বাংলা নিউজ > বায়োস্কোপ > শেষ হল 'শেষ পাতা'-র শ্যুটিং; 'বাল্মীকি'-র ছবি পোস্ট করে ঘোষণা করলেন প্রসেনজিৎ
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। (ছবি সৌজন্যে - টুইটার)
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। (ছবি সৌজন্যে - টুইটার)

শেষ হল 'শেষ পাতা'-র শ্যুটিং; 'বাল্মীকি'-র ছবি পোস্ট করে ঘোষণা করলেন প্রসেনজিৎ

  • সম্প্রতি, শেষ হল অতনু ঘোষের 'শেষ পাতা'-ছবির শ্যুটিং। মুখ্যচরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।ইনস্টাগ্রামে শ্যুটিং টিমের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে শ্যুটিং শেষ হওয়ার খবর নিজেই ঘোষণা করেছেন টলি-নায়ক।

ছক ভাঙতে বরাবরাই ভালোবাসেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অতনু ঘোষের পরবর্তী ছবি 'শেষ পাতা'-তেও যে তার ব্যতিক্ৰম হবে না তা বোঝা গেছিল ছবিতে 'বুম্বা'-দার প্রথম লুকের ছবি প্রকাশ্যে আসার পর। ষাট ছুঁইছুঁই হলেও টলিউডের এভারগ্রীন তারকার মুখভর্তি সাদা দাড়ি, মাথায় পাতলা হয়ে আসা চুল সহ বয়স্ক লুক দেখে চোখ কপালে উঠেছিল নেটিজেনদের।এককথায় ওই লুকে নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কেই চেনা দায়। উল্লেখ্য, 'ময়ূরাক্ষী', 'রবিবার' এর পর অতনু-প্রসেনজিতের এটি তৃতীয় ছবি। জানা গেছে, ঋণকে কেন্দ্র করেই এক মনস্তত্ত্বের গল্পই তুলে ধরবে অতনু ঘোষের 'শেষ পাতা'।

সম্প্রতি, শেষ হল সেই ছবিরই শ্যুটিং। ইনস্টাগ্রামে শ্যুটিং টিমের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে সেই খবর নিজেই ঘোষণা করেছেন টলি-নায়ক। ছবিতে দেখা যাচ্ছে শ্যুটিং শেষে অতি পরিচিত ময়দান অঞ্চলে দাঁড়িয়ে রয়েছে 'শেষ পাতা'-র কলাকুশলীরা। অতনু ঘোষের সঙ্গে কাজ করা সবসময়ই তাঁর কাছে আনন্দদায়ক। পাশাপাশি পুরো শুটিং জার্নিটাকে সুন্দর ও সহজ করে তোলার জন্য ছবির ‘কাস্ট এন্ড ক্রু’ সহ টিমের সকলকে ধন্যবাদও জানান অভিনেতা। শুধুমাত্র তাঁদের জন্যই যে ছবির শ্যূটিংপর্ব তাঁর কাছে এতটা উপভোগ্য হয়েছে, সেকথাও জানাতে ভোলেননি 'বুম্বা দা'।

অতনু-প্রসেনজিৎ জুটির এই হ্যাটট্রিক ছবিতে গুরুত্বপূর্ণ অংশে দেখা যাবে গার্গী রায়চৌধুরী, বিক্রম চট্টোপাধ্যায় ও রায়তী ভট্টাচার্যকেও।ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের চরিত্রের নাম বাল্মিকী। পেশায় যিনি একজন লেখক।অতনু তাঁর পছন্দের পরিচালকদের মধ্যে যে অন্যতম সেকথা আরও একবার মনে করিয়ে দেওয়ার পর প্রসেনজিৎ 'বাল্মীকি'- সমন্ধে বলতে গিয়ে জানিয়েছেন তিনি তাঁর কেরিয়ারে এই ধরনের চরিত্রে এর আগে কখনও অভিনয় করেননি। শুধু তাই নয়, তারকার দাবি এরকম চরিত্র সচরাচর ভারতীয় সিনেমায় আগে দেখা যায়নি।

 

বন্ধ করুন