বাংলা নিউজ > বায়োস্কোপ > Shoaib-Sana: বিচ্ছেদের আগেই শোয়েবের সঙ্গে ‘ঢলাঢলি’ সানার! তৃতীয় বিয়ের মাঝেই ভাইরাল সানিয়ার প্রাক্তনের ভিডিয়ো

Shoaib-Sana: বিচ্ছেদের আগেই শোয়েবের সঙ্গে ‘ঢলাঢলি’ সানার! তৃতীয় বিয়ের মাঝেই ভাইরাল সানিয়ার প্রাক্তনের ভিডিয়ো

কবে থেকে শুরু শোয়েব-সানার রোম্যান্স? 

‘এখান থেকেই শুরু…’, উমের জসওয়ালের বিবাহিতা থাকাকালীনই শোয়েবের সঙ্গে সম্পর্কে জড়ান সানা, দাবি নেটপাড়ার। ভাইরাল জুটির পুরোনো ভিডিয়ো। বিচ্ছেদের দু-মাস পার হওয়ার আগেই শোয়েবকে বিয়ে করলেন সানা। 

শোয়েব-সানিয়ার বিয়ে আর টিকে নেই, এমন আভাস আগেই মিলেছিল। এর মাঝে শনিবার সকলে চমকে দিয়ে তৃতীয় স্ত্রীর সঙ্গে সকলের আলাপ করান শোয়েব মালিক। পাক অভিনেত্রী সানা জাভেদকে বিয়ে করেছেন পাক তারকা ক্রিকেটার। আরও পড়ুন-শোয়েব মালিকের তৃতীয় বিয়ে, আর সানার কত নম্বর! ২ মাস আগে কাকে তালাক দিয়েছিলেন এই অভিনেত্রী?

সানাকে বাহুডোরে আগলে ছবি দেন শোয়েব। সঙ্গে লেখেন, ‘আলহামদুলিল্লাহ …আর আমি তোমাদেরকে জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছি’। শোয়েবের এই পোস্ট বিদ্যুৎ গতিতে ভাইরাল হয়। টেনিস সুন্দরীর ভক্তরা যেমন শোয়েবকে কটূ কথা শোনাতে ছাড়েননি, তেমনই শোয়েবের ফ্যানেরা তাঁকে অভিনন্দন বার্তায় ভরিয়ে দেন। বেশ কয়েকদিন ধরেই শোয়েব-সানার ঘনিষ্ঠতার কথা শোনা যাচ্ছিল। সানা জাভেদেরও এটা দ্বিতীয় বিয়ে।

করোনাকালে পাকিস্তানি গায়ক উমর জসওয়ালকে বিয়ে করেছিলেন সানা, দু-মাস আগেই বিচ্ছেদ হয় তাঁদের। শোয়েব-সানার বিয়ের দিনই ভাইরাল বর্তমান স্ত্রীকে নিয়ে শোয়েবের গত বছর মার্চের একটি পোস্ট। সানার জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানিয়েছিলেন শোয়েব।

২৫শে মার্চ সানার জন্মদিন, তাঁর সঙ্গে একটি ছবি পোস্ট করে শোয়েব লিখেছিলেন- ‘শুভ জন্মদিন বাডি (বন্ধু)’। বিয়ের পরে ভাইরাল এই পোস্ট, নেটিজেনদের একজন লিখেছেন- ‘বিয়ের প্রস্তুতি এখান থেকেই শুরু হয়েছিল’। অপর একজন লেখেন, ‘এবার বুঝতে পারলাম, ব্যাপারটা এখান থেকেই শুরু হয়েছিল’। অনেকেই কটাক্ষের সুরে লেখেন- তিন নম্বর বিয়েটাও টিকবে না।

শনিবার করাচিতে সানাকে বিয়ে করেন শোয়েব। গত মে মাসে ‘জিতো পাকিস্তান’ শো-তে বিশেষ অতিথি হিসাবে হাজির হয়েছিলেন শোয়েব মালিক। দীর্ঘদিন ধরে এই শো-এর অংশ সানা। জুটির বিয়ের খবর সামনে আসার পর সোশ্যালে ভাইরাল শোয়ের বেশ কিছু ক্লিপিংস। নেটিজেনদের দাবি, বিষয়টা নজরে আসেনি, কিন্তু এই সময় থেকেই ‘ফুল-অন রোম্যান্স’ জারি ছিল দুজনের।

শো-এর মাঝে সানাকে বলতে শোনা যায়, ‘শোয়েব বলছিল ও জেতার মুডে রয়েছে, কিন্তু আমাকেই ও জেতাতে চায়’। অন্যদিকে সানাকে বাইক ঠেলতে যাতে না হয়, সেদিকে খেয়াল রেখে শোয়েব বলেন, ‘না, ওকে ঠেলতে হবে না। আমিই ঠেলছি’। 

প্রসঙ্গত, শোয়েবের বিয়ের ছবি পোস্ট করার কয়েকঘন্টা পর সানিয়ার পরিবার সূত্রে জানা যায়, ধর্মীয় আইন মেনেই ভারতীয় টেনিস সুন্দরী বিচ্ছেদ দিয়েছেন শোয়েবকে। খুলা’ নিয়মের মাধ্যমে তাঁদের ডিভোর্স হয়েছে। শরিয়ত আইন অনুযায়ী, ‘খুলা’ হল মুসলিম মহিলাদের একটি অধিকার যার মাধ্যমে তাঁরা একপাক্ষিক ভাবে স্বামীকে বিচ্ছেদ দিতে পারেন।

২০১০ সালে বিয়ে করেছিলেন সানিয়া ও শোয়েব। পাকিস্তানের মতো দেশে ভারতের ক্রীড়াবিদের বিয়ের সিদ্ধান্ত নিয়ে একসময় কম কটাক্ষ হয়নি। সানিয়া যদিও সবটা সামলেছিলে। এমনকী করাচিতে শ্বশুরবাড়িতেও গিয়েছেন কয়েকবার। যদিও একসঙ্গে থাকতেন তাঁরা দুবাইতেই। এরপর ২০১৮ সালে জন্ম হয় ছেলে ইজহানের। দুজনের দাম্পত্য সম্পর্ক তলানিতে ঠেকেছে গত দু-বছর ধরে স্পষ্টই বোঝা গিয়েছিল। শনিবার ডিভোর্স নিয়ে জল্পনার পাকাপাকি অবসান ঘটিয়ে সানার হাত ধরলেন শোয়েব। 

 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ছাংতে আসছেন না মোহনবাগানে! জোড়া ‘অস্ত্রে’ আপুইয়াকে ছিনিয়ে নিয়েছে মুম্বইয়ের থেকে ১-৩ লজ্জার হার, আশা কার্যত শেষ পোল্যান্ডের, শেষ ১৬-র আশা বাঁচিয়ে রাখল অস্ট্রিয়া শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের পুলকার, স্কুলবাস নিয়ে চিন্তার দিন শেষ, বাংলায় বিরাট নির্দেশিকা জারি করল সরকার শেফ থেকে মেকআপ আর্টিস্ট, তারকাদের অনর্থক চাহিদা নিয়ে সরব অনুরাগ বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র বিয়ের ১মাস, শাঁখা খুলে, সিঁদুর মুছে ছবি দিলেন! কী মুছে ফেলার কথা বলছেন কৌশাম্বি? ত্রিপুরার ট্যুর গাইড, উজ্জয়ন্ত প্রাসাদ, ছবিমুরার জঙ্গল, ডুম্বুর লেক ঘোরালেন সৌরভ ৩ জেলায় হতে পারে ভারী বর্ষণ! শনিতেও দক্ষিণবঙ্গে ভ্যাপসা গরম থাকবে? আবহাওয়ার খবর বাড়ির অমতে ১৬-য় বিয়ে, ১৭ বছরে মা হন! সংসার টেকেনি, টলি সুন্দরীকে চিনতে পারছেন?

T20 WC 2024

শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য ‘সিরাজ তো খেতে বসেছে’, ভুল নামে ডাকতেই সাংবাদিককে সটান জবাব সূর্যকুমার যাদবের সুপার ৮-এ ভারত নয়, আফগানিস্তান হেরেছে বুমরাহ-র কাছে! দাবি আফগান কোচের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.