বাংলা নিউজ > বায়োস্কোপ > Drake-Messi: মেসির হাতেই উঠবে বিশ্বকাপ, জুয়ায় বাজি ধরে ৮ কোটি টাকা খোয়ালেন এই ব়্যাপার!

Drake-Messi: মেসির হাতেই উঠবে বিশ্বকাপ, জুয়ায় বাজি ধরে ৮ কোটি টাকা খোয়ালেন এই ব়্যাপার!

ড্রেকের সর্বনাশ

Drake: ফ্রান্সকে হারিয়ে তৃতীয়বার বিশ্বচ্যাম্পিয়ান আর্জেন্তিনা। স্বপ্নপূরণ মেসির, নীল-সাদার উপর বাজি লাগিয়েও কেন বিরাট অঙ্কের টাকা খোয়ালেন কানাডিয় ব়্যাপার ড্রেক? 

লিওলেন মেসি ও আর্জেন্তিনার হাতেই উঠবে বিশ্বকাপের সোনালি ট্রফি, বিশ্বাস ছিল ব়্যাপার ড্রেকের। সেই মতো নীল-সাদা দলের উপরই এক মিলিয়ন মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় ৮ কোটি ২৬ লক্ষ ৫২ হাজার টাকা) জুয়া খেলেছিলেন কানাডিয় গায়ক। রবিবার রাতে কাতারের লুসাইল স্টেডিয়ামে ইতিহাস লিখলেন লিও মেসি। ফ্রান্সকে পেনাল্টি শুট আউটে হারিয়ে দীর্ঘ ৩৬ বছর পর বিশ্বকাপ জেতে আর্জেন্তিনা। এই জয়ের সঙ্গেই দু-দশের ট্রফি খরা কাটল লাতিন আমেরিকার। 

মেসির বিশ্বকাপ জয় নিয়ে যখন আবেগে ভাসছে গোটা বিশ্ব, তখনই মাথা ঠুকতে হচ্ছে ড্রেককে। কিন্তু প্রশ্ন হল মেসির জয় নিয়ে বাজি ধরেও কেন টাকা খোয়ালেন ড্রেক? এক ফরাসি সংবাদপত্র সূত্রে জানা গেছে, যে মার্কেটে জুয়া খেলেছিলেন ড্রেক সেখানে এক্সট্রা টাইমের ফলাফল বিবেচ্য হয় না। ৯০ মিনিটে ম্যাচ জিতলে তবেই সেই স্কোরকে বৈধ বলে গণ্য করা হয়। রবিবার ৯০ মিনিটে খেলার ফল ছিল ২-২। শুরুর ৭৯ মিনিট আর্জেন্তিনা ২-০ গোলে এগিয়ে থাকলেও। শেষ মুহূর্তে এমবাপের জোড়া গোলে ম্যাচে সমতা ফেরায় ফ্রান্স। এপর এক্সট্রা টাইমের দ্বিতীয়ার্ধে ফের মেসির গোলে এগিয়ে যায় আর্জেন্তিনা কিন্তু ১১৭ মিনিটে ফের পেনাল্টি পায় ফ্রান্স, জালে বল ঢোকাতে বেশি সময় নেননি এমবাপে। পেনাল্টি শ্যুট আউটে ৪-২-এর ব্যাবধানে ফ্রান্সকে পরাজিত করে বিশ্বকাপ জেতে লিওনেল মেসির দল। 

যদি নব্বই মিনিটের ভিতর ম্যাচ জিততে সফল হত আর্জেন্তিনা তাহলে জুয়া খেলে ১.৭৫ মিলিয়ন মার্কিন ডলার (ভারতীয় মুদ্রায় ১৪ কোটি টাকা) লাভ করতেন ড্রেক। তবে এই প্রথম এত বড় অঙ্কের টাকা জুয়ার হারেননি ড্রেক। গত মাসেই ইউএফসি-র বাউটে ইসরায়েল আদেসানয়ার উপর বাজি ধরে প্রায় ১৭ কোটি টাকা জলে গিয়েছিল ড্রেকের। 

কানাডিয় সিটকম ‘ডেগ্রাসি’র হাইস্কুল স্টুডেন্টের চরিত্রে অভিনয় করে শোবিজ দুনিয়ায় আত্মপ্রকাশ ড্রেকের। সেলেব্রিটি নেট ওর্থের দেওয়া তথ্য অনুয়ায়ী, ২৫০ মিলিয়ন মার্কিন ডলারের মালিক এই ব়্যাপার। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ভোট পঞ্চমীর ৪৯টি আসনের কটিতে গতবার ফুটেছিল পদ্ম? আজকের দফায় কে কোথায় এগিয়ে? গুচ্ছ গুচ্ছ চুল পড়ে যাচ্ছে? পিছনে থাকতে পারে এই ১০টি কারণ দাঁতের কালো ছোপ বহু চেষ্টাতেও দূর হচ্ছে না? এই ছোট্ট কাজেই দাঁত হবে চকচকে মুম্বইয়ের ৬ লোকসভা আসনে ভোট আজ, দল ভাঙনের জগাখিচুড়িতে কে কোথায় শক্তিশালী? IPL 2024: প্লে অফ শুরুর আগে দেখে নেওয়া যাক কমলা ও বেগুনি টুপির দৌড়ে কারা এগিয়ে ‘শেষ হয়ে গিয়েছে…’! আদৃত-কৌশাম্বির বিয়েতে না আসা, প্রথমবার মুখ খুললেন সৌমিতৃষা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! এগুলি খেলে সুস্থ থাকবে আপনার ‘দ্বিতীয় মস্তিষ্ক’, দেখুন সেই খাবারের তালিকা কোল্ড ড্রিঙ্ক নয়, গরমে নিজেকে ঠান্ডা রাখতে খান কুল ড্রিঙ্ক বিনামূল্যে পরিষেবা প্রদান করেও কীভাবে Google বিলিয়নে আয় করে?

Latest IPL News

ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.