বাড়ি > বায়োস্কোপ > রসগোল্লা খেয়েও কীভাবে এত ফিট শিল্পা শেট্টি, জানুন শিল্পার সিক্রেট
রসগোল্লা খেতে ব্যস্ত শিল্পা শেট্টি
রসগোল্লা খেতে ব্যস্ত শিল্পা শেট্টি

রসগোল্লা খেয়েও কীভাবে এত ফিট শিল্পা শেট্টি, জানুন শিল্পার সিক্রেট

  • রসগোল্লা খান তাও কীভাবে নিজের ফিটনেস বজায় রাখেন শিল্পা শেট্টি?

বলিউডের অন্যতম ফিট অভিনেত্রী তিনি। তাই তো চল্লিশের কোঠা পার করেও এই নায়িকা ফিটনেসের ব্যাপারে গুণে গুণে দশ গোল দেবেন জেন ওয়াইয়ের যে কোনও নায়িকাকে। কথা হচ্ছে শিল্পী শেট্টি কুন্দ্রার। স্বাস্থ্যবান খাবার খেতেই বেশি পছন্দ করেন শিল্পা। তবে কঠোর ডায়েটের মাঝে মন ভালো করতে একটু আধটু চিট তো করাই যায়। আর রবিবার ছিল এইরমকই একটা চিট ডে। এদিন প্রাণভরে রসগোল্লা খেলেন শিল্পা। অভিনেত্রীর ভীষণ পছন্দের মিষ্টি বাঙালির প্রিয় রসগোল্লা। সেই ভিডিও নিজের ইন্সটাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন শিল্পা।


ভিডিওর ক্যাপশনে শিল্পা লিখেছেন, 'আমার সবচেয়ে প্রিয় ভারতীয় মিষ্টি। টাটকা,গরম রসগোল্লা। আমার মিষ্টি খাওয়ার স্বাধীনতাটা উপভোগ করছি রবিবার কারণ অন্য কোনও দিন আমি পরিশ্রুত মিষ্টি খাই না.. অপেক্ষাটা কিন্তু প্রশংসার দাবি রাখে। জীবনকে উপভোগ করো.. আজ রবিবার..'

ভিডিওতে একটা বড় বাটিতে একটা রসগোল্লা নিয়ে রস চিপে খেতে দেখা গেল শিল্পাকে। ভিডিওতে নায়িকা বললেন 'এই ভাবেই রস বার করে আমি রসগোল্লা খাই একটাকে প্রোটিন ভেবে-ছানা দিয়ে তৈরি কিনা!'

করিনা কাপুর খানের রেডিও শোতে শিল্পা জানিয়েছিলেন, মানুষের ডায়েট সম্পর্কে বেশ কিছু ভ্রান্ত ধারণা আছে। লোকে ভাবে ডায়েটের খাবার মানেই সেটা স্বাদহীন এবং তেলহীন খাবার। শিল্পা জানান, 'আমি এই প্রচলিত ধারণাটাই ভাঙতে চাই। আমি ইউটিউবে রান্না ভিডিও আপলোড করি। আমি বলি যদি তুমি সঠিক পরিবর্ত ব্যবহার করে রান্না কর তাহলে খাবার ততটাই সুস্বাদু এবং স্বাস্থ্যকর হবে। তোমাকে শুধু সচেতন থাকতে হবে'।

শীঘ্রই রূপোলি পর্দায় কামব্যাক করতে চলেছেন শিল্পা শেট্টি। সাব্বির খানের নিকাম্মার সঙ্গে ১৩ বছরে বিরতির পর পর্দায় ফিরবেন শিল্পা। ছবিতে দেখা মিলবে অভিমন্যু দাসানি এবং শার্লি সেঠিয়ারও।

বন্ধ করুন