বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্যুটিংয়ের অদেখা ভিডিও পোস্ট, জন্মদিনে পরেশ রাওয়ালকে শুভেচ্ছা শিল্পা শেট্টির
'হাঙ্গামা ২' এর শ্যুটিংয়ে পরেশ রাওয়াল এবং শিল্পা শেট্টি। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
'হাঙ্গামা ২' এর শ্যুটিংয়ে পরেশ রাওয়াল এবং শিল্পা শেট্টি। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

শ্যুটিংয়ের অদেখা ভিডিও পোস্ট, জন্মদিনে পরেশ রাওয়ালকে শুভেচ্ছা শিল্পা শেট্টির

৬৬-তে পা দিলেন প্রখ্যাত বলিউড অভিনেতা পরেশ রাওয়াল।সোশ্যাল মিডিয়ায় বর্ষীয়ান অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন শিল্পা শেট্টি। 'বাবু ভাইয়া'-কে শুভেচ্ছা জানিয়েছেন তাঁর 'শ্যাম' ওরফে সুনীল শেট্টিও।

রবিবার ৩০ মে ৬৬-তে পা দিলেন প্রখ্যাত বলিউড অভিনেতা পরেশ রাওয়াল। সোশ্যাল মিডিয়ায় এই বর্ষীয়ান অভিনেতাকে তাঁর জন্মদিনের শুভেচ্ছা জানালেন শিল্পা শেট্টি। শুভেচ্ছাবার্তার সঙ্গে ইনস্টাগ্রামে 'হাঙ্গামা ২' ছবির শ্যুটিংয়ের একটি অদেখা ভিডিও ক্লিপ-ও শেয়ার করেছেন এই বলি-অভিনেত্রী। এককথায় বেশ মজাদার সেই ভিডিও।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে মানালির রাস্তায় জোরকদমে শ্যুটিং চলছে 'হাঙ্গামা ২'-এর। একটি স্কুটারে চালকের আসনে বসে রয়েছেন পরেশ। পিছনে শিল্পা। চারপাশে ইউনিটের সদস্য ছাড়াও শ্যুটিং দেখতে ভিড় জমিয়েছে প্রচুর মানুষ। এক গাল হাসি ভরা মুখ নিয়ে শিল্পাকে দেখা গেলেও ভিডিওতে স্পষ্ট স্কুটারে বসে যেন একটু অস্বস্তিতেই পড়েছেন পরেশ। ফোনে এই 'বিহাইন্ড দ্য সিনস'-এর ভিডিও চলাকালীন একটি মেয়েকে শিল্পাদের উদ্দেশে বলতে শোনা যায় 'অল দ্য বেস্ট!' কারণ সদ্যই টেক নেওয়া হবে ওই দুই অভিনেতার শটের। তাই সেই শুভেচ্ছাবার্তা শোনামাত্রই জোরে হাসতে হাসতে শিল্পা বলে ওঠেন যে তাঁদের এই মুহূর্তে সত্যিই শুভেচ্ছা প্রয়োজন কারণ 'পরেশজী' স্কুটার চালাতে একেবারেই পারদর্শী নন।

তাঁর প্রতি নায়িকার সেই মন্তব্য শুনে এই বর্ষীয়ান অভিনেতার যে অপ্রস্তুত মুখভঙ্গি ফুটে ওঠে তা দেখে শিল্পা থেকে শুরু করে ভিডিওর দর্শকের মুখে হাসি চাপা দায়। ভাবভঙ্গি অনেকটা যেন," এসব কী বলছে রে মেয়েটা!" ভিডিওর সঙ্গে বর্ষীয়ান অভিনেতাকে শুভেচ্ছাবার্তায় শিল্পা লেখেন যে উনি সামনে থাকলে এমন কোনও মুহূর্ত থাকে না যা হাসি মজায় ভরে না থাকে। উল্লেখ্য,'হাঙ্গামা ২' ছাড়াও 'চোর মাচায়ে শোর','হাতিয়ার','ঔজহার' এর মতো একাধিক ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন শিল্পা এবং পরেশ।

'বাবু ভাইয়া'-কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁর 'শ্যাম'-এর সেই পোস্ট। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
'বাবু ভাইয়া'-কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁর 'শ্যাম'-এর সেই পোস্ট। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

অন্যদিকে, সুনীল শেট্টিও তাঁর প্রিয় 'বাবু ভাইয়া'-কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নেটমাধ্যমে। তাঁর 'পরেশজী'-র সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে বর্ষীয়ান অভিনেতার সুখ ও আনন্দ কামনা করেছেন 'হেরা ফেরি'-র 'শ্যাম'। জবাবে 'বাবু ভাইয়া'-ও সুনীলকে ধন্যবাদ জানিয়ে বলেন, সুনীলের মতো এত সুন্দর মনের মানুষ জীবনে খুব কমই দেখেছেন। তাই তাঁর মতো মানুষের কাছ থেকে জন্মদিনের এই শুভেচ্ছা পেয়ে যারপরনাই খুশি তিনি।

 

বন্ধ করুন