বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 13: ইন্ডিয়ান আইডলের সেরা ১২-তে জায়গা হল বাংলার মেয়ে সঞ্চারীর, হতাশ ফ্যানেরা!

Indian Idol 13: ইন্ডিয়ান আইডলের সেরা ১২-তে জায়গা হল বাংলার মেয়ে সঞ্চারীর, হতাশ ফ্যানেরা!

বাদ পড়লেন সঞ্চারী

Indian Idol 13: স্টার জলসার ‘সুপার সিঙ্গার’-এর বিজেতা সঞ্চারী ইন্ডিয়ান আইডলের মঞ্চে সেরা ১২-তেও জায়গা করে নিতে পারল না! মন খারাপ ফ্যানেদের। 

বাঙালির মন জিতলেও ইন্ডিয়ার মন জিততে ব্যর্থ হলেন সঞ্চারী সেনগুপ্ত। ইন্ডিয়ান আইডল ১৩-র সেরা ১২-য় জায়গা করে নিতে পারলেন না ‘সুপার সিঙ্গার’-এর বিজয়ী। হ্যাঁ, গত সপ্তাহান্তে ইন্ডিয়ান আইডল থেকে বাদ পড়লেন বাংলার এই ট্যালেন্টেড গায়িকা। এত জলদি সঞ্চারীর মতো গায়িকা শো-তে বাদ পড়বেন তা কেউই বোধহয় আশা করেননি। অডিশন রাউন্ড থেকেই বিচারকদের মন জয় করেছিলেন সঞ্চারী। তাঁর কন্ঠে অপেরা শুনে হাঁ হয়ে গিয়েছিলেন বিশাল দাদলানি, নেহা কক্কররা। তবুও শেষরক্ষা হল না!

চলতি সপ্তাহান্তে রবিবারের এপিসোডে ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির হয়েছিলেন ‘আশিকি’ টিম থেকে রাহুল রায়, দীপক তিজোরি এবং কুমার শানু। ‘আশিকি’ ছবির ৩২ বছর পূর্ণ হওয়ায় এই বিশেষ এপিসোড। বলিউডের ইতিহাসের অন্যতম বড় মিউজিক্যাল হিট ছবির গান এদিন গেয়ে শোনালো ইন্ডিয়ান আইডলের প্রতিযোগিরা।

তবে সেলিব্রেশনের মাঝেই মন খারাপের রেশ ঘিরে ধরে সকলকে সঞ্চারীর এলিমিনেশনকে ঘিরে। ইন্ডিয়ান আইডলের সেরা ১৫-য় এইবার জায়গা করে নিয়েছিল সাত বাঙালি প্রতিযোগী। প্রীতম রায় আগেই বেরিয়েছে, এবার বাদ পড়ল সঞ্চারী। এইবার সবচেয়ে কম ভোট পেয়ে একদম নীচে ছিল তিন প্রতিযোগী, সঞ্চারী সেনগুপ্ত, চিরাগ কোটওয়াল এবং কাব্য লিমায়ে। এদের মধ্যে দর্শকদের বিচারে সবচেয়ে কম ভোট পেয়ে বেরিয়ে গেলেন সঞ্চারী।

একের পর এক ধামাকেদার পারফরম্যান্স দিয়ে ইন্ডিয়ান আইডলের মঞ্চ মাতিয়েছেন সঞ্চারী, এত জলদি তাঁকে চলে যেতে হবে এমনটা কেউই বোধহয় আঁচ করতে পারেননি। সোশ্যাল মিডিয়ায় হতাশ ভক্তরা লিখছেন, ‘এমনটা মোটেও হওয়া উচিত ছিল না। অন্যায় হয়েছে’।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে সফল না হলেও সঞ্চারী কিন্তু ইতিমধ্যেই প্লে-ব্যাক সিঙ্গার হিসাবে যথেষ্ট সুনাম অর্জন করেছেন। চলতি বছরের অন্যতম জনপ্রিয় বাংলা গান 'বাঁধনে বাঁধিব'র মহিলা কন্ঠের মালকিন তিনি। 'বাবা,বেবি ও'-র এই গান গেয়ে প্রশংসা কুড়িয়েছেন সঞ্চারী।

সঞ্চারী, প্রীতম বাদ পড়লেও দেবস্মিতা, বিদীপ্তা, অনুষ্কা,সেঁজুতির মতো বাঙালি গায়িকারা রয়েছেন ইন্ডিয়ান আইডলের ট্রফি জেতার দৌড়ে।

বায়োস্কোপ খবর

Latest News

আদৃতের সিনেমা ‘পাগল প্রেমী’র রিমেক এবার পঞ্জাবিতে, নায়ক-নায়িকা আপনাদের ভীষণ চেনা USA নাম শুনেই কি বাড়তি সমীহ? কেন ভরাডুবি বাংলাদেশের, কারণ জানালেন দলনায়ক শান্ত ১৪০ কিমিতে প্রবল ঘূর্ণিঝড় কি সুন্দরবনেই আছড়ে পড়বে? কী বলছে IMD ও ওয়েদার মডেল? বিরাট বেতন বৃদ্ধি হচ্ছে এয়ার ইন্ডিয়ায়, এক লাফে বাড়ছে ১৫ হাজার, সঙ্গে বোনাস! ‘‌মুসলিমদের–তফশিলিদের দাঙ্গা লাগাতেই ওবিসি সার্টিফিকেট বাতিল’‌, অভিযোগ মমতার বুথে কত ভোট পড়ল তার সব তথ্য় জানান, কমিশনকে প্রশ্নের মুখে ফেলছে কংগ্রেস একবার টেস্ট করে দেখুন আমের এই স্যালাড! বছর বছর আমের মরশুমের অপেক্ষায় থাকবেন অনির্বাণ এবার গীতিকার! মুক্তি পেল 'অথৈ'-এর প্রথম গান তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? নতুন চাকরির সুযোগ আসছে, বিপুল অর্থলাভ পকেট ভরাতে পারে! বুধের কৃপায় লাকি ৩ রাশি

Latest IPL News

তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে মুম্বই ফিরলেন শাহরুখ, ভিডিয়ো সামনে আসতেই চিন্তায় ভক্তরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.