বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan: ৫৮-এর যুবক বলবে কে! ছেলের ব্র্যান্ডের প্রচারে শার্টলেস অবতারে শাহরুখ, ছড়ালেন উষ্ণতা

Shah Rukh Khan: ৫৮-এর যুবক বলবে কে! ছেলের ব্র্যান্ডের প্রচারে শার্টলেস অবতারে শাহরুখ, ছড়ালেন উষ্ণতা

৫৮-এর যুবক শার্টলেস শাহরুখে মজে ৮-৮০!

Shah Rukh Khan: সদ্যই শাহরুখ খান তাঁর ছেলে আরিয়ান খানের ব্যান্ড ডিএভলের হয়ে প্রচার সারলেন। আগেও এই ব্র্যান্ডের হয়ে কাজ করেছেন তিনি। আবারও শার্টলেস অবতারে ধরা দিলেন তিনি সেটার প্রচারের জন্য।

বয়স যেন দিন দিন তাঁর কমেই চলেছে। গত নভেম্বরে ৫৮ এ পা দিয়েছেন বলবে কে? সম্প্রতি ছেলে আরিয়ান খানের ব্র্যান্ড ডিএভলের প্রচারে শার্টলেস হয়ে ধরা দিলেন শাহরুখ খান। আর সেই ছবিই সদ্যই পোস্ট করা হয়েছে এক্স অর্থাৎ যা আগে টুইটার নামে পরিচিত ছিল সেখানে। প্রসঙ্গত ডিএভল হল একটি লাক্সারি টিশার্ট ব্র্যান্ড। এটি গত বছর অর্থাৎ ২০২৩ সালেই লঞ্চ করা হয়েছে। খোদ পাঠান শাহরুখ খান সেই ব্র্যান্ড লঞ্চ করেছিলেন। বর্তমানে এই ব্র্যান্ডের নতুন একটি বিজ্ঞাপনে শাহরুখকে পুনরায় দেখা গিয়েছে। আর তাঁর সেই পোস্টার মুম্বইয়ের রাজপথের বিভিন্ন জায়গায় দেখা গিয়েছে বলেও জানা যাচ্ছে।

আরিয়ান খানের ব্র্যান্ডের প্রচারে শাহরুখ

২০২৩ সালের শুরুর দিকে ডিএভল কোম্পানির যুগ্ম প্রতিষ্ঠাতা আরিয়ান খান তাঁদের এই ব্র্যান্ডের প্রথম কালেকশন লঞ্চ করেছিলেন তাঁদেরই এই ব্র্যান্ডের ওয়েবসাইটে। তিনি এই ব্র্যান্ড শুরু করেছিলেন কারণ তিনি মনে করেন প্রতিটি গল্পের বা চরিত্রের সঙ্গে পোশাকের এক গভীর যোগাযোগ আছে। এই ব্র্যান্ড লঞ্চ হওয়ার পর থেকেই শাহরুখ খান সেটার প্রচার করছেন। একই সঙ্গে এই ব্র্যান্ডের পোশাকও পরতে দেখা গিয়েছে তাঁকে। ডিএভল এক্স এর কালেকশন গত বছর এপ্রিল মাসে লঞ্চ করেন আরিয়ান। সেটার বিজ্ঞাপনে দেখা গিয়েছিল তাঁর বাবা শাহরুখকে। এই বিজ্ঞাপনের পরিচালনা করেন খোদ কিং খান পুত্র।

আরও পড়ুন: 'এমা প্যান্ট পরেনি...' শুধু টপ পরে তোপের মুখে সোহিনী! তুলোধনা করে কী বলছে নেটপাড়া?

আরও পড়ুন: ‘বড়লোকের বিটি লো’ গাইতে গাইতে জমিয়ে নাচ পদ্মশ্রী রতন কাহারের, যোগ্য সঙ্গত তিমির-শিলাজিৎ-জয়জিতের

এবার সম্প্রতি মুম্বইয়ের মল এবং রাস্তায় আরিয়ান খানের এই ব্র্যান্ডের নতুন বিজ্ঞাপন দেখা গেল। সেখানেও ফিচার করা হয়েছে শাহরুখ খানকেই। শার্টলেস অবস্থায় চোখে সানগ্লাস পরে তাঁকে দেখা যাচ্ছে। অনেকেই সেই পোস্টারের ছবি তুলে শেয়ার করেছেন। এক ব্যক্তি লেখেন, 'শাহরুখ তো আগুন লাগিয়ে দিয়েছেন পুরো।'

তবে আরিয়ান খানের এই ব্র্যান্ডের পোশাকের দাম বড়ই বেশি। সেটা নিয়ে তাঁকে হামেশাই কটাক্ষের মুখে পড়তে হয়। এমনকি খোদ শাহরুখ খানও জানিয়েছেন যে তাঁর ছেলে তাঁকেও পর্যন্ত ছাড় দেন না।

আরও পড়ুন: দেবের হাত ছেড়ে জিতের সঙ্গে জুটি! নতুন ছবিতে মুখ বদলাচ্ছেন 'প্রধান' প্রযোজক অতনু?

আরও পড়ুন: 'পাঁচ বছর থেকে ব্লাইন্ড স্কুলে...' দৃষ্টি নেই, আছে সুর, দিদি নম্বর ওয়ানে শিবানীর গানে মুগ্ধ রচনা বললেন কী?

শাহরুখের প্রজেক্ট

শাহরুখ খানকে শেষবার ডাঙ্কি ছবিতে দেখা গিয়েছিল। বক্স অফিসে বেশ ভালোই সাড়া পেয়েছে এই ছবি। ২০২৩ সালে মুক্তি পাওয়া শাহরুখের অন্য দুই ছবি পাঠান এবং জওয়ান ব্লকবাস্টার হিট হয়েছিল। তবে তাঁকে আগামীতে কোন ছবিতে দেখা যাবে সেটা এখনও জানা যায়নি।

বায়োস্কোপ খবর

Latest News

জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.