বাংলা নিউজ > বায়োস্কোপ > ওয়েব সিরিজের শ্যুটিংয়ে বাধা,আটক পরিচালক! অভিযোগের আঙুল ফেডারেশনের দিকে

ওয়েব সিরিজের শ্যুটিংয়ে বাধা,আটক পরিচালক! অভিযোগের আঙুল ফেডারেশনের দিকে

শ্যুটিং চলাকালীন অশান্তি (প্রতীকি ছবি)

বারুইপুরে ওয়েব সিরিজের শ্যুটিংয়ে অশান্তি, পরিচালককে আটকে রাখার অভিযোগ

বারুইপুরের এক নাসিংহোমে ওয়েব সিরিজের শ্যুটিংয়ে ঘিরে ব্যাপক উত্তেজনা। ফেডারেশনের বিরুদ্ধে তাণ্ডব চালিয়ে শ্যুটিং বন্ধ করে দেওয়ার অভিযোগ পরিচালক-প্রযোজকের। আরও টেকনিশিয়ান নিয়ে কাজ করতে হবে, এমন দাবি জানিয়েই নাকি শ্যুটিং সেটে তাণ্ডব চালানো হয়েছে বলে অভিযোগ করেছেন পরিচালক প্রান্তিক গায়েন। 

করোনাকালে ৩০জনের ইউনিট নিয়ে শ্যুটিং চলছিল বলে জানিয়েছেন প্রযোজক পার্থ চট্টোপাধ্যায়। তিনি জানান গিল্ডের সদস্যরা শ্যুটিং চলাকালীন গতকাল (বুধবার) হাজির হয়ে শ্যুটিং বন্ধ করবার নির্দেশ দেয়। তা না মানায়, ক্যামেরা-লাইট-কস্টিউম ফেলে দেওয়া হয় বলে অভিযোগ পরিচালকের। টিমের তরফে আরও জানানো হয়, এরপর জোর করে পরিচালক প্রান্তিক গায়েনকে একটি বাসে করে বারুইপুর থেকে টালিগঞ্জে ফেডারেশনের অফিসে নিয়ে আসা হয় এবং সেখানে আটকে রাখা হয় বলে দাবি প্রযোজকের। 

এই মামলায় এফআইআর দায়ের করেছেন প্রযোজক পার্থ চট্টোপাধ্যায়, ঘটনার তদন্তে নেমেছে বারুইপুর থানার পুলিশ।যদিও ফেডারেশনের তরফে এই অভিযোগ খারিজ করে দেওয়া হয়েছে। ফেডারশনের সাধারণ সম্পাদক অপর্ণা ঘটক জানান, ‘কাউকে আটকে রাখা হয়নি, ভুল বোঝাবুঝি হয়েছিল, এখন মিটে গেছে’। তিনি সাফ জানান, কাউকে আটকে রাখার মতো কোনও ঘটনা ঘটেনি। 

 

 

বন্ধ করুন