বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা আক্রান্ত শীর্ষেন্দু মুখোপাধ্যায়, কেমন আছেন কিংবদন্তি সাহিত্যিক?
শীর্ষেন্দু মুখোপাধ্যায়।

করোনা আক্রান্ত শীর্ষেন্দু মুখোপাধ্যায়, কেমন আছেন কিংবদন্তি সাহিত্যিক?

  • করোনা আক্রান্ত বর্ষীয়ান সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়।এইমুহূর্তে নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন মধ্যে আশি পেরোনো এই কিংবদন্তি সাহিত্যিক।

করোনা আক্রান্ত বর্ষীয়ান সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়। গত ২ জানুয়ারি বইমেলা উদ্বোধনের জন্য মালদা গেছিলেন তিনি। যদিও করোনা আবহের কারণে সেই বইমেলা স্থগিত হয়ে গেছে। এরপর বাড়ি ফিরে আসার পর শারীরিক দুর্বলতা বোধ করতে শুরু করেন। সঙ্গে দেখা দেয় সর্দি কাশি। শেষমেশ করোনা পরীক্ষা করান। এদিন তাঁর রিপোর্টে কোভিড পজিটিভ এসেছে। লেখক-কন্যা দেবলীনা মুখোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করা হলে এ প্রসঙ্গে ফোনের ওপার থেকে হিন্দুস্থান টাইমসকে তিনি জানিয়েছেন যে দিন আটেক আগেই শীর্ষেন্দুবাবুর শরীরে করোনার উপসর্গ দেখা দেয়। তবে তাঁর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। আগের থেকে ভালোই আছেন।

এইমুহূর্তে নিজের বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন মধ্যে আশি পেরোনো এই কিংবদন্তি সাহিত্যিক। লেখক নিজেই জানিয়েছেন এইমুহূর্তে শারীরিক দুর্বলতার সঙ্গে যোগ হয়েছে ক্লান্তি। পাশাপাশি রয়েছে স্বাদহীনতা ও খাবারে অরুচির লক্ষণও দেখা গিয়েছে। চিকিৎসকের সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ রাখছে তাঁর পরিবার। শীর্ষেন্দুবাবুর করোনা আক্রান্ত হওয়ার খবর শুনে উদ্বেগ প্রকাশ করেছেন সমরেশ মজুমদার, প্রচেত গুপ্তের মতো জনপ্রিয় সাহিত্যিকেরা।

বন্ধ করুন