বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৩: সিদ্ধার্থের গায়ে চা ঢাললেন রশমি, হতভম্ব সলমনের শো ছাড়ার হুমকি

বিগ বস ১৩: সিদ্ধার্থের গায়ে চা ঢাললেন রশমি, হতভম্ব সলমনের শো ছাড়ার হুমকি

শনিবারের উইকএন্ড কা বারের আগাম ঝলক (সৌজন্যে-কালার্স)

মাত্রা ছাড়াল রশমি-সিদ্ধার্থের ঝগড়া। সিদ্ধার্থের গায়ে চা ঢেলে দিলেন রমশি দেশাই। গোটা ঘটনায় হতবাক সঞ্চালক সলমন খান।
  • এই ধরণের প্রতিযোগিদের নিয়ে তাঁর পক্ষে শো এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব নয়। সাফ জানিয়ে দিলেন সলমন।
  • বিগ বস সিজন ১৩, বিগ বসের ইতিহাসের সবচেয়ে চর্চিত সিজন বললে খুব একটা ভুল বলা হবে না। অন্তত টিআরপির তালিকা তাই বলছে। প্রত্যেক দিনই প্রতিযোগীদের নিত্য নতুন দিক সামনে আসছে। শনিবার উইক এন্ড কা বার-এ এমনই নেভার সিন বিভোর কাণ্ড ঘটাতে চলেছেন রশমি, সিদ্ধার্থরা। সিজনের শুরু থেকেই সিদ্ধার্থ শুক্লা এবং রশমি দেশাইয়ের ঝগড়া থেকেছে সংবাদ শিরোনামে। শুক্রবারের এপিসোডে সেই ঝগড়া একধাপ এগিয়ে যায়।


    শনিবার সব সীমা পার করে ফেলবেন এই দুই প্রাক্তন সহকর্মী। যা দেখে হতবাক ভাইজানও! ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে শোয়ের নতুন প্রোমো, যেখানে দুজনের ঝগড়া দেখতে আপনি অবাক হবেন। এমনকি সিদ্ধার্থের গায়ে গরম চা পর্যন্ত ঢেলে দেবেন রশমি! কারণ রশমির মতে সিদ্ধার্থ হলেন 'আবর্জনা'।


    রশমির রাগ মাত্রা ছাড়ানোয় হতভম্ব সলমন তাকে জিজ্ঞেস করেন এই রাগের কারণ কি ? কোথায় তাঁর সমস্যা হচ্ছে? রশমি জানান, 'নিজেকে আমি এই শোয়ের উর্দ্ধে রাখি, আমি সিদ্ধার্থকে আমার আশেপাশে সহ্য করতে পারি না'। সলমন এই উত্তরে খুশি না হয়ে জানান, রশমি নিজের মানসিক ভারসাম্য হারাচ্ছেন। প্রসঙ্গত ‘দিল সে দিল তক’ বলে একটি ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছেন সিদ্ধার্থ-রশমি। সেই সময় থেকেই দুজনের ঝামেলার খবর বারবার সামনে এসেছে।

    পাশাপাশি সলমন বিগ বসকে জানান, তাঁর পক্ষে আর এই শো সঞ্চালনা দায়িত্ব নেওয়া সম্ভব নয়। পাঁচ সপ্তাহ বিগ বসের মেয়াদ বাড়াতে চাইলে বিগ বস কর্তৃপক্ষের উচিত নতুন কোনও সঞ্চালক খুঁজে নেওয়া।

    এই সপ্তাহে বিগ বসের ঘর থেকে বাইরে যাবেন না কোনও সদস্যই। সূত্রের খবর জনতার ভোটের বিচারে সবচেয়ে কম ভোট পেয়েছিলেন আরহান। তবে এই সপ্তাহে নো-এলিমিনেশনের সিদ্ধান্ত নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। এই সপ্তাহ এবং আগামী সপ্তাহের ভোট মিলিয়ে পরবর্তী এলিমিনেশন হবে।


    বায়োস্কোপ খবর

    Latest News

    জঙ্গি মোকাবিলায় সর্বশক্তি প্রয়োগ করুন, কাশ্মীর পরিস্থিতি নিয়ে জরুরী বৈঠকে মোদী NEET বিতর্কের মধ্যেই অপর ১টি পরীক্ষা পিছিয়ে দিল NTA! এবার কী হবে? জানাল সেটাও মস্তিষ্কের রক্ত প্রবাহ বাড়িয়ে দেয় ভায়াগ্রা, ডিমেনশিয়ার ঝুঁকি কমাতে সাহায্য পারে বেহালায় পেট্রোল পাম্পে দুষ্কৃতী তাণ্ডব, কর্মীদের মারধর, ভাঙচুর ১২টি গাড়ি 'কিশোরীর অন্তর্বাস খুলে তাকে নগ্ন করা…ধর্ষণের চেষ্টা নয়,' জানাল হাইকোর্ট ১৪ বছরেও নিয়োগ হয়নি, তিন মাসে ৩০০০ শূন্যপদ পূরণ করতে বলল হাইকোর্ট অটো 'সন্ত্রাস' নিয়ে মমতার বকুনি, উল্টোডাঙার আবাসনে ক্ষমা চাইলেন TMC কাউন্সিলর আজ হারলেই কি T20 বিশ্বকাপ থেকে বিদায় বাংলাদেশের? ডাচদের কাছে কিন্তু আগেও হেরেছে ‘বোকা বোকা কারণে ঝগড়া… জয়া কাঁদত আর অমিতাভ শান্ত করত’, বচ্চনদের গোপন কথা ফাঁস NCP ভাঙিয়ে এবার অজিত পাওয়ারের সঙ্গ ছাড়বে BJP? সঙ্ঘ-বাণীতে জল্পনা

    Latest IPL News

    T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

    Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.