বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৩: সিদ্ধার্থের গায়ে চা ঢাললেন রশমি, হতভম্ব সলমনের শো ছাড়ার হুমকি
শনিবারের উইকএন্ড কা বারের আগাম ঝলক (সৌজন্যে-কালার্স)
শনিবারের উইকএন্ড কা বারের আগাম ঝলক (সৌজন্যে-কালার্স)

বিগ বস ১৩: সিদ্ধার্থের গায়ে চা ঢাললেন রশমি, হতভম্ব সলমনের শো ছাড়ার হুমকি

  • মাত্রা ছাড়াল রশমি-সিদ্ধার্থের ঝগড়া। সিদ্ধার্থের গায়ে চা ঢেলে দিলেন রমশি দেশাই। গোটা ঘটনায় হতবাক সঞ্চালক সলমন খান।
  • এই ধরণের প্রতিযোগিদের নিয়ে তাঁর পক্ষে শো এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব নয়। সাফ জানিয়ে দিলেন সলমন।

বিগ বস সিজন ১৩, বিগ বসের ইতিহাসের সবচেয়ে চর্চিত সিজন বললে খুব একটা ভুল বলা হবে না। অন্তত টিআরপির তালিকা তাই বলছে। প্রত্যেক দিনই প্রতিযোগীদের নিত্য নতুন দিক সামনে আসছে। শনিবার উইক এন্ড কা বার-এ এমনই নেভার সিন বিভোর কাণ্ড ঘটাতে চলেছেন রশমি, সিদ্ধার্থরা। সিজনের শুরু থেকেই সিদ্ধার্থ শুক্লা এবং রশমি দেশাইয়ের ঝগড়া থেকেছে সংবাদ শিরোনামে। শুক্রবারের এপিসোডে সেই ঝগড়া একধাপ এগিয়ে যায়।


শনিবার সব সীমা পার করে ফেলবেন এই দুই প্রাক্তন সহকর্মী। যা দেখে হতবাক ভাইজানও! ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে শোয়ের নতুন প্রোমো, যেখানে দুজনের ঝগড়া দেখতে আপনি অবাক হবেন। এমনকি সিদ্ধার্থের গায়ে গরম চা পর্যন্ত ঢেলে দেবেন রশমি! কারণ রশমির মতে সিদ্ধার্থ হলেন 'আবর্জনা'।


রশমির রাগ মাত্রা ছাড়ানোয় হতভম্ব সলমন তাকে জিজ্ঞেস করেন এই রাগের কারণ কি ? কোথায় তাঁর সমস্যা হচ্ছে? রশমি জানান, 'নিজেকে আমি এই শোয়ের উর্দ্ধে রাখি, আমি সিদ্ধার্থকে আমার আশেপাশে সহ্য করতে পারি না'। সলমন এই উত্তরে খুশি না হয়ে জানান, রশমি নিজের মানসিক ভারসাম্য হারাচ্ছেন। প্রসঙ্গত ‘দিল সে দিল তক’ বলে একটি ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছেন সিদ্ধার্থ-রশমি। সেই সময় থেকেই দুজনের ঝামেলার খবর বারবার সামনে এসেছে।

পাশাপাশি সলমন বিগ বসকে জানান, তাঁর পক্ষে আর এই শো সঞ্চালনা দায়িত্ব নেওয়া সম্ভব নয়। পাঁচ সপ্তাহ বিগ বসের মেয়াদ বাড়াতে চাইলে বিগ বস কর্তৃপক্ষের উচিত নতুন কোনও সঞ্চালক খুঁজে নেওয়া।

এই সপ্তাহে বিগ বসের ঘর থেকে বাইরে যাবেন না কোনও সদস্যই। সূত্রের খবর জনতার ভোটের বিচারে সবচেয়ে কম ভোট পেয়েছিলেন আরহান। তবে এই সপ্তাহে নো-এলিমিনেশনের সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। এই সপ্তাহ এবং আগামী সপ্তাহের ভোট মিলিয়ে পরবর্তী এলিমিনেশন হবে।


বন্ধ করুন