বাড়ি > বায়োস্কোপ > গুলাবো সিতাবোর সঙ্গে অদ্ভূত যোগসাজশ রয়েছে রণবীর-দীপিকার,জানা আছে কি?
দীপভীরের রিসেপশনেই পাকা হয়েছিল আয়ুষ্মানের কাস্টিং! 
দীপভীরের রিসেপশনেই পাকা হয়েছিল আয়ুষ্মানের কাস্টিং! 

গুলাবো সিতাবোর সঙ্গে অদ্ভূত যোগসাজশ রয়েছে রণবীর-দীপিকার,জানা আছে কি?

  • রণবীর-দীপিকার বিয়ের রিসেপশনেই গুলাবো-সিতাবোর'বাঁকে'কে খুঁজে পেয়ছিলেন সুজিত সরকার। 

বৃহস্পতিবার মধ্যরাত থেকেই ডিজিটাল প্ল্যাটফর্ম আমাজন প্রাইমে স্ট্রিমিং শুরু হয়ে গিয়েছে অমিতাভ বচ্চন-আয়ুষ্মান খুরানা জুটির গুলাবো সিতাবো’র। পরিচালক সুজিত সরকারের এই ছবি নিয়ে উচ্ছ্বাসে ফেটে পড়েছেন নেটিজেনরা। এর মাঝেই গুলাবো-সিতাবো নিয়ে একটি মজাদার তথ্য প্রকাশ্যে আনলেন পরিচালক। এই ছবির সঙ্গে একটি গোপন যোগসূত্র রয়েছে রণবীর-দীপিকার! চমকে গেলেন তো? 

 আসলে বিস্তারিত বললে এই ছবির সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে রয়েছে রণবীর-দীপিকার বিয়ের রিসেপশনের। কারণ সেইখানেই আয়ুষ্মান খুরানার কাস্টিংটা পাকা করেছিলেন পরিচালক সুজিত সরকার।জুমকে দেওয়া এক সাক্ষাত্কারে তিনি জানিয়েছেন,’অবশ্যই আয়ুষ্মান আমাদের প্রথম পছন্দ ছিল কিন্তু অনেক লম্বা বিতর্ক চলেছে ওর সঙ্গে।ওর কাস্টিং পরে হয়েছে,প্রথমে মিস্টার বচ্চনের কাস্টিং হয়েছিল,সেই খবরটা আমি প্রথমে আয়ুষ্মানকে জানাই..মনে আছে ওটা রণবীর-দীপিকার রিসেপশন ছিল। আমি এই ছবির ভাবনাটা ওকে পুরোটা সেখানেই বলেছিলাম।ও অবশেষে রাজি হয় এবং লাফিয়ে উঠে ছবিটা করতে’। 

লখনউয়ের প্রেক্ষাপটে গড়ে উঠেছে সুজিত সরকারের গুলাবো সিতাবোর গল্প। বাড়িওয়ালা মির্জা ও তাঁর ভাড়াটে বাঁকের (আয়ুষ্মান খুরানা) খুনসুটিতে ভরপুর এই ছবি।পরিচালক সুজিত সরকারের এই ছবিতেই প্রথমবার আয়ুষ্মান খুরানার সঙ্গে কাজ করলেন অমিতাভ। পিকুর পর ফের একবার সুজিত সরকারের ছবিতে অমিতাভ বচ্চন,অন্যদিকে ভিকি ডোনারের পর পরিচালকের সঙ্গে ফের কাজ করছেন আয়ুষ্মান খুরানা।

করোনা সংকটে থিয়েটার তালাবন্ধ থাকায় ডিজিটাল প্ল্যাটফর্মের দিকেই পা বাড়িছেন বহু প্রয়োজক। সেই পথের ভিত্তিপ্রস্তরটা কার্যত স্থাপন করল গুলাবো সিতাবো।বলিউডে পাঁচ দশক দীর্ঘ ফিল্মি কেরিয়ারে অনেক চড়াই উতরাইয়ের সাক্ষী থেকেছেন শাহেনশা,ফের একবার নতুন এক স্রোতে গা ভাসালেন শাহেনশা।

আমাজন প্রাইমের সুবাদে বিশ্বের ২০০টি দেশে মুক্তি পেয়েছে এই ছবি। আরবি,জার্মান,রাশিয়ান, ফরাসি, স্প্যানিশ,হিব্রুর মতো ভাষায় সাবটাইলেট রয়েছে এই ছবির। 

বন্ধ করুন