বাংলা নিউজ > বায়োস্কোপ > শেষ হল 'শেষ পাতা'-র শ্যুটিং; 'বাল্মীকি'-র ছবি পোস্ট করে ঘোষণা করলেন প্রসেনজিৎ

শেষ হল 'শেষ পাতা'-র শ্যুটিং; 'বাল্মীকি'-র ছবি পোস্ট করে ঘোষণা করলেন প্রসেনজিৎ

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। (ছবি সৌজন্যে - টুইটার)

সম্প্রতি, শেষ হল অতনু ঘোষের 'শেষ পাতা'-ছবির শ্যুটিং। মুখ্যচরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।ইনস্টাগ্রামে শ্যুটিং টিমের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে শ্যুটিং শেষ হওয়ার খবর নিজেই ঘোষণা করেছেন টলি-নায়ক।

ছক ভাঙতে বরাবরাই ভালোবাসেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অতনু ঘোষের পরবর্তী ছবি 'শেষ পাতা'-তেও যে তার ব্যতিক্ৰম হবে না তা বোঝা গেছিল ছবিতে 'বুম্বা'-দার প্রথম লুকের ছবি প্রকাশ্যে আসার পর। ষাট ছুঁইছুঁই হলেও টলিউডের এভারগ্রীন তারকার মুখভর্তি সাদা দাড়ি, মাথায় পাতলা হয়ে আসা চুল সহ বয়স্ক লুক দেখে চোখ কপালে উঠেছিল নেটিজেনদের।এককথায় ওই লুকে নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কেই চেনা দায়। উল্লেখ্য, 'ময়ূরাক্ষী', 'রবিবার' এর পর অতনু-প্রসেনজিতের এটি তৃতীয় ছবি। জানা গেছে, ঋণকে কেন্দ্র করেই এক মনস্তত্ত্বের গল্পই তুলে ধরবে অতনু ঘোষের 'শেষ পাতা'।

সম্প্রতি, শেষ হল সেই ছবিরই শ্যুটিং। ইনস্টাগ্রামে শ্যুটিং টিমের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে সেই খবর নিজেই ঘোষণা করেছেন টলি-নায়ক। ছবিতে দেখা যাচ্ছে শ্যুটিং শেষে অতি পরিচিত ময়দান অঞ্চলে দাঁড়িয়ে রয়েছে 'শেষ পাতা'-র কলাকুশলীরা। অতনু ঘোষের সঙ্গে কাজ করা সবসময়ই তাঁর কাছে আনন্দদায়ক। পাশাপাশি পুরো শুটিং জার্নিটাকে সুন্দর ও সহজ করে তোলার জন্য ছবির ‘কাস্ট এন্ড ক্রু’ সহ টিমের সকলকে ধন্যবাদও জানান অভিনেতা। শুধুমাত্র তাঁদের জন্যই যে ছবির শ্যূটিংপর্ব তাঁর কাছে এতটা উপভোগ্য হয়েছে, সেকথাও জানাতে ভোলেননি 'বুম্বা দা'।

অতনু-প্রসেনজিৎ জুটির এই হ্যাটট্রিক ছবিতে গুরুত্বপূর্ণ অংশে দেখা যাবে গার্গী রায়চৌধুরী, বিক্রম চট্টোপাধ্যায় ও রায়তী ভট্টাচার্যকেও।ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের চরিত্রের নাম বাল্মিকী। পেশায় যিনি একজন লেখক।অতনু তাঁর পছন্দের পরিচালকদের মধ্যে যে অন্যতম সেকথা আরও একবার মনে করিয়ে দেওয়ার পর প্রসেনজিৎ 'বাল্মীকি'- সমন্ধে বলতে গিয়ে জানিয়েছেন তিনি তাঁর কেরিয়ারে এই ধরনের চরিত্রে এর আগে কখনও অভিনয় করেননি। শুধু তাই নয়, তারকার দাবি এরকম চরিত্র সচরাচর ভারতীয় সিনেমায় আগে দেখা যায়নি।

 

বায়োস্কোপ খবর

Latest News

তীব্র গরম–বৃষ্টি উপেক্ষা করেই লম্বা লাইন, উত্তরবঙ্গে গড় রক্ষাই চ্যালেঞ্জ বিজেপির কটাক্ষে বুড়ে আঙুল, ৬ বছরের ছোট রাতুলকে আজই বিয়ে রূপাঞ্জনার, কেমন সাজবেন বর-কনে? ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক বিজেপির ‘দ্বিতীয় বিকল্প’ তৃণমূল কংগ্রেস, নতুন লাইনে পুরনো ছন্দে হাঁটল বামফ্রন্ট ‘‌পানীয় জলের অপচয় করা ঠিক নয়’‌, মাসিক অধিবেশনে ক্ষোভ প্রকাশ করলেন মেয়র ১২ বছর পর বৃষ রাশিতে বৃহস্পতির প্রবেশ, ৩ রাশির জীবনে আসছে সুখ সমৃদ্ধির জোয়ার রাত থেকেই উত্তপ্ত কোচবিহার, সকালে দিনহাটায় মার খেলেন তৃণমূলের ব্লক সভাপতি ফুলবাড়িতে পুড়ল বিজেপির অফিস, তুফানগঞ্জে তৃণমূলের অস্থায়ী কার্যালয়ে আগুন IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে ভোট মিটলেই বিয়ে তৃণমূলের দেবাংশুর? প্রেমিকার সত্যি ফাঁস করলেন ‘খেলা হবে’র জনক

Latest IPL News

ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.