বাংলা নিউজ > বায়োস্কোপ > Shirshendu Mukhopadhyay: সোমবার হয়েছে অপারেশন, এখন কেমন আছেন শীর্ষেন্দু মুখোপাধ্যায়? জানালেন লেখক কন্যা

Shirshendu Mukhopadhyay: সোমবার হয়েছে অপারেশন, এখন কেমন আছেন শীর্ষেন্দু মুখোপাধ্যায়? জানালেন লেখক কন্যা

হাসপাতালে চিকিৎসাধীন সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়।

হাসপাতালে চিকিৎসাধীন সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়। সোমবার হয়েছে একটি ছোট্ট অপারেশনও। এখন কেমন আছেন তিনি?

সোমবারই বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়ের অসুস্থতার খবর মিলেছিল। আর এবার হাসপাতালে বিশিষ্ট বাঙালি সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়। একই হাসপাতালে ভর্তি রয়েছেন দুই শিল্পী। খবর ছড়াতেই বাঙালিদের কপালে চিন্তার ভাজ। কেমন আছেন তাঁদের প্রিয় লেখক? কী হয়েছে?

শীর্ষেন্দু-কন্যা দেবলীনা টিভি নাইনকে জানান, রুটিন চেকআপ চলছে তাঁর বাবার। বুকে একটি পেসমেকার বসানো ছিল, সেটি বদলানো হয়েছে। সোমবারই সেটি হয়ে গিয়েছে। এখন অনেকটাই সুস্থ তিনি। জেনারেল বেডেই রাখা হয়েছে তাঁকে। 

আরও পড়ুন: দীপিকার সঙ্গে প্রেম টেকেনি, চলতি সপ্তাহে বিয়ে বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থের

সাধারণত রোগীর শরীরে পেসমেকার বসানো থাকলে, তা নির্দিষ্ট সময় পরপর বদলে নিতে হয়। পেসমেকারের কারণে বর্ষীয়ান লেখকের যাতে অন্য কোনও শারীরিক সমস্যা তৈরি না হয়, তাই তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালেই হয় এই অপারেশন। পেসমেকার বদলানোর পর সামান্য শ্বাসকষ্ট হচ্ছিল বলে হাসপাতাল সূত্রে খবর। তবে পরিস্থিতি এখন অনেকখানি স্বাভাবিক। ৮৮ বছরের সাহিত্যিক দিন দুয়েকের মধ্যেই ফিরতে পারবেন বাড়ি। 

আরও পড়ুন: চকচকে ছোট কালো পোশাক সোনাক্ষীর, গ্ল্যামারাস ব্যাচেলার পার্টি জাহিরের হবু বউয়ের

শিশু ও প্রাপ্তবয়স্কদের জন্য গল্প ও উপ্যনাস লিখেছেন শীর্ষেন্দু। ১৯৮৮ সালে মানবজমিন উপ্যনাসের জন্য সাহিত্য একডেমি পুরস্কার পেয়েছেন। ছোটদের জন্য লেখা উপ্যনাসের মধ্যে মনোজদের অদ্ভুত বাড়ি, গোসাঁই-বাগানের ভূত জনপ্রিয়। শবর দাশগুপ্ত তার সৃষ্ট অন্যতম জনপ্রিয় চরিত্র।

আরও পড়ুন: বিরল স্নায়ুর রোগ, শ্রবণ ক্ষমতা হারিয়েছেন অলকা ইয়াগনিক! গায়িকার হৃদয়বিদারক পোস্ট

তাঁর মনোজদের অদ্ভুত বাড়ি নিয়ে তৈরি সিনেমাতেই কাজ করেছিলেন বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়। কাকতালীয়ভাবে দুজনে বর্তমানে একই হাসপাতালে চিকিৎসাধীন। বাংলা ও বাঙালির প্রিয় এই দুই মানুষ ঠিক হয়ে ফিরুন নিজের বাড়িতে সুস্থ শরীরে, এখন সকলের এই একটাই প্রার্থনা। 

বায়োস্কোপ খবর

Latest News

LIVE: আজ ফল প্রকাশ বাংলার ৪ বিধানসভা উপনির্বাচনের, দেশ জুড়ে 'মিনি টেস্ট' BJP-র অসমে সরিয়ে ফেলা হয়েছে মহাত্মা গান্ধীর মূর্তি, আন্দোলনে ফেটে পড়ল ছাত্র সংগঠন জিতলেই ট্রফি নিশ্চিত গিলদের, বিনা পয়সায় কোথায় দেখবেন ভারত-জিম্বাবোয়ে চতুর্থ T20? গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.