বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘পঞ্চমী রিলিজ দশমী ফ্লপ’! পুজোয় চিরঞ্জিৎ, ‘ষড়রিপু ২’র ট্রেলারে মিশ্র প্রতিক্রিয়া
‘ষড়রিপু ২’ দিয়ে ফিরছেন চিরঞ্জিৎ। 
‘ষড়রিপু ২’ দিয়ে ফিরছেন চিরঞ্জিৎ। 

‘পঞ্চমী রিলিজ দশমী ফ্লপ’! পুজোয় চিরঞ্জিৎ, ‘ষড়রিপু ২’র ট্রেলারে মিশ্র প্রতিক্রিয়া

  • প্রায় ২০ বছর পর পুজোয় মুক্তি পাচ্ছে চিরঞ্জিতের ছবি। 

সামনে এল চিরঞ্জিতের ‘ষড়রিপু ২’-র ট্রেলার। জানিয়ে দেওয়া হল পুজোয় মুক্তি পাচ্ছে তাঁর ছবি। রাজনীতির মঞ্চ কাঁপানো বিধায়কের নতুন ছবি নিয়ে প্রত্যাশা তুঙ্গে। প্রায় ২০ বছর পর পুজোয় মুক্তি পাচ্ছে চিরঞ্জিতের ছবি। তাই আলাদা একটা উন্মাদনা কাজ করছে অভিনেতা থেকে শুরু করে ছবির গোটা টিম ও দর্শকদের মধ্যে। 

২০১৬ সালে প্রথম পরদায় এসেছিল ‘ষড়রিপু’। গোয়েন্দা হিসেবে আত্মপ্রকাশ চিরঞ্জিতের। ফেলুদা, ব্যোমকেশ, শবর, মিতিন মাসির মতো সাহিত্যের পাতা থেকে উঠে আসা গোয়েন্দা সে নয়, বরং চলচ্চিত্রের খাতিরেই তার জন্ম। বক্স অফিসের সাফল্যের নিরিখে সকলের মন জয় করেছিল সে ছবি। আর তারপরই ছবির সিক্যোয়েল বানানোর সিদ্ধান্ত নেন পরিচালক অয়ন চক্রবর্তী। গোয়েন্দা চন্দ্রকান্তকে নিয়ে ২০১৯-এই পরিচালক বানান ‘ষড়রিপু ২ জতুগৃহ’। কিন্তু, অতিমারীর কারণে পিছিয়ে যায় ছবি মুক্তি। তবে, সম্প্রতি সামনে এল ছবির ট্রেলার। টানটান উত্তেজনায় ভরা সেই ট্রেলার মন কেড়েছে সকলের।

তবে ট্রেলার দেখে মিশ্র প্রতিক্রিয়া দর্শকদের মধ্যে। অনেকেই গোয়ান্দা চরিত্রে চিরঞ্জিতকে দেখতে অপেক্ষা করে রয়েছে। সঙ্গে আবার ছবিতে রয়েছেন রাজেশ শর্মা, শাশ্বত চট্টোপাধ্যায়, অরুণিমা ঘোষ, দর্শনা বণিক। ফলত দর্শকদের একটা অংশ খুব উৎসাহী। 

আবার কেউ কেউ মনে করছেন ‘গোলন্দাজ’, ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র সঙ্গে একেবারেই টেক্কা দিতে পারবে না ছবিটা। ফলে ফ্লপ হওয়া অনিবার্য। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন রূপম ইসলাম। প্রযোজনায় ক্যামেলিয়া প্রোডাকশনস প্রাইভেট লিমিটেড।

আপনার কেমন লাগল ট্রেলার?

বন্ধ করুন