সিদ্ধার্থ-শেহনাজদের কপালভাতি শেখাচ্ছেন শিল্পা। যদিও এই পরিচিত প্রাণায়াম করতে গিয়েই হোঁচট খেলেন শেহনাজ। পঞ্জাবের ক্যাটরিনার দাবি, ‘আমি এইসব করতে পারিনা’। শিল্পা শেহনাজের কপালভাতিকে ধক ধক ডান্স মুভ বলে উল্লেখ করেন। ভিন্ন ভিন্ন প্রকাশের যোগাসন পারফর্ম করতে দেখা যাবে বিগ বসের প্রতিযোগীদের। আসিম রিয়াজ সবার মধ্যে সেরা প্রদর্শন করেছেন তা ঝলকেই প্রমাণিত। সংস্কারি প্লে বয় পরশ ছাবড়ার সঙ্গে রসিকতা করার সুযোগ এক্ষেত্রে হাতছাড়া করলেন না শিল্পা।

শিল্পার এই সাময়িক এন্ট্রির দিকেই মুখিয়ে রয়েছে বিগ বস ভক্তরা। নিজের আসন্ন ছবি নিকাম্মার প্রচারে বিগ বসের ঘরে পৌঁছেছিলেন শিল্পা। পাশাপাশি উইকএন্ড কা ওয়ারের সলমনের সঙ্গেও স্টেজ শেয়ার করে নিয়েছেন শিল্পা। পুরোনো বন্ধু সলমনের সঙ্গে একটি মজাদার বুমেরাং শেয়ার করে শিল্পা লেখেন, ‘সোয়াগাত নেহি করোগে হামারা’।



এদিন কমলা শর্ট ড্রেসে দুর্দান্ত দেখাচ্ছিল শিল্পাকে। শিল্পার পাশাপাশি বিগ বসের মঞ্চে পৌঁছোবেন তাঁর নিকাম্মা কো-স্টার অভিমন্যু দাসানি এবং শার্লে শেঠিয়া। সাব্বির খান পরিচালিত এই ছবি মুক্তি পাবে ৫ জুন।

বন্ধ করুন