বাড়ি > বায়োস্কোপ > শিবসেনার নিশানায় সোনু সুদ!'গোটা শো চালাচ্ছে বিজেপি',অভিযোগ সঞ্জয় রাউতের
সোনু সুদকে কটাক্ষ শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতের 
সোনু সুদকে কটাক্ষ শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতের 

শিবসেনার নিশানায় সোনু সুদ!'গোটা শো চালাচ্ছে বিজেপি',অভিযোগ সঞ্জয় রাউতের

  • বিজেপি আড়াল থেকে সোনুকে মদত জোগাচ্ছে,তাঁকে ‘মহাত্মা’ হিসাবে তুলে ধরতে চাইছে এবং শীঘ্রই ‘বিজেপির স্টার ক্যাম্পেনার’ হিসাবে সামনে আসবেন সোনু সুদ,দাবি শিবসেনা সাংসদের।

হাজার হাজার পরিযায়ী শ্রমিককে যখন নিরাপদে ঘরে ফিরিয়ে গোটা দেশের ‘সুপারহিরো’ সোনু,তখন উল্টো পথে হাঁটলেন শিবসেনা সেনা নেতা সঞ্জয় রাউত। রবিবার মহারাষ্ট্রের ক্ষমতাসীন দলের অন্যতম এই সদস্য দাবি করেন বিজেপির অঙ্গুলি হেলনেই নাকি যাবতীয় কাজ করছেন সোনু সুদ। 

এদিন শিবসেনার মুখপত্র ‘সামনা’র একটি কলমে সঞ্জয় রাউত প্রশ্ন তোলেন কীভাবে একার হাতে সোনু সুদ এত বাস,বিমানের বন্দোবস্ত করছেন যেখানে বেশকিছু রাজ্য সরকার পর্যন্ত হিমসিম খাচ্ছে পরিযায়ীদের ঘরে ফেরাতে। ‘একতা সোনু সুদ খারা’ অর্থাত্ ‘একমাত্র সোনু সুদ খাঁটি’ শীর্ষক কলমে রাউতের অভিযোগ 'বিজেপি আড়াল থেকে সোনুকে মদত জোগাচ্ছে,তাঁকে ‘মহাত্মা’ হিসাবে তুলে ধরতে চাইছে এবং শীঘ্রই ‘বিজেপির স্টার ক্যাম্পেনার’ হিসাবে সামনে আসবেন সোনু সুদ। 

কেরলায় আটকে থাকা ১৭৭ জন মহিলা দর্জিকে ওড়িশায় ফেরাতে বিশেষ বিমানের ব্যবস্থা করেছিলেন সোনু। কেরলে বিমান বন্দোবস্ত করা সম্ভব না হওয়ায় বেঙ্গালুরু থেকে একটি বিমান কোচি পৌঁছায়। সঞ্জয় রাউতের প্রশ্ন ‘কীভাবে কোনও রাজনৈতিক দল,সরকার এবং প্রশাসনের সাহায্য ছাড়া এই কাজ করা সম্ভব’?

‘মহারাষ্ট্র সরকার একটি ভিন্ন শাখা তৈরি করেছে পরিযায়ীদের ঘরে ফেরানোর কিন্তু একটা ক্যাম্পেন চলছে যে কেউ বাড়ি ফিরতে চাইলে শুধু এই নম্বরেই ফোন করুন,সোনু সুদ আপনাদের বাড়ি ফিরিয়ে দেবে। এটা সম্পূর্ন ইচ্ছাকৃতভাবে তৈরি করা হয়েছে। পিছন থেকে একটা বিশাল বড় রাজনৈতিক শক্তি কাজ করছে। লোককে বোঝানো হচ্ছে সরকার কিছুই করছে না কিন্তু সোনু সুদ করছে’,প্রতিবেদনে উল্লেখ করেছেন রাউত। 

'সোনু সুদের একার পক্ষে কীভাবে এই হাজার হাজার পরিযায়ী শ্রমিকে ঘরে পাঠানো সম্ভব? আসলে এই সবের পিছনে আছে শঙ্কর পাওয়ার। উনি হলেন রাষ্ট্রীয় বনজারা সেবা সঙ্ঘের প্রধান। যদিও উনিও একটা মুখ মাত্র’।

সঞ্জয় রাউতের এই প্রতিবেদন ঘিরে ইতিমধ্যেই সরগরম মরাঠা রাজনীতি। শিবসেনা নেতাকে তীব্র ভর্ত্সনা করেছেন বিজেপি নেতা রাম কদম। তিনি বলেন,’খুবই দুর্ভাগ্যজনক মন্তব্য করেছেন রাউত। করোনা সংকট মোকাবিলায় মহারাষ্ট্র সরকারের চূড়ান্ত অপদর্থতা ফের প্রমাণ করল এই ঘটনা। একজন অভিনেতা নিজের টাকা খরচ করে পরিযায়ীদের ঘরে ফেরালে শিবসেনার সমস্যাটা কোথায়?’ 

শীঘ্রই বিজেপিতে যোগ দিচ্ছেন সোনু সুদ সেই ইঙ্গিত দিয়ে সঞ্জয় রাউত অভিনেতাকে কটাক্ষ করে বলেন, শীঘ্রই মহাত্মা সোনু সুদের নাম, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মন কী বাতের এপিসোডে শুনতে পাবেন। এরপর প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত্ করে সোনু দিল্লি পৌঁছাবেন। তারপর দেখবেন ওঁনাকে মুম্বই.উত্তরপ্রদেশ,বিহার এবং দিল্লিতে বিজেপির স্টার ক্যাম্পেনার হিসাবে দেখতে পাবেন’। 

এই প্রসঙ্গে কোবরা পোস্টের পুরোনো একটি স্টিং অপারেশনের প্রসঙ্গ টেনে রাউত অভিযোগ করেন, এর আগেও টাকার বদলে বিজেপির প্রচার করতে রাজি হয়েছেন সোনু সুদ।ইনস্টাগ্রা,টুইটারে বিজেপির প্রচারে দেড় কোটি টাকা দাবি করেছিল সে’। 

প্রসঙ্গত গত বছর লোকসভা নির্বাচনের আগে এই স্ট্রিং অপরারেশনের খবর সামনে আসে। যদিও গোটা বিষয়টি অস্বীকার করেছিলেন সোনু সুদ। 

বন্ধ করুন