বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai New Promo: মা'কে হারিয়ে মিঠাইয়ের জীবন ওলট-পালট! বিধ্বস্ত বউকে বুকে টেনে নিল সিদ্ধার্থ
মিঠাইয়ের গল্পে নতুন মোড়
মিঠাইয়ের গল্পে নতুন মোড়

Mithai New Promo: মা'কে হারিয়ে মিঠাইয়ের জীবন ওলট-পালট! বিধ্বস্ত বউকে বুকে টেনে নিল সিদ্ধার্থ

  • মিঠাইয়ের নতুন প্রোমো দেখে কান্না থামছে না অনুরাগীদের। 

চমকের অপর নাম মিঠাই! দু-দিন আগেই সাফল্যের সঙ্গে এক বছর পূর্ণ করেছে এই ধারাবাহিক। খুশি্র আমেজের মাঝেই মাথায় বাজ ভেঙে পড়ল অনুরাগীদের। নতুন বছরে নতুন চমক থাকবে মিঠাইয়ের গল্পে, এমনটা কারুর অজানা ছিল না। তবে সিরিয়ালের নতুন প্রমো গল্পের যে নতুন মোড় সামনে আনল তা দেখে চোখের কোণ ভিজলো মিঠাই ভক্তদের। 

দিন কয়েক আগে গঙ্গার ঘাটের পাশে বিধ্বস্ত মিঠাইকের ঝলক দেখেছিল ফ্যানেরা। সিরিয়ালের শ্যুটিংয়ের দৃশ্য ফাঁস হয় সোশ্যাল মিডিয়ায়, তবে কী কারণে মিঠাইরানির ওমন হাল তা নিয়ে জল্পনা চলছিল। অবশেষে সবটা পরিষ্কার হয়ে গেল, নতুন বছরেই মিঠাইয়ে চিরদিনের মতো ছেড়ে চলে গেল তাঁর মা। পার্বতীর মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছে মিঠাই। প্রমোতে দেখা গেল গঙ্গার ঘাটে মায়ের অস্থি বিজর্সনে এসেছে মিঠাই। শাশুড়ি মায়ের অস্থি ভস্ম বিসর্জন করতে হাত বাড়িয়ে দেয় সিদ্ধার্থ। স্ত্রীকে তাঁর আশ্বাস বাণী, ‘আন্টি নেই বলে তুমি ভেবো না, তুমি একলা পড়ে গেলে। সবসময় তোমার পাশে থাকব’। এই কথা বলে মিঠাইরানিকে বুকে টেনে নেয় সিদ্ধার্থ, স্বামীকে জড়িয়ে ধরে এরপর চিত্কার করে কেঁদে উঠে সদ্য মা-হারা মিঠাই।

আগামী ৮ থেকে ১০ই জানুয়ারি সম্প্রচারিত হবে মিঠাই-এর এই তুলকালাম অধ্যায়। কদিন আগেই মিঠাইয়ের মা ও ভাই গুলতিকে নিয়ে শহর কলকাতা ঘোরাতে বেরিয়েছিল সিদ্ধার্থ। সেখানে যেভাবে শাশুড়ি মায়ের যত্ন নিয়েছে সিদ্ধার্থ তাতে অবাক হয়েছিল সকলেই। জামাইয়ের সঙ্গে মেয়েকে সুখে সংসার করতে দেখে এক অদ্ভূত প্রশান্তি ধরা পড়ছিল পার্বতীর মুখে। কিন্তু দিন কয়েকের মধ্যেই এমনকিছু একটা ঘটবে তা কেউই ভাবতে পারেনি। 

এখন দেখবার মায়ের মৃত্যু কতটা কাছে এনে দেয় সিদ্ধার্থ-মিঠাইকে। জীবনের একটা অধ্যায় শেষের পরই হয়ত মিঠাইয়ের জীবনের নতুন অধ্যায় শুরু হবে… নতুন বছরে কোনও রোম্যান্টিক চমকের অপেক্ষায় মিঠাই-ভক্তরা। 

বন্ধ করুন