বাংলা নিউজ > বায়োস্কোপ > অনন্ত-রাধিকা মেহেন্দিতে দিদার গয়নায় সাজলেন শ্লোকা! শাড়িতেও ছিল বিরাট চমক, জানেন এর দাম কত?

অনন্ত-রাধিকা মেহেন্দিতে দিদার গয়নায় সাজলেন শ্লোকা! শাড়িতেও ছিল বিরাট চমক, জানেন এর দাম কত?

শ্লোকা মেহতা

মেহেন্দির অনুষ্ঠানে শ্লোকা সোনালি আভা যুক্ত, পানের নক্সা করা টিস্যু শাড়ি পরেছিলেন। সঙ্গে সেজে উঠেছিলেন দিদার গয়নায়।

আর একটা দিনের অপেক্ষা, তারপরই সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানিরাধিকা মার্চেন্ট। ১২ জুলাই ২০২৪-এ দম্পতি বিবাহবন্ধনে আবদ্ধ হবেন। তবে এর বহু আগে থেকেই শুরু হয়েছে নানা অনুষ্ঠান, আম্বানি পরিবারের পক্ষ থেকে হবু এই দম্পতির জন্য দু'বার প্রাক-বিবাহের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। তাঁর মধ্যে একটি হয়েছিল গুজরাটের জামনগরে, আর একটি হয়েছিল ইউরোপে। তারপর আবার মুম্বইতেও শুরু হয় বিবাহ-পূর্ব নানা অনুষ্ঠান, যেমন মামেরু, সঙ্গীত, গায়ে হলুদ এবং বুধবার অর্থাৎ ১০ জুলাই ছিল আম্বানিরা শিব এবং শক্তি পূজার আয়োজন করেছিলেন, তারপর হয়েছিল মেহেন্দির অনুষ্ঠান।

আর অন্যান্য অনুষ্ঠানের মতো এই অনুষ্ঠানেও বসেছিল চাঁদের হাট, বলিউড থেকে শুরু করে আম্বানি পরিবারের সকলে উপস্থিত ছিলেন। সেখানেও নানা রঙের পোশাকে ও নানা ঢঙের সাজে সেজে উঠেছিলেন তাঁরা। মেহেন্দিতে হাজির হয়েছিলেন অনন্তর বৌদি শ্লোকা মেহতাও। দিদার গয়নায় সেজেছিলেন তিনি।

আরও পড়ুন: ‘আমার বিশ্বাস ভারত খুব তাড়াতাড়ি...’ উইম্বলডন ২০২৪-এর কোয়ার্টার ফাইনাল নিয়ে সিদ্ধার্থ-কিয়ারা

এই অনুষ্ঠানে শ্লোকা সোনালি আভা যুক্ত, পানের নক্সা করা টিস্যু শাড়ি পরেছিলেন। অনন্ত এবং রাধিকার মেহেন্দির অনুষ্ঠানের জন্য তিনি বেছে নিয়েছিলেন তাঁর বোন দিয়া মেহতা জাটিয়ার স্টাইল করা পোশাক। তাঁর সুন্দর শাড়িতে সিল্ক কাপড়ের উপর জরির কাজ করা ছিল। শাড়ির পাড় জুড়ে ছিল পানের আকারের নক্সা। শ্লোকা একটি বাদামি-সবুজের ডুয়েল টোন দেওয়া লম্বা হাতার ব্লাউজ পরেছিলেন। সঙ্গে নিয়েছিলেন সবুজ রঙের একটি ওড়না।

আরও পড়ুন: পাবলিক টয়লেটে টুইঙ্কল! বোনের সাথে জয়পুরে গিয়ে আর কী কী অভিজ্ঞতা হল অক্ষয় ঘরণীর?

পোশাকের সঙ্গে ম্যাচ করে গয়নাও পড়েছিলেন তিনি। তবে এগুলির বিশেষত্ব হল এই গয়নাগুলি অর্থাৎ সোনার নেকলেস থেকে শুরু করে তাঁর ম্যাচিং কানের দুল এবং একটি টকলি সবই হল শ্লোকার দিদার গয়না। অনন্ত-রাধিকার মেহেন্দির অনুষ্ঠানে দিদার গয়নাতেই সেজে উঠেছিলেন শ্লোকা। তবে শাড়ি ও গয়না খুব জমকালো হলেও, মেকআপ করেছিলেন বেশ হালকা। সঙ্গে কপালে ছিল কালো রঙের টিপ। চুলে করেছিলেন কার্ল। শ্লোকার শাড়িটি এসেছে ফ্যাশন ডিজাইনার মাসাবা গুপ্তার থেকে, এই শাড়িটির দাম ৬০ হাজার টাকা।

প্রসঙ্গত, অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট দীর্ঘদিন ধরে প্রেম করার পর, ২০২৩ সালে বাগদান সারেন। এই দম্পতি ২০২৪ সালের মার্চ মাসে জামনগরে তাঁদের প্রথম প্রাক-বিবাহের প্রথম অনুষ্ঠানটির আয়োজন করেছিলেন এবং তারপরে ইতালিতে আরেকটি তাক লাগানো প্রি-ওয়েডিং হয়েছিল। দম্পতি ১২ জুলাই, ২০২৪ এ গাঁটছড়া বাঁধতে চলেছেন, তারপরে একটি আশীর্বাদ অনুষ্ঠান হবে আর তারপরই হবে বধূ-বরণ।

বায়োস্কোপ খবর

Latest News

চাইলেই কি ফেরা যায়? ওয়ার্নারের মিনি বিশ্বকাপ খেলার সম্ভাবনা নিয়ে কাটল ধোঁয়াশা দ্বিতীয়বার বিয়ে করার কথা ভাবছেন শ্রীলেখা? জানালেন, 'যাকে দেখে মনে হবে...' কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে ছদ্মবেশ নিয়ে ফিরল রানি, কথা শুনে কি স্ত্রীকে চিনতে পারবে দুর্জয়? চলতি সপ্তাহ থেকে পোলট্রি মুরগি আসবে না বাজারে,পুলিশের জুলুম, আন্দোলনে ব্যবসায়ীরা ডাক্তার দেখাতে গিয়ে হাসপাতালের লিফ্টে ২ দিন ধরে আটকে রইলেন ব্যক্তি! কোথায় ঘটল? বাচ্চা ভেবেছিলেন যাঁকে তাঁরই প্রেমে পড়েন সুদীপ!দিদি নম্বর ১-এ ফাঁস প্রেম কাহিনি UEFA Euro 2024: ইউরো কাপে সর্বোচ্চ গোল একসঙ্গে ৬ জনের, দেখে নিন তালিকা কেদারনাথ মন্দির থেকে উধাও ২২৮ কেজি সোনা, বড় নালিশ শঙ্করাচার্যের, গেল কোথায়? সোহিনীর সিঁথি রাঙালেন শোভন, প্রকাশ্যে এল বিয়ের প্রথম ছবি

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.